চাকরির খবর

Kolkata Metro Recruitment – কলকাতা মেট্রো রেলে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ। শীঘ্রই আবেদন করে ফেলুন।

রাজ্যের অসংখ্য চাকরিপ্রার্থীদের জন্য এসে গেল বড়ো সুযোগ (Kolkata Metro Recruitment). এবার কলকাতা মেট্রো রেল কর্পোরেশন লিমিটেড (Kolkata Metro Rail Corporation Limited) থেকে প্রকাশিত হলো নতুন চাকরির বিজ্ঞপ্তি। যেখানে লিখিত পরীক্ষা ছাড়াই শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হচ্ছে। এখানে আবেদন করতে পারবেন রাজ্যের সকল আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা।

Kolkata Metro Recruitment 2024.

কলকাতা মেট্রো রেল কর্পোরেশন লিমিটেডের (Kolkata Metro Recruitment) পক্ষ থেকে প্রকাশিত বিজ্ঞপ্তিতে আর যে যে বিষয় গুলি জানানো হয়েছে সে গুলি হল। কলকাতা মেট্রো রেলের তরফ থেকে নিয়োগ করা হচ্ছে একাউন্টেন্ট পদে। প্রার্থীদের বয়স থাকতে হবে ৬০ বছর থেকে ৬২ বছর বয়সের মধ্যে। আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অফলাইনে।

আর এই Kolkata Metro Recruitment বা কলকাতা মেট্রো রেলে চাকরির মাধ্যমে অনেকেই উপকৃত হতে চলেছেন। আর মূলত বয়স্ক মানুষদের জন্যই এই আবেদন করার সুযোগ করে দেওয়া হয়েছে। আর এই নিয়োগ সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানিয়ে দেওয়া হল। আপনারা সকল তথ্য জেনে নিয়ে তবেই এই কাজের জন্য আবেদন করতে পারবেন।

একটি আবেদন পত্র তৈরি করে সাথে ডকুমেন্টস সহকারে General Manager/Administration & HR, Kolkata Metro Rail Corporation Limited, KMRCL Bhawan, HRBC Office Compound, Munshi Premchand Sarani, Kolkata – 700021 এই ঠিকানায় পাঠিয়ে দিতে হবে। আগামী ১০ এপ্রিলের মধ্যে আবেদন প্রক্রিয়া (Kolkata Metro Recruitment) সম্পন্ন করতে হবে।

Aadhaar Card Update (আধার কার্ড আপডেট)

তবে, একাউন্টেন্ট পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়নি। কিন্তু বলা হয়েছে, অবসর প্রাপ্ত সরকারি কর্মচারীরাও এই পদে আবেদন করতে পারবেন। মূলত আগ্রহী ও যোগ্য প্রার্থীদের নিয়োগ (Kolkata Metro Recruitment) করা হচ্ছে চুক্তিভিত্তিক ভাবে। প্রথমত ছয় মাসের জন্য নিয়োগ করা হবে,তবে কাজের দক্ষতার ভিত্তিতে আধিকারিকেরা কাজের মেয়াদ বৃদ্ধি করতে পারে।

আধার কার্ডের পুরনো ছবি আর চলছে না? মাত্র 2 মিনিটে পাল্টে ফেলুন।

তাই আর দেরি না করে ইচ্ছুক ব্যক্তিদের দ্রুত কলকাতা মেট্রো রেলের অধীনে একাউন্টেন্ট পদে চাকরির জন্য আবেদন জানানো উচিত। আপনারা সকল কিছু জেনে নিয়ে আপনারা আবেদন করতে পারবেন। আর আবেদনের সময়ে আপনারা আবেদনের সময়ে আরও বিস্তারিত তথ্য জানিয়ে দেওয়া হবে।
Written by Sampriti Bose.

পশ্চিমবঙ্গে নতুন সরকারি চাকরিতে নিয়োগের আশা। হাইকোর্টের নির্দেশে খুশি চাকরিপ্রার্থীরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button