টেকনোলজি

JIO Recharge Plan – সারা বছর রিচার্জের ঝামেলা শেষ, সামান্য খরচে সব আনলিমিটেড সঙ্গে Amazon Prime বিনামূল্যে।

JIO Recharge Plan এর তালিকায় এক নতুন প্ল্যানের সংযোজন হল। এখন থেকে মাত্র ২৬৯ টাকার জিওর রিচার্জ প্ল্যানে মিলবে Amazon Prime Subscription. বর্ষ শেষে জিওর গ্রাহকদের জন্য এটি হতে চলেছে এক দারুণ সুখবর।বর্তমানে দেশের অন্যতম বৃহত্তম টেলিকম সংস্থা হলো রিলায়েন্স জিও। জিও তার গ্রাহকদের আকৃষ্ট করার জন্য একটার পর একটা নতুন অফার নিয়ে আসে বরাবরই।

JIO Recharge Plan With Amazon Prime Video Subscription.

মূলত ভোডাফোন আইডিয়া এবং এয়ারটেলের সঙ্গে টক্কর দেওয়ার জন্য নিত্যনতুন পরিষেবা নিয়ে আসে মুকেশ আম্বানির এই সংস্থা। কম দামে বেশি দিনের JIO Recharge Plan সুবিধা প্রদান করার কারণে জিও তার গ্রাহকদের মধ্যে অত্যন্ত জনপ্রিয়। সম্প্রতি জিও একটি নতুন বার্ষিক রিচার্জ প্ল্যান নিয়ে এসেছিল। যার জন্য গ্রাহকদের খরচ করতে হবে ৩২২৭ টাকা।

একবারে অনেকটা টাকা হলেও এর মধ্যে প্রচুর সুযোগ সুবিধা রয়েছে। এই মুহূর্তে এই রিচার্জ প্ল্যানটি ‘মাই জিও’ অ্যাপের রিচার্জ সেকশনে ‘ট্রেন্ডিং’ ক্যাটেগরির অন্তর্ভুক্ত। এই প্ল্যানটির পুরো বৈধতা থাকবে ৩৬৫ দিন। এই JIO Recharge Plan গ্রাহকেরা প্রতিদিন ২ জিবি ডেটা, যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং এর সুবিধা পাবেন এবং প্রত্যেকদিন ১০০ টি করে এসএমএস পাঠানোর সুযোগ পেয়ে যাবেন।

SBI Interest Rates (স্টেট ব্যাংকে সুদের হার)

এর সাথে আনলিমিটেড 5G ডেটার সুবিধাও পাবেন। তবে এই প্ল্যানের সবথেকে আকর্ষণীয় দিক হল ওটিটি বেনিফিট। উল্লেখ্য, বার্ষিক JIO Recharge Plan ছাড়াও মাত্র ২৬৯ টাকার মাসিক রিচার্জ প্ল্যানে মিলবে একাধিক ফ্রি Amazon Prime সাবস্ক্রিপশন। এতে JIO TV, JIO Cinema এবং JIO Cloud এর মতো একাধিক কমপ্লিমেন্টারি অ্যাপও বিনামূল্যে ব্যবহার করতে পারবেন।

পাশাপাশি, অ্যামাজন প্রাইম ভিডিও এর মোবাইল এডিশন সাবস্ক্রিপশন বিনামূল্যে অ্যাক্সেস করতে পারবেন গ্রাহকেরা। তাই জিওর যে সকল গ্রাহকেরা বার্ষিক রিচার্জ করতে পারছেন না তাদের অতি অবশ্যই মাসিক রিচার্জ প্ল্যানের সুবিধাটি গ্রহণ করা উচিত। এছাড়াও আপনারা এই ধরণের আরও প্ল্যান পেয়ে যাবেন যার মাধ্যমে আপনারা আরও অনেক ধরণের সুবিধা পেয়ে যাবেন।
Written by Sampriti Bose.

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button