টেকনোলজি

JIO Recharge Offer – সরস্বতী পুজো উপলক্ষে 150 টাকার কমে ধামাকাদার প্ল্যান নিয়ে আসলো Jio. কম খরচে ডবল সুবিধা।

জিও ভারতের টেলিকম বাজারে বৈপ্লবিক পরিবর্তন এনেছে (JIO Recharge Offer). আর কম খরচে নতুন নতুন প্ল্যান দেওয়ার তারা নিজেদের গ্রাহকদের সংখ্যা অনেকটাই বাড়িয়ে নিয়েছে। শুধুমাত্র সস্তায় সস্তায় মোবাইল ডেটা প্রদান নয়, এছাড়াও কলিং থেকে শুরু করে বিনোদন পর্যন্ত বৈপ্লবিক পরিবর্তন এনে দিয়েছে জিও। সস্তায় বিভিন্ন ওটিটি প্ল্যান (JIO OTT Plan) লঞ্চ করে জিও বিনোদন জগতে পরিবর্তন এনে দিয়েছে।

JIO Recharge Offer With Netflix Amazon Prime Discovery+ OTT Subscription.

জিও লঞ্চ করার আগে, ভারতীয় নাগরিকরা মূলত 3G পরিষেবায় সন্তুষ্ট ছিল। তবে এটি ব্যবহারের জন্য বিপুল পরিমাণ অর্থ খরচ করতে হতো। জিওর সাথে মুলত ইন্টারনেট এবং অন্যান্য পরিষেবা অনেক সস্তায় উপলব্ধ এবং মাসিক রিচার্জের (JIO Recharge Offer) মাধ্যমে অন্যান্য পরিষেবা গুলি সহ ইন্টারনেট (Unlimited Internet) সংযোগ এবং অনলিমিটেড কল (Unlimited Calling) পাওয়া যায়।

জিওর তরফ থেকে বিনোদনের জন্য বিশেষ এন্টারটেইনমেন্ট প্ল্যান রয়েছে। যা বিভিন্ন ধরনের সিনেমা, সিরিয়াল ইত্যাদি দেখতে অভ্যস্ত গ্রাহকদের জন্য উপযুক্ত। এই সকল প্ল্যানের মধ্যে এমন একটি রিচার্জ প্ল্যান (JIO Recharge Offer) রয়েছে যার খরচ দেড়শ টাকারও কম, তবে এতে পাওয়া যায় ইন্টারনেট সংযোগ এবং এক ডজন ওটিটি প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন।

Recharge Offer (রিচার্জ প্ল্যান)

এই রিচার্জ প্ল্যানটি (JIO Recharge Offer) ১২টি প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন সহ সর্ব মোট 10 GB Internet Data প্রদান করে। তার মূল্য হলো ১৪৮ টাকা, যা ১৫০ টাকার কমে। এটির ভ্যালিডিটি ২৮ দিন। তবে, এই প্ল্যানে কলিং অথবা এসএমএসের মত অতিরিক্ত পরিষেবা প্রদান করা হয় না। গ্রাহকরা ১৪৮ টাকার রিচার্জ প্ল্যানটি রিচার্জ করলে তারা নিম্নলিখিত প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন পাবেন।

TRAI এর কড়া নির্দেশ JIO VI Airtel ও BSNL এর জন্য। গ্রাহকদের সমস্যা হলেই পদক্ষেপ।

আর এই খরচের থেকে আরও একটু বেশি খরচ করলে আপনারা অনেক ধরণের JIO Recharge Offer প্ল্যান পেয়ে যাবেন এবং এই সকল প্ল্যান একে ওপরের থেকে অনেক বেশি সুবিধা দেওয়া হয়ে থাকে। আর এই সকল সুবিধা পাওয়ার জন্য আপনারা My JIO অ্যাপ থেকে এই সকল প্ল্যান কিনতে পারবেন। কি কি অ্যাপ আপনারা পাবেন দেখুন – Sony LIV, ZEE5, Jio Cinema Premium, LIONSGATE PLAY, discovery+, SUN NXT, Kanchha LANNKA, Planet Marathi, EPIC ON, hoichoi, Docu Bay, Chaupal.
Written By Siuli Meto.

মাত্র 30 টাকায় আনলিমিটেড ইন্টারনেট, Netflix, Amazon Prime, 500 TV চ্যানেল। ভ্যালেন্টাইন ডে উপলক্ষ্যে বাম্পার অফার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button