চাকরির খবর

PNB Work From Home – বাড়িতে বসে চাকরি দিচ্ছে পাঞ্জাব ন্যাশনাল ব্যাংক, ছেলে মেয়ে সবাই আবেদন যোগ্য

এবার অসংখ্য চাকরিপ্রার্থীদের জন্য এসে গেল বড় খবর। এখন ঘরে বসেই কাজের সুযোগ দিচ্ছে পাঞ্জাব ন্যাশনাল ব্যাংক (PNB Work From Home). শুধুমাত্র মাধ্যমিক পাস শিক্ষাগত যোগ্যতাতেই আয় করতে পারবেন মোটা অংকের টাকা।বর্তমানে অনেকেই বাড়িতে বসে রয়েছেন যারা বেকার। এদের মধ্যে অনেকের শিক্ষাগত যোগ্যতা অনেক বেশি কিন্তু আবার অনেকেই রয়েছে যাদের হয়তো শিক্ষাগত যোগ্যতা বিশেষ কিছু নয় কিন্তু তারা চান একটি ভাল চাকরি করে মোটা অংকের টাকা রোজগার করতে।

PNB Work From Home Apply Online.

চাকরি করার তাগিদে তারা দিনরাত এক করে ফেললেও মনের মতো চাকরি তারা কিছুতেই পাচ্ছেন না। এই সময় প্রত্যেকের জন্য দারুণ সুখবর নিয়ে হাজির হয়েছে পাঞ্জাব ন্যাশনাল ব্যাংক (PNB Work From Home). পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকের পক্ষ থেকে কোনো রকম অভিজ্ঞতা ছাড়াই বা বিশেষ কোনো রকম যোগ্যতা ছাড়াই ঘরে বসে চাকরি পেয়ে যাবেন সকলে। যদিও এটিকে একটি ব্যবসাই বলা যায়।

মূলত পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকের পক্ষ থেকে সম্প্রতি যে অফারটি (PNB Work From Home) নিয়ে আসা হয়েছে তা এক রকম যেমন চাকরি তেমন পাশাপাশি ব্যবসা (Business) বলতে পারেন। কারণ ঘরে বসে নিজের ইচ্ছা মতো কাজ করতে পারবেন সকলে। সম্প্রতি এই বিষয়ে জারি করা হয়েছে বিজ্ঞপ্তিও। এই সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানানো হল আগে।

PNB Work From Home Recruitment Age, Salary, Qualification & Post

যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে আবেদন করতে ইচ্ছুক তাদের নূন্যতম বয়স অবশ্যই হতে হবে ১৮ বছরের মধ্যে।এক্ষেত্রে যারা নির্বাচিত হবেন তাদের মাসিক বেতন ১০ হাজার টাকা থেকে শুরু করে ২৫ হাজার টাকা পর্যন্ত দেওয়া হবে। পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকের সংশ্লিষ্ট নিয়োগের (PNB Work From Home) ক্ষেত্রে যারা আবেদন করতে ইচ্ছুক তাদের যোগ্যতা অবশ্যই নূন্যতম মাধ্যমিক পাস কিংবা তার সমতুল্য পাস হতে হবে।

PNB Work From Home Post Vacancy

জানা যাচ্ছে, ফাইনান্সিয়াল এডভার্টাইজার (PNB Financial Advisor) পদে নিয়োগ করা হচ্ছে চাকরিপ্রার্থীদের। এখানে ফাইন্যান্স বা ইন্সুরেন্স (PNB Insurance) সম্পর্কে কাস্টমারদের সুবিধা এবং বিভিন্ন স্কিম ভালো করে বোঝাতে হবে। এইভাবে কাজের ভিত্তিতে ভালো করে আয় করতে পারবেন প্রত্যেকে। আর এবারে এই সম্পর্কে আরও তথ্য সম্পর্কে জেনে নিন।

SBI Whatsapp Banking (স্টেট ব্যাংক হোয়াটস অ্যাপ ব্যাংকিং)

PNB Work From Home Apply Process

প্রথমে পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইটে ভিজিট করতে হবে এবং সেখানেই ক্লিক করতে হবে Start Your Journey As An Advisor Today অপশনে। সেখানেই জয়েন নাও অপশনে ক্লিক করে নিজের বৈধ নাম, মোবাইল নম্বর, ইমেইল আইডি দিয়ে দিতে হবে। উল্লেখ্য, এখানে যে সকল তথ্য চাওয়া হচ্ছে সম্পূর্ণ খুব ভালোভাবে নির্ভুলভাবে পূরণ করে দিতে হবে।

স্টেট ব্যাংকে চাকরি পাওয়ার সুবর্ণ সুযোগ! পদ, বেতন ও আবেদন প্রক্রিয়া

PNB Work From Home Recruitment Process

এক্ষেত্রে চাকরিপ্রার্থীদের সরাসরি কাজের সুযোগ দেওয়া হবে প্রথমে একটি ইন্টারভিউয়ের মাধ্যমে দেখে নেওয়া হবে তারপর সংশ্লিষ্ট কাজের সুযোগ পেয়ে যাবেন চাকরিপ্রার্থীরা। ট্রেনিংয়ের শেষে বাড়িতে বসে শুধুমাত্র মোবাইল ফোনের মাধ্যমেই তারা কাজ করতে পারবেন। তাই আর দেরি না করে ইচ্ছুক ব্যক্তিদের অতি দ্রুত পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকের এই বিশেষ চাকরির জন্য আবেদন করা উচিত। এতে বাড়িতে বসেই মোটা অংকের টাকা আয় করার সুযোগ পেয়ে যাবেন সকলে।
Written by Sampriti Bose.

বিনা পরিশ্রমে 1500 টাকা দেবে পশ্চিমবঙ্গ সরকার। যুবশ্রী প্রকল্পে আবেদন করলেই ছেলে মেয়ে সবাই টাকা পাবে!

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button