টেকনোলজি

এখন থেকে Google AI বিনামূল্যে ইংরাজি শেখাবে। 100% সফলতা আপনার হাতের মুঠোয়।

সার্চ ইঞ্জিন হিসেবে বিখ্যাত গুগলের (Google AI) মাধ্যমে এখন ব্যবহারকারীদের ইংরেজি শেখানো হবে। AI (Artificial Intelligence) এর মাধ্যমে ইংরেজি শেখানো হবে সকলকে। এই জন্য গুগলের ল্যাবে পরীক্ষাও শুরু হয়েছে। টেকক্রাঞ্চের প্রতিবেদন অনুসারে, গুগল নিশ্চিত করেছে যে এই সুবিধাটি ভারত (India) এবং আর্জেন্টিনা (Argentina), কলম্বিয়া (Colombia), ইন্দোনেশিয়া (Indonesia), মেক্সিকো (Mexico) এবং ভেনিজুয়েলা (Venezuela) সহ অন্যান্য দেশের ব্যবহারকারীদের দেওয়া হবে যারা ইংরেজি শিখতে চান এবং যারা সার্চ ল্যাবের অংশ।

Google AI Teach You English.

সম্প্রতি গুগল জানিয়েছে, ব্যবহারকারীদের ইংরেজি শেখানোর জন্য ইন্টারেক্টিভ সেশনের আয়োজন করা হবে। যেটি এআই (Google AI) দ্বারা পরিচালিত হবে এবং প্রতিদিনের ব্যবহারকারীরা নতুন ইংরেজি শব্দ এবং তাদের ব্যবহার বুঝতে পারবে। এর আগে, গুগল ২০২৩ সালের অক্টোবরে স্পিকিং প্র্যাকটিস এক্সপেরিয়েন্স চালু করেছিল, যেখানে ব্যবহারকারীদের বাক্য এবং ব্যাকরণ বোঝানো হয়েছিল।

কথা বলার অনুশীলনের অভিজ্ঞতায় গুগল যেমন দ্বিমুখী যোগাযোগের সুবিধা দিয়েছিল, ঠিক একইভাবে এআই চ্যাটবটের (Google AI Chatbot) সাহায্যে ব্যবহারকারীদের ইংরেজি উন্নত করবে গুগল। এই প্রযুক্তির সাহায্যে, ব্যবহারকারীরা সহজেই প্রতিদিন নতুন শব্দ এবং তাদের ব্যবহার বুঝতে সক্ষম হবে। সম্প্রতি গুগলের তরফে জানানো হয়েছে, ইংরেজিতে কথা বলা শেখার ব্যবহারকারীরা অ্যান্ড্রয়েড ফোনে এই চ্যাটবট ব্যবহার করতে পারবেন।

Gold Price Today (আজকের সোনার দাম)

যেখানে তারা জেনারেটিভ এআই এর (Google AI) সাহায্যে নতুন প্রশ্নের উত্তর পাবেন। এছাড়াও, ব্যবহারকারীরা এইভাবে সহজেই ইংরেজি শিখতে সক্ষম হবেন। গুগল কবে থেকে এই ফিচারটি চালু করবে তা আপাতত গুগলের পক্ষ থেকে স্পষ্ট করা হয়নি। গুগল সম্প্রতি জেমিনি অ্যাডভান্সড সার্ভিস প্রকাশ করেছে। এটি একটি কৃত্রিম বুদ্ধিমত্তা বা এআই টুল, যা মিথুনের (Google AI) থেকে ভালো।

এটিএম কার্ডের খরচ বাড়বে 1লা মে থেকে। কত টাকা বেশি খরচ হবে?

এটি একটি বিনামূল্যের পরিষেবা নয়, কেউ যদি এটি ব্যবহার করতে চান তবে তাকে সাবস্ক্রিপশন নিতে হবে। প্রচারের জন্য, গুগল ২ মাসের জন্য বিনামূল্যে জেমিনি অ্যাডভান্সড অফার করছে৷ গুগল ১ সাবস্ক্রিপশনের সাথে জেমিনি অ্যাডভান্স অফার করা হচ্ছে। এর আওতায় কোম্পানি দুই মাসের জন্য বিনামূল্যে ২টিবি স্টোরেজ দেবে। গুগলের এই নতুন ফিচারে অসংখ্য মানুষের উপকার (Google AI) হতে চলেছে সেটা বলাই যায়।
Written by Sampriti Bose.

10 টাকা মাত্র 1 বছরে 4620 টাকা রিটার্ন দিয়েছে। আজই এই শেয়ার কিনে রাখুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button