টেকনোলজি

মোবাইলে MyJio অ্যাপ থাকলে বড়লোক হবেন আপনি। শুধু এই কাজটি করলেই হবে।

দেশের মানুষদের জন্য নতুন করে ইনকামের সুযোগ নিয়ে এলো MyJio অ্যাপ। পাশাপাশি জিতে নিতে পারেন বিভিন্ন ধরনের পুরস্কারও। তবে, এর জন্য করতে হবে বেশ কয়েকটি কাজ। দেশের বৃহত্তম টেলিকম সংস্থা হিসেবে জায়গা করে নিয়েছে মুকেশ আম্বানির JIO. মুকেশ আম্বানির টেলিকম সংস্থা জিও কেবলমাত্র গ্রাহকদের নতুন নতুন অফার এবং নতুন নতুন প্রযুক্তিই উপহার দেয় না।

MyJio App Gives You More Chance.

এর পাশাপাশি সংস্থার তরফ থেকে গ্রাহকদের প্রতিদিন বাড়তি রোজগারের সুযোগও দেওয়া হয়। এই সুযোগ রয়েছে সংস্থার MyJio অ্যাপেই। অনেকেই MyJio অ্যাপের এমন সব সুবিধা সম্পর্কে জানেনই না। অনেকেই আবার রয়েছেন যারা নিজেদের ফোনে MyJio অ্যাপ ইনস্টল করেই রাখেননি। মূলত MyJio অ্যাপ থেকে বাড়তি রোজগারের জন্য কোন অসাধ্য সাধন করতে হয় না গ্রাহকদের।

কেবলমাত্র কয়েকটি প্রশ্নের সঠিক উত্তর দিতে হয়, অথবা স্পিন করে পুরস্কার দিতে নিতে হয়। আবার কোনো কোনো ক্ষেত্রে কেবলমাত্র ভিডিও এবং ভিডিওর মধ্যে থাকা বিজ্ঞাপন দেখেই পাওয়া যায় বাড়তি ডেটা‌। MyJio অ্যাপের মধ্যে বিভিন্ন ধরনের পুরস্কার জিতে নেওয়ার জন্য প্রথমে অ্যাপের মধ্যে থাকা Play And Win অপশনটি খুঁজে বের করতে হবে।

এরপর দেখা যাবে, সেখানে বিভিন্ন ধরনের ক্যাটাগরি রয়েছে। প্রথমেই রয়েছে Silk the Story of Us, যেখান থেকে একদম বিনামূল্যে 6 GB Data জিতে নিতে পারেন গ্রাহকরা। এর জন্য গ্রাহককে নিজের সম্বন্ধে কিছু বলতে হবে। একইভাবে Wheel Of Fortune নামের একটি ক্যাটাগরি দেখতে পাওয়া যাবে যেখানে চাকা ঘুরিয়ে বিভিন্ন ধরনের কুপন পাওয়া যাবে।

Paytm (পেটিএম)

এছাড়াও রয়েছে বিজ্ঞাপন দেখে 20 GB Data জিতে নেওয়ার সুযোগ। রয়েছে বিভিন্ন কয়েন জেতার সুযোগ। পাশাপাশি আরও যে সকল ক্যাটাগরি রয়েছে সে গুলির মধ্যে কার্ড স্ক্র্যাচ করে নানান ধরনের পয়েন্ট, কুপন, বোনাস কার্ড ইত্যাদি পেতে পারেন গ্রাহকরা। এছাড়াও ভিডিও বিজ্ঞাপন এবং গেম খেলেও বিভিন্ন ধরনের কুপন ও ডেটা জেতার সুযোগ করে দিচ্ছে MyJio অ্যাপ।

সিম কার্ড নিয়ে মোদী সরকারের বড় ঘোষণা। ফেব্রুয়ারির আগে জানুন।

সংস্থার তরফ থেকে দীর্ঘদিন ধরেই এই সব সুযোগ দেওয়া হচ্ছে গ্রাহকদের। তবে অনেকেই এই অ্যাপের ভিতর কি কি রয়েছে তা ঘেঁটে দেখেননি। তাই সকলের অতি দ্রুত অ্যাপটি ইন্সটল করে এই বিশেষ সুবিধা গুলির লাভ গ্রহণ করা উচিত। মূলত জিও তাদের অ্যাপে গ্রাহকদের এনগেজমেন্ট বাড়ানোর জন্যই এমন সব সুবিধা প্রদান করছে বলে মনে করছেন অনেকে টেক বিশেষজ্ঞরাই।
Written by Sampriti Bose.

আধার কার্ড গ্রাহকদের এই কাজটি না করলে, ব্যাংক একাউন্টে সমস্যা হবে। ফেব্রুয়ারির মধ্যে করে নিন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button