চাকরির খবর

Axis Bank Recruitment – উচ্চমাধ্যমিক পাশে সরাসরি অ্যাক্সিস ব্যাংকে চাকরির সুযোগ। কোনও রকম ডোনেশন লাগবে না।

পশ্চিমবঙ্গে সরাসরি অ্যাক্সিস ব্যাংকে চাকরির সুযোগ বা Axis Bank Recruitment 2023 নিয়ে এক দারুণ খবর পাওয়া গেল। দেশের সকল নামকরা বেসরকারি ব্যাংক গুলোর মধ্যে অন্যতম ব্যাংক হল এই Axis Bank. আর এখন অনেকেই এই ব্যাংকে চাকরি (Bank Job) করতে চান তাদের জন্য খুবই খুশির খবর হল এটি। অ্যাক্সিস ব্যাংক এর পক্ষ থেকে বর্তমানে আবার কর্মী নিয়োগের ঘোষণা করা হয়েছে। প্রচুর শূন্য পদ, ন্যূনতম যোগ্যতায় চাকরি এবং মোটা বেতন সহ বিভিন্ন সুবিধা রয়েছে এই চাকরির ক্ষেত্রে।

Axis Bank Recruitment 2023.

সারা রাজ্য জুড়ে এই নিয়োগ হবে। তাই যে কোন স্থান থেকে নারী-পুরুষ নির্বিশেষে সকলে Axis Bank Recruitment আবেদন জানাতে পারেন। এই বিষয়ে আর কথা না বাড়িয়ে দেখে নেওয়া যাক বিস্তারিত বিবরণ। শূন্য পদের বর্ণনা এক্ষেত্রে প্রধানত একটি বা দুটি না, একসঙ্গে অনেক ধরনের শূন্য পদে নিয়োগ দিচ্ছে অ্যাক্সিস ব্যাংক। সূত্রের খবর, বর্তমানে কয়েক হাজার ভ্যাকেন্সি (Axis Bank Recruitment) রয়েছে এই সমস্ত পদ গুলি মিলিয়ে। বিজ্ঞপ্তি অনুযায়ী, যে সকল পদের জন্য বর্তমানে আবেদন নেওয়া হচ্ছে সেগুলি হল।

Unit Management Officer, Relationship Officer RO, RO-SS, Lone Sales, Customer Service, Ness Manager, Sbb, Assistant Manager, Regional Business Officer, Banking Unit RO. নির্দিষ্ট প্রক্রিয়ার মাধ্যমে প্রার্থী বাছাই করার পর পশ্চিমবঙ্গের যে কোনো জেলায় যে কোনো অ্যাক্সিস ব্যাংকের শাখায় প্রার্থীদের পোস্টিং (Axis Bank Recruitment) দেওয়া হতে পারে।

Axis Bank Recruitment Qualification

শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতা
১. প্রার্থীকে অবশ্যই সরকার স্বীকৃত কোন বোর্ডের অধীনে ন্যূনতম উচ্চ মাধ্যমিক পাস করে থাকতে হবে।
২. উচ্চ শিক্ষার অধিকারী বিভিন্ন প্রার্থীরাও এখানে আবেদনের জন্য যোগ্য।
৩. প্রার্থীদের অবশ্যই কম্পিউটারের বিষয় নলেজ থাকতে হবে।
৪. প্রার্থীদের ভালো কমিউনিকেশন স্কিল, কাস্টমার হ্যান্ডেলিং স্কিল, ব্যাংকিং সংক্রান্ত কাজের বিষয়ে জ্ঞান থাকতে হবে।

বয়স ও ডকুমেন্টস

Axis Bank Recruitment বয়স সীমা এখানে আবেদনকারী প্রত্যেক প্রার্থীকে সর্বনিম্ন ১৮ এবং সর্বোচ্চ ৩৫ বছর বয়সের মধ্যে হতে হবে। আর এখানে সংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের জন্য বয়সে কোনরূপ ছাড় নেই। বয়স সীমা হিসাবের পদ্ধতি পেয়ে যাবেন বিজ্ঞপ্তিতে। প্রয়োজনীয় ডকুমেন্টস – উপরোক্ত অ্যাক্সিস ব্যাংকের এই সব পদে প্রার্থীদের আবেদন করতে গেলে কোনরূপ ডকুমেন্টস লাগবে না।

তবে তাদেরকে যখন Axis Bank Recruitment বা আক্সিস ব্যাংকে চাকরির জন্য যখন ইন্টারভিউ এর জন্য ডাকা হবে তখন তাদেরকে সমস্ত প্রয়োজনীয় নথিপত্র সঙ্গে করে সেখানে নিয়ে যেতে হবে। প্রয়োজনীয় নথিপত্র গুলি হলো। দু কপি রঙিন পাসপোর্ট সাইজ ছবি। প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতার প্রমাণসমূহ। বয়সের প্রমাণপত্র হিসেবে মাধ্যমিকের অ্যাডমিট কার্ড বা আধার কার্ড। যে কোন একটি ফটো আইডি প্রুফ। এক কপি বায়োডাটা। কি কি ডকুমেন্টস লাগবে বিস্তারিত জেনে নিতে হেল্পলাইন নম্বর 7003956832 তে ফোন করুন।

Axis Bank Recruitment Apply Process

চাকরিতে আবেদনের প্রক্রিয়া
১. প্রথমে অ্যাক্সিস ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইট www.axisbank.in এ যেতে হবে।
২. তারপর Career অপশনে ক্লিক করে নির্দিষ্ট নিয়োগের বিজ্ঞপ্তিটি সার্চ করতে হবে।
৩. তারপর সেই লিংকের সংশ্লিষ্ট বাটনটিতে ক্লিক করতে হবে।
৪. এরপর আপনাদের সামনে রেজিস্ট্রেশন উইন্ডো ওপেন হবে। সমস্ত তথ্যাদি নিয়ে রেজিস্ট্রেশন সম্পন্ন করতে হবে।
৫. রেজিস্ট্রেশন শেষ হলে প্রার্থীরা তাদের নির্দিষ্ট বায়োডাটা পাঠিয়ে সংশ্লিষ্ট পদের জন্য আবেদন করে দিতে পারেন।

এছাড়াও আপনারা আরও একটা সঠিক জায়গায় যোগাযোগের মাধ্যমে নিজেদের চাকরি ও কবে ইন্টারভিউ সেতা জানতে পারবেন। (Axis Bank Recruitment) পাওয়ার সম্ভাবনা আরও বৃদ্ধি পেতে পারবেন।
Email ID – [email protected].
Mobile Number – 7003956832.
AGE – 18 to 32 Years.
Qualification : – Minimum H.S Pass.

নিয়োগের জন্য নির্দিষ্ট ইন্টারভিউ (Axis Bank Recruitment) প্রক্রিয়ায় অংশগ্রহণ করতে ইচ্ছুক প্রার্থীদের যথাযথ স্থান, সময় ও তারিখ অনুযায়ী পৌঁছে যেতে হবে নির্দিষ্ট ক্ষেত্রে। সংশ্লিষ্ট পদের জন্য আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ করার পর কিছুদিনের মধ্যে প্রার্থীদের নিজস্ব ইমেল আইডিতে একটি করে ইমেইল দেওয়া হবে। সেই ইমেইলে ইন্টারভিউ এর তারিখ, স্থান, সময় ইত্যাদি যাবতীয় সব গুরুত্বপূর্ণ তথ্য উল্লেখ করা থাকবে।

Primary Teacher Salary (প্রাথমিক শিক্ষকদের বেতন)

এরপর ইন্টারভিউ এর দিন সেই মতো যথাযথ স্থানে নিজের সমস্ত নথিপত্র সঙ্গে নিয়ে পৌঁছে যেতে হবে ইন্টারভিউ প্রক্রিয়া সম্পন্ন করার জন্য। এখানে ইন্টারভিউ এর মাধ্যমে প্রার্থীদেরকে ভালোভাবে যাচাই করার পর তাদেরকে একটি মেধা তালিকায় ফেলা হবে। এই মেধা তালিকায় (Axis Bank Recruitment) যে সকল প্রার্থীর নাম উঠবে তারা সরাসরি ভাবে কাজে নিয়োগের জন্য মনোনীত হবেন।

রেশন কার্ড গ্রাহকেরা 6 হাজার টাকা পাবেন, বড় ঘোষণা।

Salary

বেতন সীমাঃ
নিয়োগ পাওয়া প্রার্থীদের মাসিক ১৯৫০০ টাকা করে বেতন প্রদান করবে এক্সিস ব্যাঙ্ক। এছাড়াও কর্মরত ব্যক্তিরা TA, Incentive, ESI, Provident Fund ইত্যাদি সুযোগ সুবিধা গুলি ভোগ করে থাকবেন। আবেদন করার জন্য নির্দিষ্ট তারিখ – অ্যাক্সিস ব্যাংক এর পক্ষ থেকে এই নিয়োগের নির্দিষ্ট তারিখ সম্পর্কে কিছু বলা হয়নি। অর্থাৎ আবেদন কবে শুরু হয়েছে আর কত তারিখ পর্যন্ত নেওয়া হবে তা কিছুই জানা যায়নি। কিন্তু Axis Bank Recruitment বা এই চাকরিতে যত তাড়াতাড়ি পারবেন আবেদন সেরে ফেলুন।

নতুন করে সরাসরি অ্যাক্সিস ব্যাংকে চাকরির সুযোগ। শুধুমাত্র

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button