চাকরির খবর

DEO Recruitment – ডেটা এন্ট্রি অপারেটর পদে কর্মী নিয়োগ শুরু পশ্চিমবঙ্গে। শীঘ্রই আবেদন করুন।

আর চিন্তা নেই কোনও। পশ্চিমবঙ্গে DEO Recruitment বা ডেটা এন্ট্রি অপারেটর পদে নিয়োগের খবর জানতে পাওয়া গেল। সরকারি চাকরি খুঁজতে খুঁজতে ভেঙ্গে পড়েছেন? কোথায় কাজ করবেন বুঝতে পারছেন না? কী কী চাকরির ফর্ম ফিলাপ চলছে বর্তমানে জানেন? আজকে আপনার জন্যই আমাদের প্রতিবেদনে রয়েছে সুখবর। সম্প্রতি প্রকাশ্যে এসেছে রাজ্যের প্রতিটি জেলায় ডাটা এন্ট্রি সহ বিভিন্ন পদে চাকরি।

DEO Recruitment 2024.

যেখানে আবেদন করলেই মিলবে মোটা মাইনে। পশ্চিমবঙ্গ সোসাইটি ফর স্কিল ডেভেলপমেন্ট থেকে সম্প্রতি প্রকাশ করা হয়েছে একটি বিজ্ঞপ্তি। যে বিজ্ঞপ্তি অনুযায়ী দেখা যাচ্ছে রাজ্যের যোগ্য এবং ইচ্ছুক প্রার্থীরা খুব সহজেই আবেদন করতে পারবেন ডাটা এন্ট্রি (DEO Recruitment) সহ বিভিন্ন পদে।

Vacancy In Various Post To Apply

  • Project Assistant Cum Data Entry Operator.
  • Block Level Staff.
  • Sub Divisional Project Manager.
  • District Project Manager.

মোট এই চারটি পদে নিয়োগ বিজ্ঞপ্তি (DEO Recruitment Official Notification) প্রকাশ্যে এসেছে। এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কী রয়েছে? বয়স কত চাওয়া হয়েছে? মাসিক বেতন কত দেওয়া হবে? কীভাবে করবেন আবেদন? সবটাই জেনে নিন আজকে আমাদের বিস্তারিত এই প্রতিবেদনে। আর সকল তথ্য জেনে নিয়ে তবেই আপনারা আবেদন করবেন।

DEO Recruitment Age And Qualification

সমস্ত পদে আবেদন করার জন্য চলতি বছরের মার্চের এক তারিখ অনুযায়ী সর্বনিম্ন বয়স হতে হবে ২৩ বছর এবং সর্বোচ্চ বয়স হতে হবে ৪৪ বছর। সরকারি নিয়ম অনুযায়ী ও সংরক্ষিত শ্রেণীর মানুষেরা পেয়ে যাবেন বিশেষ বয়সের ছাড়। যেহেতু এখানে বিভিন্ন রকম পথ রয়েছে তাই বিভিন্ন পদের জন্য বিভিন্ন রকম শিক্ষাগত যোগ্যতা চাওয়া হয়েছে (DEO Recruitment In WB).

যেমন ব্লক লেভেল স্টাফ, প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট কাম ডেটা এন্ট্রি অপারেটর জন্য প্রার্থীকে ন্যূনতম গ্রাজুয়েট হতে হবে এবং কম্পিউটার জানতে হবে। অন্যদিকে সাবডিভিশনাল প্রজেক্ট ম্যানেজারের, ডিসটিক প্রজেক্ট ম্যানেজারের জন্য প্রার্থীকে নূন্যতম পোস্ট গ্রাজুয়েট হতে হবে এবং রাখতে হবে এক বছরের কাজ করার দক্ষতা। আর এই শর্ত মানলেই এই DEO Recruitment সহ বাকি পদের জন্য আবেদন করতে পারবেন।

Kolkata Metro Recruitment (কলকাতা মেট্রো রেলে কর্মী নিয়োগ)

DEO Recruitment Salary Recruitment Process & Last Date

ব্লক লেবেল স্টাফেরা পাবেন মাসিক ১২০০০ টাকা। প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট কাম ডেটা এন্ট্রি অপারেটরদের জন্য মাসিক বেতন মিলবে ১১০০০ টাকা। সাবডিভিশনাল প্রজেক্ট ম্যানেজারের মাসিক বেতন উল্লেখ রয়েছে অফিশিয়াল ওয়েবসাইটে। এই নিয়োগ প্রক্রিয়া সম্পূর্ণ হবে একটি চুক্তির ভিত্তিতে। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে আবেদন। আগ্রহী এবং যোগ্য প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

14 তারিখের আগে আধার কার্ডে এই নথি আপডেট করুন। নইলে সরকারি সুবিধা পাবেন না।

এই জন্য ভিজিট করতে হবে অফিসিয়াল ওয়েবসাইটে www.pbssd.gov.in. আজকেই আবেদন করার শেষ তারিখ। তাই বেশি দেরি না করে আবেদন করে ফেলুন এখনই। আর পূর্বে উল্লেখিত সকল তথ্য জানার মাধ্যমে আপনারা এই আবেদন করে নিতে পারবেন। আর এই ধরণের খবর পাওয়ার জন্য আমাদের সঙ্গে থাকুন।
Written By Tithi Adak.

পশ্চিমবঙ্গে DM অফিসে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি। শীঘ্রই আবেদন দ্রুত নিয়োগ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button