টেকনোলজি

Mobile Recharge Offer – পুজোর মাসের দারুণ মোবাইল রিচার্জ অফার, 3 মাস পুরো ফ্রি, জলের দরে।

বর্তমানে উৎসবের মরশুমে মোবাইল রিচার্জের (Mobile Recharge Offer) উপর ও দুর্দান্ত ছাড় ঘোষণা করলো সংশ্লিষ্ট টেলিকম কোম্পানি গুলো। তার মধ্যে অন্যতম, ৪০০ টাকার থেকেও কম দামে মাত্র ৩৯৫ টাকার রিচার্জ (Mobile Recharge Offer). কি কি সুবিধা পাবেন জেনে নিন।

Jio Mobile Recharge Offer For Customers during Durga Puja.

নতুন এই রিচার্জ প্ল্যান চালু করলে প্রায় ৩ মাস অর্থাৎ ৮৪ দিন হাই স্পিড 4G ডেটার (5G Network থাকলেও চলবে) সাথে পাওয়া যাবে ১০০০টি এসএমএস এবং আনলিমিটেড কল এর পরিষেবা। এছাড়াও, ১০৯৯ টাকার রিচার্জ করলে প্রায় ৩ মাস অর্থাৎ ৮৪ দিন আনলিমিটেড কল এর সাথে প্রতিদিন ২জিবি ডেটা মিলবে, তবে বাড়তি পাওনা হিসেবে থাকবে বিনামূল্যে নেটফ্লিক্স এর সাবস্ক্রিপশন। সম্প্রতি জিও তার গ্রাহকদের জন্য চালু করেছে এই বিশেষ প্ল্যান গুলি।

Jio Mobile Recharge Offer 2

বর্তমানে অনেকেরই দুটি নম্বর থাকে, সে ক্ষেত্রে দুটি নম্বরের মধ্যে অনেকেই একটিতে নেট ভরেন। অথবা অনেকেরই বাড়িতে ওয়াইফাই থাকে, এমনটা হলে আর ফোনে খুব বেশি নেট লাগে না। এমন মানুষদের জন্যই জিও ৩৯৫ টাকার প্ল্যানটি নিয়ে এসেছে, যাতে একবার রিচার্জ করলেই প্রায় ৩ মাস নিশ্চিন্ত থাকতে পারেন গ্রাহকেরা।

Holiday (দুর্গাপুজোর ছুটি)

এই প্ল্যানে ৪০০ টাকারও কমে মিলবে টানা ৮৪ দিনের ভ্যালিডিটি অর্থাৎ একবারে লম্বা সময়ের জন্য রিচার্জ (Mobile Recharge Offer) করতে চাইলে এটি সেরা অপশন বলেই মনে করছেন জিও কোম্পানির আধিকারিকরা। ৩৯৫ টাকার রিচার্জ প্ল্যানে মাসে গড়ে ১৩১ টাকা করে খরচ পড়বে গ্রাহকদের। জিও র ৩৯৫ টাকার প্ল্যানে ৮৪ দিনের ভ্যালিডিটিতে মোট ৬ জিবি হাই স্পিড 4G ডেটা পাবেন গ্রাহকেরা।

LPG Gas – রান্নার গ্যাসে ভর্তুকি আরও বাড়ানো হল, পুজোর আগে বড় ঘোষণা।

সেই সঙ্গে ১০০০টি এসএমএস এবং আনলিমিটেড কলও করতে পারবেন তাঁরা। সম্পূর্ণ ৩ মাসের জন্য মোট ৬ জিবি ডেটা পাবেন অর্থাৎ টুকটাক ব্যবহার, দোকানে পেমেন্ট করার জন্য এটি যথেষ্ট। তবে রোজ প্রচুর নেট ব্যবহার করার ইচ্ছা থাকলে জিও তাদের জন্য এনেছে ১০৯৯ টাকার অন্য একটি প্ল্যান। জিওর ১০৯৯ টাকার প্ল্যানের (Mobile Recharge Offer) ভ্যালিডিটিও ৮৪ দিন।

Toto Service – রাজ্যে টোটো নিয়ে আইন চালু। কোন টোটো রাস্তায় চলবে, কোন টোটো চলবে না

এই প্ল্যানে ৪ জি হাইস্পিডে প্রতি দিন ২ জিবি ডেটার সাথে ১০০টা এসএমএস সম্পূর্ণ বিনামূল্যে পাওয়ার সাথে মিলবে বিনামূল্যে নেটফ্লিক্স এর সাবস্ক্রিপশন। যার ফলে, গ্রাহকেরা বাড়িতে বসেই বিনামূল্যে ওটিটি প্লাটফর্মে সিনেমা, ওয়েবসিরিজ ইত্যাদি উপভোগ করতে পারবেন। উৎসবের মরসুমে জিও কোম্পানির গ্রাহকদের জন্য আনা এই বিশেষ রিচার্জ প্ল্যান গুলিতে (Mobile Recharge Offer) অত্যন্ত খুশি হয়েছেন জিও কোম্পানির সকল গ্রাহকেরাই।

আরও পড়ুন, রাজ্যে 8400 কনস্টেবল এবং 3600 লেডি কনস্টেবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button