টেকনোলজি

Vodafone গ্রাহকদের সুখবর। সম্পূর্ণ ফ্রিতে পাবেন 2500 টাকার রিচার্জ বেনিফিট।

5G সংক্রান্ত জটিলতার মাঝেই এবার Vodafone বা VI তার গ্রাহকদের জন্য এনে দিলো বড়ো অফার। এখন থেকে নির্দিষ্ট পোস্টপেইড প্ল্যান রিচার্জ (VI Postpaid Plan) করলে দুর্দান্ত সব সাবস্ক্রিপশনের সুবিধা পাবেন গ্রাহকেরা। ৫০০ টাকার বেশি মূল্যের প্ল্যান রিচার্জে কোনো অতিরিক্ত চার্জ ছাড়াই Swiggy ২৫০০ টাকার মেম্বারশিপ বিনামূল্যে অ্যাক্সেস করতে পারবেন গ্রাহকেরা।

Vodafone Idea New Recharge Plan Benefits.

দেশের বেশ কিছু টেলিকম সংস্থা যখন ইতিমধ্যেই ৫জি নেটওয়ার্ক পরিষেবা চালু করে দিয়েছে। তখন Vodafone এখনও তার গ্রাহকদের জন্য চালু করেনি ৫জি নেটওয়ার্ক, যে কারণে গ্রাহকদের পাশাপাশি এবার কেন্দ্রীয় টেলিকম বিভাগেরও প্রশ্নের মুখে পড়েছে Vodafone Idea আধিকারিকরা। তবে এই জটিলতার মাঝেই এবার এক সময় দেশের সবচেয়ে জনপ্রিয় এই টেলিকম কোম্পানিটি নিজের আকর্ষণ বাড়াতে একটি পদক্ষেপ নিল।

Vodafone Idea তাদের পোস্টপেইড রিচার্জ প্ল্যান আপডেট করেছে, যার ফলে এখন সংস্থার গ্রাহকরা নির্দিষ্ট ভোডাফোন আইডিয়া ম্যাক্স পোস্টপেইড প্ল্যান রিচার্জ করলে অতিরিক্ত সুবিধা পাবেন। এক্ষেত্রে যে সমস্ত Vodafone Idea Max Users ৫০০ টাকার বেশি মূল্যের প্ল্যান রিচার্জে কোনো অতিরিক্ত চার্জ ছাড়াই Swiggy ২৫০০ টাকার মেম্বারশিপ বিনামূল্যে অ্যাক্সেস করতে পারবেন।

Vodafone ঘোষণা অনুযায়ী, সংস্থার পোস্টপেইড গ্রাহকরা ৫০০ টাকার ওপরে অর্থাৎ ৫০১ টাকা, ৭০১ টাকা, ১০০১ টাকা, ১১০১ টাকা এবং ১১৫১ টাকার প্ল্যান রিচার্জ করলে ৬ মাসের জন্য দুইটি Swiggy One Coupon পাবেন। যদিও টেলকোর রেডএক্স প্ল্যানে ১ বছরের সুইগি সাবস্ক্রিপশন পাবেন গ্রাহকেরা। মূলত ভোডাফোন আইডিয়ার ব্যবহারকারীরা ইতিমধ্যেই পোস্টপেইড প্ল্যানের সাথে অনেক সুবিধা পাচ্ছেন।

SIM Card (সিম কার্ড)

এমনিতে এগুলি আনলিমিটেড কলিং, দৈনিক ডেটা এবং এসএমএসের সাথে ডেটা রোলওভারের মতো সুবিধা অফার করে৷ আবার এইসব প্ল্যান রিচার্জে ৬ মাসের জন্য Amazon Prime, ১ বছরের জন্য Disney+Hotstar মেম্বারশিপ, ১ বছরের সনিলিভ, ১ বছরের সান নেক্সট, ইজি ডিনার কুপন, ইজি মাই ট্রিপ এর অ্যাক্সেস এবং বিনামূল্যে ১ বছরের জন্য নর্টন ৩৬০ মোবাইল সিকিউরিটির কভার পাবেন গ্রাহকরা।

মাত্র 199 টাকায় অফুরন্ত সব সুবিধা পাবেন। কোন কোম্পানি বেশি সুবিধা দিচ্ছে?

Swiggy One Subscription সুবিধাগুলি নিম্নরূপ

সুইগি ওয়ান ইউজাররা ১৪৯ টাকার বেশি খাবারের অর্ডারে আনলিমিটেড ফ্রি ডেলিভারি এবং ৩০ হাজারের বেশি রেস্টুরেন্টে ৩০% পর্যন্ত অতিরিক্ত ডিসকাউন্ট পাবেন। একইভাবে ইনস্টামার্টে ১৯৯ টাকার ওপর অর্ডারে পাবেন বিনামূল্যে ডেলিভারির সুবিধা। এছাড়া ডাইন আউটে ৪০% পর্যন্ত ছাড় থাকবে এবং প্রতি মাসে ১৫০ টাকা মূল্যের দুটি অতিরিক্ত কুপন পাবেন গ্রাহকেরা। পাশাপাশি, সমস্ত সুইগি জিনি ডেলিভারিতে ১০% ছাড় দেবে কোম্পানি।ভোডাফোন আইডিয়া গ্রাহকদের উক্ত সুবিধাগুলি পেতে অতি শীঘ্রই ৫০০ টাকার বেশি মূল্যের Vodafone প্ল্যান রিচার্জ করা উচিত।
Written by Sampriti Bose.

এয়ারটেল গ্রাহকদের মাথায় হাত। সমস্ত রিচার্জ প্ল্যানের দাম বেড়ে গেল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button