Trending News

Gold Price Forecast – সোনা সবচেয়ে সস্তা হল সঙ্গে রুপোও। আজকের নতুন বাজারদর জানুন।

কলকাতায় সোনার দাম (Gold Price Forecast) কমলো রেকর্ড হারে। রূপোর দামেও এসেছে বিরাট পরিবর্তন। তবে, এই পরিস্থিতিতে সাত মাসে সবথেকে সস্তা হয়ে গিয়েছে হলুদ ধাতু। চলতি সপ্তাহের বুধবার, সোনার দাম এক লাফে ৭০০ টাকা কমেছিল, বিগত সাত মাসে কলকাতায় সবথেকে সস্তা ছিল সেদিন সোনা। আজও সেই ধারা অব্যাহতি রেখে সোনার দাম কমলো। উৎসবের মরসুমে প্রায় প্রতিদিনই সোনার দাম কমায় অত্যন্ত খুশি হয়েছেন সোনা ক্রেতা ও বিক্রেতা সকলেই।

Gold Price Forecast In West Bengal.

বিগত শুক্রবার বাজার বন্ধের সময় ভারতে সোনার দাম (Gold Price Forecast) যে স্তরে ছিল, সেখান থেকে মঙ্গলবার ১.৫ শতাংশের মতো পতন হয়, এরই মাঝে গান্ধী জয়ন্তীর কারণে সোমবার বাজার বন্ধ ছিল। তবে শুধু ভারতে নয়, আন্তর্জাতিক বাজারেও হলুদ ধাতুর দাম সাত মাসের সর্বনিম্ন স্তরে নেমে গিয়েছে। জিএসটি এবং টিসিএস বাদে আজ কলকাতায় সোনার রেট (Gold Price Forecast).

6 ই অক্টোবর ২৪ ক্যারেট ১০ গ্রাম পাকা সোনার বাটের দাম ৫৭১৬০ টাকা। ২২ ক্যারেট ১০ গ্রাম খুচরো পাকা সোনার বাটের দাম (Gold Price Forecast) ৫২৪০০ টাকা। গতকাল ৫ অক্টোবর, বৃহস্পতিবারের তুলনায় আজ জিএসটি এবং টিসিএস বাদে কলকাতায় সোনার রেট পরিবর্তন, গতকাল ২৪ ক্যারেট ১০ গ্রাম খুচরো সোনার বাটের দাম ছিল ৫৭৪৫০ টাকা।

জিএসটি এবং টিসিএস বাদে আজ কলকাতায় রূপোর রেট, আজ কলকাতায় রূপোর বাট প্রতি কেজি ৬৮০০০ টাকা। আজ কলকাতায় খুচরো রূপোর বাট প্রতি কেজি ৬৮১০০ টাকা। গতকাল ৫ অক্টোবর, বৃহস্পতিবারের তুলনায় আজ জিএসটি এবং টিসিএস বাদে কলকাতায় রূপোর রেট পরিবর্তন গতকাল কলকাতায় রূপোর বাট প্রতি কেজি ছিল ৬৭৬০০ টাকা।

LPG Gas Subsidy (রান্নার গ্যাসে ভর্তুকি)

কলকাতায় রূপোর বাট প্রতি কেজি ৬৮০০০ টাকা অর্থাৎ প্রতি কেজিতে রুপোর বাটের দাম আজকে ৪০০ টাকা বেড়েছে। গতকাল কলকাতায় খুচরো রূপোর বাট প্রতি কেজি ৬৭৭০০ টাকা। আজ কলকাতায় খুচরো রূপোর বাট প্রতি কেজি ৬৮১০০ টাকা অর্থাৎ প্রতি কেজিতে খুচরো রুপোর বাটের দাম আজকে ৪০০ টাকা বেড়েছে (Gold Price Forecast).

Govt Employees – রাজ্য সরকারি কর্মীদের জন্য বড় সুখবর নবান্নের তরফে।

উল্লেখ্য, ৩ অক্টোবর, মঙ্গলবার এর তুলনায় বিগত ৪ অক্টোবর, বুধবার প্রতি কেজিতে রূপো এবং খুচরোর দাম একলাফে ২৪৫০ টাকা কমেছিল। উৎসবের মরসুমে সোনা (Gold Price Forecast) কিনতে পছন্দ করেন প্রায় সকলেই। এমতাবস্থায় প্রায় প্রতিদিনই সোনার দামের পাশাপাশি রূপোর দামও কমায় স্বস্তি পাচ্ছেন সাধারণ নাগরিকরা। কেনার আগে আপনারা অবশ্যই এই দাম জেনে কিনবেন।

Kolkata Fatafat Tips – কোলকাতা ফটাফট জেতার গোপন উপায়। এইভাবে অনলাইন লটারি খেললেই

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button