টেকনোলজি

JIO Mobile Recharge – মধ্যবিত্তের জন্য সেরা রিচার্জ প্ল্যান আনল JIO. সামান্য খরচে 6 মাসের বৈধতা।

ভারতের প্রথম টেলিকম কোম্পানি জিও তাদের JIO Mobile Recharge প্ল্যানের ঝুলি নিয়ে হাজির হয়েছে। জিও যবে থেকে লঞ্চ করেছে তবে থেকে নিজের ভিত শক্ত করার জন্যে এবং গ্রাহকদের তার দিকে আকৃষ্ট করার জন্যে নতুন নতুন সব প্লান নিয়ে আসছে। জিও ভারতে একচেটিয়া ব্যবসা করে চলছে। Airtel, VI, BSNL সব টেলিকম সংস্থাকে পেছনে ফেলে নিজে এগিয়ে যাচ্চে। জিও তাদের গ্রাহকদের জন্যে এমন এমন সব প্ল্যান নিয়ে আসে যেই সব প্ল্যান গুলো লোভনীয় ও সুযোগ সুবিধা সম্পন্ন।

JIO Mobile Recharge Plan Offer Details.

তাই ভারতের বেশিরভাগ মানুষ জিও ব্যবহার করেন। জিও এবার 200 টাকার কমে 5 টি প্ল্যান নিয়ে এসেছে। দেখে নিন সে গুলো। 149 টাকার রিচার্জ প্ল্যান – জিওর এই প্ল্যান সব থেকে সস্তা। এতে আপনি প্রতিদিন 1 GB ডাটা পাবেন। সাথে থাকছে আনলিমিটেড কলিং এবং প্রতিদিন 100 টি করে SMS করার সুবিধা। এছাড়াও JIO TV, JIO Cinema এবং JIO Cloud অ্যাক্সেস করার সাবস্ক্রিপশন একেবারেই বিনামূল্যে পেয়ে যাবেন। এই JIO Mobile Recharge প্ল্যানের বৈধতা থাকে 20 দিনের জন্য।

Old Note Sell (পুরনো নোট বিক্রি)

179 টাকার প্ল্যানটি 149 টাকার রিচার্জ প্ল্যানের মতই। শুধুমাত্র এর বৈধতা 28 দিনের। 199 টাকার JIO Mobile Recharge প্ল্যানটিতে আপনি Unlimited কল ও 100 টি SMS পাবেন এবং পাবেন 1.5 GB করে ডেটা। এই প্ল্যানটির বৈধতা 23 দিন। এছাড়াও জিও টিভি, জিও সিনেমা এবং জিও ক্লাউড ফ্রিতে পাবেন। 209 টাকার রিচার্জ প্লান: এই প্ল্যানটিতে আপনি 1gb করে ডেটার সাথে আনলিমিটেড কল, রোজ 100 টি করে SMS এবং নির্দিষ্ট কিছু জিও অ্যাপের ফ্রি অ্যাক্সেস পাবেন। এই প্ল্যানের বৈধতা থাকছে 28 দিনের জন্য।

239 টাকার রিচার্জ প্ল্যান এই JIO Mobile Recharge প্ল্যানে আপনি পাবেন 1.5 GB করে ডেটার সাথে আনলিমিটেড কল, রোজ 100 টি করে SMS এবং নির্দিষ্ট কিছু জিও অ্যাপের ফ্রি অ্যাক্সেস পাবেন। এই প্ল্যানের বৈধতা থাকছে 28 দিনের জন্য। অতএব যারা এখনো এই সব প্ল্যানে গুলো রিচার্জ করেননি তারা ঝটপট করে ফেলুন। এছাড়াও আরও অনেক JIO Mobile Recharge প্ল্যান আপনারা My JIO অ্যাপে গিয়ে দেখে নিতে পারবেন।
Written by Ananya Chakraborty.

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button