টেকনোলজি

JIO Recharge – JIO র সস্তার প্ল্যান, 2GB ডেটা সঙ্গে বিনামূল্যে Disney+Hotstar, সীমিত সময়ের অফার।

এবার জিওর নতুন ও সস্তার প্ল্যানে (JIO Recharge Plan) প্রতিদিন ২ জিবি ডেটার সাথে সম্পূর্ণ বিনামূল্যে মিলবে ডিজনি+হটস্টার সাবস্ক্রিপশন। সম্প্রতি জিও কোম্পানি তার গ্রাহকদের জন্য আনল এমনই এক বড় চমক। এই নতুন প্রিপেইড প্ল্যানে ৩ মাস সম্পূর্ণ বিনামূল্যে দেখা যাবে ডিজনি+হটস্টার। মূলত নতুন এই প্রিপেইড প্ল্যান এনেছে টেলকো। যেখানে বেশ কিছু পরিষেবার পাশাপাশি যোগ করা হয়েছে ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি+হটস্টারের সাবস্ক্রিপশন।

New JIO Recharge Plan Benefits Details.

সম্প্রতি জিওর তথ্য অনুযায়ী, রিচার্জ প্ল্যান গুলোতে (JIO Recharge) একেবারে ফ্রিতে পাওয়া যাবে ডিজনি+হটস্টার সাবস্ক্রিপশন। প্ল্যান গুলির দাম শুরু ৩২৮ টাকা থেকে। বর্তমানে ডিজনি+হটস্টারের (Disney+Hotstar) মতো ওটিটি প্ল্যাটফর্মে ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ লাইভস্ট্রিমিং করা হচ্ছে। স্পোর্টস ছাড়াও একাধিক সিনেমা ও ওয়েবসিরিজ উপভোগ করা যায় এই অ্যাপে। তাই জিওর এই নতুন প্ল্যানে সুবিধাই হচ্ছে সাধারণ মানুষের।

বিনামূল্যে ডিজনি+হটস্টারের সাবস্ক্রিপশন থাকা জিওর নতুন প্ল্যানগুলি নিম্নরূপ, ৩২৮ টাকার রিচার্জ প্ল্যান (JIO Recharge) ডিজনি+হটস্টারের সাবস্ক্রিপশন থাকার তালিকায় সবথেকে সস্তা প্ল্যান হল ৩২৮ টাকার রিচার্জ প্ল্যান। যেখানে প্রতিদিন হাই স্পিড ১.৫ জিবি ডেটা পাওয়া যাবে, সঙ্গে থাকবে ভয়েস কল। এই প্ল্যানের মেয়াদ ২৮ দিন। উক্ত প্ল্যানটির সঙ্গে টানা ৩ মাস ডিজনি+হটস্টার সাবস্ক্রিপশন সম্পূর্ণ বিনামূল্যে পাওয়া যাবে।

৩৮৮ টাকার রিচার্জ প্ল্যান (JIO Recharge) এই রিচার্জ প্ল্যানটিতে প্রতিদিন হাই স্পিড ২ জিবি ডেটা পাওয়া যাবে, সঙ্গে থাকবে আনলিমিটেড ভয়েস কল। এই প্ল্যানের মেয়াদ ২৮ দিন। উক্ত প্ল্যানটির সঙ্গে টানা ৩ মাস ডিজনি+হটস্টার সাবস্ক্রিপশন সম্পূর্ণ বিনামূল্যে পাওয়া যাবে। ৭৫৮ টাকার রিচার্জ প্ল্যান, যে সকল মানুষদের একটু বেশি ডেটা এবং ভ্যালিডিটির প্রয়োজন তাদের জন্য বিশেষ সহায়ক এই ৭৫৮ টাকার রিচার্জ প্ল্যান।

যার সুবিধা হল এতে দৈনিক ১.৫ জিবি হাই স্পিড ডেটার সঙ্গে মিলবে আনলিমিটেড ভয়েস কল পরিষেবাও। এই প্ল্যানের মেয়াদ ৮৪ দিন। এই রিচার্জে ৩ মাস ডিজনির সাবস্ক্রিপশন বিনামূল্যে পাওয়া যাবে। উক্ত রিচার্জ প্ল্যান এর পাশাপাশি রয়েছে জিওর দুটি প্রিমিয়াম প্ল্যান। ৫৯৮ টাকার রিচার্জ প্ল্যান এই রিচার্জ প্ল্যানে (New JIO Recharge) প্রতিদিন ২ জিবি ডেটা ও ৮৪ দিন ভ্যালিডিটি পাওয়া যাবে। এতে ৩৬৫ দিন অর্থাৎ সম্পূর্ণ ১ বছরের জন্য ডিজনি+হটস্টার সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

RBI Announcement (রিজার্ভ ব্যাংকের ঘোষণা)

৩১৭৮ টাকার রিচার্জ প্ল্যান (5G JIO Recharge Plan) এই রিচার্জ প্ল্যানে প্রতিদিন ২ জিবি ডেটা ও আনলিমিটেড ভয়েস কলের সুবিধা পাওয়া যাবে। এই প্ল্যানের মেয়াদ ১ বছর। এতে ৩৬৫ দিন অর্থাৎ সম্পূর্ণ ১ বছরের জন্য ডিজনি+হটস্টার সাবস্ক্রিপশন পাওয়া যাবে। উল্লেখ্য, জিও রিচার্জ করে ফেলার পর ওটিটি প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন চালু করার জন্য রিচার্জ করা নম্বর দিয়েই ডিজনি+হটস্টার অ্যাপে লগইন করতে হবে।

Gold Price Forecast – সোনা সবচেয়ে সস্তা হল সঙ্গে রুপোও। আজকের নতুন বাজারদর জানুন।

তবেই পাওয়া যাবে এই সুবিধা। এছাড়াও মাই জিও অ্যাপে (My JIO App) গিয়েও রিচার্জের সুবিধা সম্পর্কে জেনে নেওয়া যেতে পারে। উক্ত জিও প্রিপেইড প্ল্যান গুলোর সঙ্গে ক্রিকেট বিশ্বকাপের পাশাপাশি নিত্য নতুন ওয়েব সিরিজ ও সিনেমাও উপভোগ বাড়িতে বসেই বিনামূল্যে ডিজনি+হটস্টার সাবস্ক্রিপশনে। উৎসবের মরসুমে জিও কোম্পানির তরফে ঘোষণা করা এই রিচার্জ প্ল্যানে (JIO Recharge) অত্যন্ত খুশি হয়েছেন সকল গ্রাহকেরা।

পশ্চিমবঙ্গ রাজ্য সরকারি কর্মীরা এই কাজ না করলে বন্ধ সরকারি সার্ভিস। রাজ্য সরকারের কড়া নির্দেশিকা

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button