চাকরির খবর

Teacher Recruitment – শিক্ষক নিয়োগ শুরু হল। বেতন ও আবেদনের পদ্ধতি জেনে নিন।

এবার রাজ্যের বেকার চাকরিপ্রার্থীরা Teacher Recruitment বা শিক্ষক নিয়োগের মাধ্যমে নিজেদের কর্মসংস্থান করতে পারবেন। এই ধরণের যুবক যুবতীদের জন্য এলো দারুন সুখবর। রাজ্যের সরকার পোষিত বাংলা মাধ্যম মিশনারী উচ্চ মাধ্যমিক স্কুলে স্থায়ী পদে শিক্ষক ও গ্রুপ ডি পদে স্টাফ নিয়োগ করা হতে চলেছে। এই মর্মে নির্মল হৃদয় আশ্রম বালিকা উচ্চ বিদ্যালয়ের তরফ থেকে নিয়োগ (Teacher Recruitment) বিজ্ঞপ্তি প্রকাশ করা হলো।

Teacher Recruitment Apply Process.

প্রায় সকল শিক্ষিত মানুষেরাই চাই সরকারি চাকরি করতে। তবে বর্তমানের রাজ্যে শিক্ষিত বেকারের সংখ্যা বেড়ে চলেছে প্রায় প্রতি মুহূর্তেই। এমতাবস্থায়, সেই সকল শিক্ষিত বেকারদের জন্য এলো এক দারুন চাকরির সুযোগ। রাজ্যের নির্মল হৃদয় আশ্রম বালিকা উচ্চ বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসেবে ইংরেজি বিষয়ে শিক্ষক নিয়োগ এবং গ্রুপ ডি কর্মী নিয়োগ (Teacher Recruitment) করা হবে।

তবে এই সংশ্লিষ্ট পদে আবেদনের ক্ষেত্রে প্রার্থীদের বয়স ২০ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে। উল্লেখ্য, সংরক্ষিত ক্যাটাগরির প্রার্থীদের জন্য বয়সের ক্ষেএে কিছুটা ছাড় দেওয়া হয়েছে। এই পদে নিয়োগ করে প্রার্থীদের ষষ্ঠ বেতন কমিশন (6Th Pay Commission) অনুযায়ী বেতন প্রদান করা হবে। উল্লেখ্য, সংশ্লিষ্ট পদে আবেদন করতে হলে প্রার্থীদের বিজ্ঞাপন প্রকাশের দিন থেকে ১৫ দিনের মধ্যে পোষ্টের মাধ্যমে আবেদন করতে হবে।

Axis Bank Recruitment (আক্সিস ব্যাংকে চাকরি)

তবে আবেদনের জন্য প্রার্থীর আধার কার্ড প্রয়োজন, পাশাপাশি তার শিক্ষাগত যোগ্যতার একটি প্রত্যায়িত প্রতিলিপিও লাগবে আবেদন করার ক্ষেত্রে। তবে শিক্ষক পদের জন্য শুধুমাত্র মহিলারা এবং গ্রুপ ডি পদে আবেদন করার জন্য পুরুষ ও মহিলা উভয়েই আবেদন করতে পারবে। আবেদন করতে হবে Secretary, Nirmal Ashram Girl’s High School (H.S), P.O – Midnapore, Dist- Paschim Medinipur, Pin- 721101, বিদ্যালয়ের এই ঠিকানায়।

সকল কর্মীদের ছুটি বৃদ্ধি নিয়ে নতুন নীতি আসছে!! বেতন কমতে চলেছে?

তাহলে আর দেরি না করে অতি শীঘ্রই উক্ত শিক্ষাগত যোগ্যতা সম্পন্ন বেকার ব্যক্তিদের চাকরির জন্য আবেদন করতে হবে। আর এই ধরণের Teacher Recruitment বা শিক্ষক নিয়োগ রাজ্যের বিভিন্ন স্থানে হয়ে থাকে। আপনারা সকলে এই ধরণের কাজের খবর রাখার মাধ্যমে নিজেরাই নিজেদের জন্য কাজ খুঁজে নিতে পারবেন। আর যারা টেট পরীক্ষা দিতে চলেছেন তাদের জন্য সুখবর।
Written by Sampriti Bose.

প্রতিদিন মাত্র 4 ঘন্টা কাজ করলে LIC দেবে মাসে 20 হাজার টাকা। আজই

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button