চাকরির খবর

Head Teacher Recruitment – প্রধান শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি। পশ্চিমবঙ্গের সকল সিনিয়র শিক্ষকদের প্রধান শিক্ষক পদে প্রমোশন।

পশ্চিমবঙ্গে এবার শিক্ষক নিয়োগ (Head Teacher Recruitment) হতে চলেছে। রাজ্যের চাকরিপ্রার্থীদের জন্য এটি এক দারুন সুখবর। তাদের দীর্ঘদিনের আন্দোলন এবার সফলতা অর্জন করতে চলেছে বলাই যায়। রাজ্যের চাকরিপ্রার্থী ব্যক্তিদের মধ্যে অনেকেই রয়েছেন যারা প্রধান শিক্ষক হওয়ার স্বপ্ন দেখেন। এবার যে সকল ব্যক্তিরা প্রধান শিক্ষক হওয়ার স্বপ্ন দেখে থাকেন তাদের জন্য এসে গেলো সুখবর।

Head Teacher Recruitment In West Bengal 2024.

কারণ দীর্ঘ প্রতীক্ষার পর এবার জলপাইগুড়ি জেলার প্রাথমিক স্কুল গুলিতে শুরু হতে চলেছে প্রধান শিক্ষক নিয়োগ (Head Teacher Recruitment). ২৭ ফেব্রুয়ারি থেকে প্রতিটি সার্কেল অফিসে আগ্রহী শিক্ষক শিক্ষিকারা আবেদন পত্র জমা করা শুরুও হয়ে গিয়েছে। আগামী ৬ মার্চ অবধি আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবেন। মূলত ১০ বছরেরও অধিক সময় পর জলপাইগুড়ি জেলায় ৯০২টি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক নিয়োগ হতে চলেছে।

Axis Bank Recruitment (আক্সিস ব্যাংকে চাকরি)

প্রধান শিক্ষক নিয়োগের (Head Teacher Recruitment 2024) বিষয় সম্পর্কে সংসদের সভাপতি লৈক্ষ্য মোহন রায় জানিয়েছেন, সার্কেল স্তরে সিনিয়রিটি অনুযায়ী হেড টিচার প্যানেল তৈরি হবে। সেই প্যানেল পর্ষদে (WBBPE) আসার পরে কাউন্সিলিংয়ের মাধ্যমে প্রধান শিক্ষক নিয়োগ করা হবে। পশ্চিমবঙ্গ তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতির জলপাইগুড়ির জেলা সভাপতি স্বপন বসাক কৃতজ্ঞতার সহিত জানিয়েছেন।

কড়া নজর রাখছে আয়কর দফতর। এই লেনদেন করলেই নোটিশ পাবেন আপনি।

হেড টিচার নিয়োগের বিজ্ঞপ্তি জারির জন্য তিনি সংগঠনের তরফে শিক্ষা দফতর, ডি.পি.এস.সি কর্তৃপক্ষকে ধন্যবাদ জানাতে চান। মূলত কিছুদিন আগেই এই প্রধান শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তিটি (Head Teacher Recruitment Notice) সামনে এসেছিল। আর এই বিজ্ঞপ্তিটির সামনে আসার পরেই আবেদন করতে শুরু করেছেন চাকরিপ্রার্থীরা। তাই যারা এখনো আবেদন করেননি, তাদের অতি দ্রুত আবেদন প্রক্রিয়া সম্পন্ন করা উচিত।
Written by Sampriti Bose.

রাস্তার পাশে বাড়ি হলে সরকারী সাহায্য নিয়ে পোস্ট অফিসের সাথে ব্যবসা করে লাখ টাকা ইনকাম করুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button