টেকনোলজি

একধাক্কায় কমে গেল OnePlus 11R মোবাইলের দাম। এখন সবাই কিনতে পারবে!

কমে যেতে চলেছে OnePlus 11R ফোনের দাম। OnePlus এর পাশাপাশি কমতে চলেছে আরো বেশ কিছু মোবাইল ফোনের দাম (Mobile Phone Price). দেশের যে সকল গ্রাহকেরা নতুন মোবাইল ফোন কিনতে চলেছেন তাদের জন্য এটি এক অত্যন্তই সুখবর। বর্তমানে অনেকেই স্মার্টফোন (Smartphone) ব্যবহার করে থাকেন। আর এই স্মার্টফোনের বাজারে অন্যতম হিট স্মার্টফোন OnePlus 11R. কিন্তু OnePlus এর অনেক দাম অনেকটাই বেশি থাকায় অনেকেই সেই ফোন কিনতে পারেন না।

OnePlus 11R 5G Price Now in Just 29999 at Amazon India.

তবে, এবার আর চিন্তার বিশেষ কারণ নেই। কারণ OnePlus এর ফোনে দারুণ অফার পাওয়া যাচ্ছে। যারা একটি নতুন ফোন কেনার কথা ভাবছেন তাদের জন্য এই ফোনটি একটি দারুণ অপশন হতে পারে। ৩৯৯৯৯ টাকা দামে লঞ্চ হওয়া এই ফোনটি এখন মাত্র ২৭৯৯৯ টাকার বিনিময়ে কেনা যাবে। এখন আমাজন ইন্ডিয়াতে OnePlus 11R ফোনের 8GB RAM + 128GB Storage মডেল মাত্র ২৯৯৯৯ টাকা দামে সেল করা হচ্ছে।

ওয়ান প্লাস 11R ফোনের দাম কত কমলো?

এছাড়া যে কোনো ব্যাংকের কার্ডের মাধ্যমে ফুল পেমেন্ট করলে অতিরিক্ত ২০০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে। অর্থাৎ Amazon India থেকে OnePlus 11R ফোনটি মাত্র ২৭০০০ টাকার বিনিময়ে কেনা যাবে। সবচেয়ে বড় কথা এই অফার Sonic Black এবং Galactic Silver কালারের পাশাপাশি গত এপ্রিল মাসে লঞ্চ হওয়া ৩৫৯৯৯ টাকা দামের Solar Red Edition এর ক্ষেত্রেও প্রযোজ্য।

এক্ষেত্রে উল্লেখ্য, এখনও পর্যন্ত কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে OnePlus.In এও এই ফোনটি ৩৫৯৯৯ টাকা দামে সেল করা হচ্ছে। যদিও আমাজনে (Amazon) এই অফার কতদিন পাওয়া যাবে সেই বিষয়ে নিশ্চিত কিছু জানা যায়নি। কোম্পানির এই অফার যে কোনো মুহূর্তে বন্ধ বা বাড়ানোও হতে পারে। সেই জন্য আর দেরি না করে আপনারা ভালো মোবাইল ফোন কিনে নিতে পারবেন।

OnePlus 11R Specifications

Amoled Display
OnePlus 11R ফোন 20.1:9 অ্যাস্পেক্ট রেশিয়তে তৈরি ২৭৭২ × ১২৪০ পিক্সেল রেজোলিউশন সহ ৬.৭৪ ইঞ্চির Full HD+ Amoled Display রয়েছে। সুপার এমোলেড প্যানেলে তৈরি পাঞ্চ-হোল স্টাইল সহ 120 Hz এবং 360Hz Touch Sampling Rate সাপোর্ট করে। এতে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ১০বিট কালার ডেপ্ত, ৪৫০ পীপীআই ফিচার যোগ করা হয়েছে।

Processor
OnePlus 11R ফোনে অ্যান্ড্রয়েড ১৩ (Android 13) এবং অক্সিজনওএস (Oxygen OS) সাপোর্ট করে। প্রসেসিঙের জন্য এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন 8+ জেন 1 (Qualcomm Snapdragon 8+ Gen 1) অক্টাকোর প্রসেসর রয়েছে। এই ফোনটি 4NM ফেব্রিকেশনে তৈরি এবং 3.2 গীগাহার্টজ ক্লক স্পীডে কাজ করে।

SBI Scheme (স্টেট ব্যাংক ফিক্সড ডিপোজিট স্কিম)

Camera
ফটোগ্রাফির জন্য OnePlus 11R ফোনে ট্রিপল রেয়র ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনে এফ/1.8 অ্যাপচারযুক্ত 50 মেগাপিক্সেল সনি আইএমএক্স 890 প্রাইমারি সেন্সর রয়েছে। এই ফোনের ব্যাক প্যানেলে এফ/2.2 অ্যাপচারযুক্ত 8 মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড এঙ্গেল লেন্স এবং 2 মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স যোগ করা হয়েছে। সেলফি এবং ভিডিও কলের জন্য এই ফোনে এফ/2.4 অ্যাপচারযুক্ত 16 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সাপোর্ট দেওয়া হয়েছে।

100 টাকার কমে নতুন Jio Recharge Plan. Unlimited 5G সহ চোখ ধাঁধানো আরও সুবিধা!

Large Battery
পাওয়ার ব্যাক আপের জন্য OnePlus 11R ফোনে 5,000এমএএচ ব্যাটারি দেওয়া হয়েছে। এই ফোনটি দ্রুত চার্জ করার জন্য এতে 100 ওয়াট ফাস্ট চার্জিং ফিচার যোগ করা হয়েছে। কোম্পানির বক্তব্য অনুযায়ী এই ফোনটি শুধু মাত্র 10 মিনিটে চার্জ হয়ে যাবে এবং নরমাল ইউজের ক্ষেত্রে 1দিন পর্যন্ত স্টেটবায় টাইম দিতে পারে। উক্ত এই ফিচার্স গুলোর সাথে স্বল্পমূল্যের কারণে OnePlus 11R এই ফোনটি কেনার জন্য গ্রাহকদের মধ্যে ব্যাপক চাহিদা বাড়ছে।
Written by Sampriti Bose.

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button