টেকনোলজি

JIO Recharge Plan – গ্রাহকদের জন্য JIO র তরফে বড় ঘোষণা, সবাই উপকৃত হবেন।

ফোন কে সচল রাখতে প্রতি মাসে রিচার্জ (JIO Recharge Plan) করা জরুরি। প্রতি মাসে ফোন রিচার্জ করতে অনেককেই সমস্যার সম্মুখীন হতে হয়। রিচার্জ এর দাম এত বেশি বেড়ে যাওয়ায় সবাই চিন্তিত। এখন সবাই বার্ষিক রিচার্জের পরিমাণ বহন করতে পারে না, তাই কিছু প্ল্যান রয়েছে যা ৩ মাস পর্যন্ত বৈধতার সাথে পাওয়া যায়। আপনি যদি জিওর রিচার্জ করতে চান, তবে ৩৯৫ টাকার এমন একটি প্ল্যান আছে যার মাধ্যমে কলিং ও ৬ GB ডেটার পাশাপাশি আরও অনেক সুবিধা পাবেন ব্যবহারকারীরা।

JIO Recharge Plan Good News For All Customers.

এই প্ল্যানে ব্যবহারকারীরা ৮৪ দিন পর্যন্ত ভ্যালিডিটি পাবেন। যদিও আপনি ৮৪ দিনের মেয়াদে অনেক জিও প্ল্যান (JIO Recharge Plan) পাবেন, তবে সেগুলি কিছুটা ব্যয়বহুল হতে পারে। উপরের এই প্ল্যান টি তে যেখানে আপনি লোকাল এবং এসটিডি কলিং এর সাথে আনলিমিটেড কলিং এর সুবিধাও পাচ্ছেন। আনলিমিটেড কলিংয়ের সঙ্গে থাকছে ৬ জিবি হাই স্পিড ডেটা।

Aadhaar Card (আধার কার্ড)

যা শেষ হওয়ার পর এর গতি কমে করা হবে ৬৪ কেবিপিএস। এই প্ল্যানে ১০০০ এস এম এস বিনামূল্যে দেওয়া হচ্ছে। কিভাবে করবেন? এই প্ল্যানটি MyJio.com থেকে রিচার্জ করতে পারেন বা jio.Com ওয়েব সাইট থেকেও এটি করতে পারেন। এ প্রসঙ্গে বলা বাহুল্য জিওর এই রিচার্জ প্ল্যান Paytm পাবেন না। জিওর অ্যাপ বা ওয়েব সাইট থেকেই কেবল প্ল্যানটি পাওয়া যাবে।

Cyclone Update – পশ্চিমবঙ্গে ফের ঘূর্ণিঝড়ের সম্ভাবনা, জানালো হাওয়া অফিস। কবে থেকে দাপট শুরু?

আর JIO এর তরফে নিজেদের সপ্তম প্রতিষ্ঠা দিবস উৎযাপন করা হচ্ছে আর এই কারণের জন্য JIO Recharge Plan এর মাধ্যমে অনেক অতিরিক্ত সুবিধা দেওয়া হবে। ২৯৯৯ প্ল্যানের মাধ্যমে ৭৫ জিবি এক্সট্রা ডেটা, ৭৪৯ টাকার প্ল্যানে ১৪ জিবি অতিরিক্ত ডেটা পাওয়া যাবে। ২৯৯ টাকার JIO Recharge Plan এর মাধ্যমে ৭ জিবি অতিরিক্ত ডেটা আপনারা পেতে পারবেন।

Free Sewing Machine – পুজোয় দেশের সকল মহিলাদের বিনামূল্যে সেলাই মেশিন দেবে কেন্দ্রীয়

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button