টেকনোলজি

Free Netflix Subscription – আর মাসে মাসে টাকা নয়। একদম ফ্রিতে নেটফ্লিক্স কিভাবে দেখবেন?

এখন থেকে Netflix এ পয়সা খরচ (Free Netflix Subscription) করে সিনেমা,ওয়েব সিরিজ দেখার দিন শেষ। Jio, AIRTEL এর মত টেলিকম সংস্থা গুলি নিয়ে এসেছে এমন কিছু বাম্পার প্ল্যান যাতে মিলবে বিনামূল্যে Netflix subscription। প্রথমে July, 2023 এ Jio তার গ্রাহকদের জন্য একটি প্ল্যান অফার করে। এই প্ল্যানে বিনামূল্যে OTT র সুবিধা দেওয়া হয়। শুধু তাই নয়, এই প্ল্যানে আরও অনেক সুবিধার কথাও বলা হয়। এবার পিছিয়ে নেই Airtel, তারা গ্রাহকদের জন্য এবার নিয়ে এল এমন কিছু প্ল্যান যেখানে বিনামূল্যে মিলবে Netflix Subscription.

Free Netflix Subscription Details In India.

Netflix সম্প্রতি তাদের পাসওয়ার্ড শেয়ারিং সিস্টেম বন্ধ করেছে। এটা অনেক দিন আগে বন্ধ করতে চেয়েছিল Netflix. তবে এবার তা সম্পূর্ণভাবে বন্ধ করে দিল কোম্পানিটি। এমন বিপুল সংখ্যক ব্যবহারকারী রয়েছেন, যারা বন্ধু বা আত্মীয়ের Netflix অ্যাকাউন্ট ব্যবহার করে বিনামূল্যে OTT কনটেন্ট অ্যাক্সেস করতেন। এর ফলে Netflix Company র সাবস্ক্রাইবার এর সংখ্যা বাড়ছিলো না কিন্তু দর্শকের সংখ্যা বেড়ে যাচ্ছিল ফলস্বরূপ (Free Netflix Subscription) কোম্পানিটির অনেকাংশে লোকসান হচ্ছিল।

তাই তারা পাসওয়ার্ড শেয়ারিং সিস্টেম বন্ধ করায় এখন নতুন করে সাবস্ক্রাইব করতে হবে সকল গ্রাহকদের। নাহলে তারা কোনওভাবেই Netflix এ OTT কনটেন্ট অ্যাক্সেস করতে পারবেন না। কিন্তু তার জন্য বেশ অনেকটাই টাকা খরচ করতে হবে, যা সবার পক্ষে সম্ভব নাও হতে পারে। Netflix Subscription এর এই অসুবিধা দূর করতে একটি বিশেষ রিচার্জ প্ল্যান (Free Netflix Subscription) নিয়ে হাজির হয়েছে Jio এবং Airtel. এবার সেই প্ল্যান গুলির বিষয়ে বিশদে জেনে নেওয়া যাক।

Jio এর 1,499 টাকার প্রিপেইড প্ল্যান – Jio এর এই প্ল্যানে, আনলিমিটেড ভয়েস কলিং ছাড়াও বিনামূল্যে Netflix সাবস্ক্রিপশনও (Free Netflix Subscription) পেয়ে যাবেন। প্ল্যানটির বৈধতা 84 দিন। এই প্ল্যানে প্রতিদিন 3GB ডেটা দেওয়া হয় অর্থাৎ 84 দিনের বৈধতা অনুযায়ী এতে মোট 292 জিবি ডেটা পাওয়া যাচ্ছে। Jio এর 1,099 টাকার প্রিপেইড প্ল্যান।

Jio এর এই প্ল্যানটি 84 দিনের বৈধতা পাবেন। এতে আনলিমিটেড ভয়েস কলিং ছাড়া বিনামূল্যে Netflix সাবস্ক্রিপশন অফার করে। এই প্ল্যানে গ্রাহকদের ডেটা হিসাবে প্রতিদিন 2 জিবি ডেটা দেওয়া হয় অর্থাৎ 84 দিনের বৈধতা অনুযায়ী এতে মোট 168 জিবি ডেটা পাবেন। Jio এর 699 টাকার পোস্টপেইড প্ল্যান, Jio এর এই প্ল্যানটিতে Netflix সাবস্ক্রিপশন (Free Netflix Subscription) ছাড়াও আনলিমিটেড ডেটা এবং বিনামূল্যে ভয়েস কলিং পেয়ে যাবেন। এর সঙ্গে আপনি অ্যামাজন প্রাইমও পাবেন। এতে 100 GB ডাটা সুবিধা রয়েছে।

JIO Recharge Plan (জিও রিচার্জ প্ল্যান)

Airtel এর 1,199 টাকার প্রিপেইড প্ল্যান, Airtel এর এই প্ল্যানে 150 GB ডেটা পাবেন। এতে প্রতিদিন 100টি SMS এর সুবিধা দেওয়া হয়। এছাড়াও এই প্ল্যানে আনলিমিটেড লোকাল, এসটিডি রোমিং কল (STD Roming Calling) পাওয়া যায়। এতে Netflix, Amazon Prime এবং Disney+ Hotstar এর সাবস্ক্রিপশন (Free Netflix Subscription) দেওয়া হয়েছে।

Cyclone Update – পশ্চিমবঙ্গে ফের ঘূর্ণিঝড়ের সম্ভাবনা, জানালো হাওয়া অফিস। কবে থেকে দাপট শুরু?

Jio Company পোস্টপেইড প্ল্যানে নেটফ্লিক্স এবং অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশন (Free Netflix Subscription) একেবারে বিনামূল্যেও অফার করে। গ্রাহকেরা যদি এই প্ল্যানের সুবিধা গুলি পেতে চান, তাহলে পোস্টপেইড কানেকশনেও স্যুইচ করতে পারে। তাহলে আর আলাদা করে কোনও OTT প্ল্যাটফর্মের জন্য রিচার্জ করতে হবে না। ফলে, একবার রিচার্জ করলেই সমস্ত কিছুর সুবিধা পাবে গ্রাহকেরা।

Govt Schemes – পুজোর আগেই 10টি প্রকল্পের সমস্ত টাকা পেয়ে যাবেন রাজ্যবাসী। আপনি পাবেন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button