চাকরির খবর

ICDS Anganwadi Recruitment – পশ্চিমবঙ্গে জেলায় জেলায় নতুন করে ICDS কর্মী ও অঙ্গনওয়াড়ি কর্মী নিয়োগ। এইভাবে আবেদন করুন।

রাজ্যের চাকরি প্রার্থীদের নতুন একটি খুশির খবর। পশ্চিমবঙ্গে ICDS Anganwadi Recruitment বা অঙ্গনওয়াড়ি কর্মী নিয়োগ করা হতে চলেছে। আর সেই মতো আবারো একটি জেলায় একাধিক অঙ্গনওয়াড়ি নিয়োগ করা হবে। সম্প্রতি এমনই বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এখানে ইচ্ছুক প্রার্থীরা অফলাইনের মাধ্যমে আবেদন সম্পন্ন করতে পারবে বলেও জানা গিয়েছে।

West Bengal ICDS Anganwadi Recruitment 2024.

বর্তমানে রাজ্যে বেকার যুবক যুবতীর সংখ্যা কম নয়। তাদের মধ্যে অনেকেই রয়েছেন যারা চান রাজ্য সরকারি চাকরি করতে। কিন্তু, দীর্ঘদিন চাকরির জন্য প্রচেষ্টা করার পরেও তারা চাকরি পাননি। তবে এবার তাদের জন্য এসে গেল দারুন সুখবর। কারণ এখন অঙ্গনওয়াড়ি (ICDS Anganwadi Recruitment) পদে নিযুক্ত হতে চলেছে একাধিক কর্মী। সম্প্রতি অঙ্গনওয়াড়ি পোর্টালে এমনটাই জানানো হয়েছে। এই চাকরির বিষয়ে বিজ্ঞপ্তিতে জানানো বাকি তথ্য গুলি হল।

ICDS Anganwadi Recruitment Apply Age Salary And Qualification

উল্লেখিত পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়সসীমা ৬৫ বছরের মধ্যে হলেই আবেদন করা যাবে। আরো বিস্তারিত জানার জন্য অবশ্য সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখে নিতে পারেন ইচ্ছুক ব্যক্তিরা।এখানে যারা আবেদন করবেন এবং চাকরি পাবেন তাদের বেতন প্রতিমাসে ৮২৩০ টাকা প্রদান করা হবে। যে সকল ইচ্ছুক প্রার্থীরা এখানে আবেদন করবেন ভাবছেন তাদের উদ্দেশ্যে বলা হচ্ছে এখানে আবেদন করার জন্য প্রার্থীদের মাধ্যমিক পাস যোগ্যতা লাগবে তাহলে এখানে আবেদন করা যাবে (ICDS Anganwadi Recruitment).

Antyodaya Shramik Suraksha Yojana (অন্ত্যোদয় শ্রমিক সুরক্ষা যোজনা প্রকল্প)

ICDS Anganwadi Recruitment Online Apply And Recruitment Process

এখানে নিয়োগ করা হবে লিখিত পরীক্ষা ও ইন্টারভিউ মাধ্যমে সঠিক ও যোগ্য প্রার্থীদের নিয়োগ প্রদান করা হবে। যে সকল ইচ্ছুক প্রার্থীরা এখানে আবেদন করবেন ভাবছেন তাদের এখানে অফলাইনের মাধ্যমে আবেদন করতে পারেন। আবেদন করার জন্য প্রার্থীদের সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে যে বিজ্ঞপ্তি বেরিয়েছে সেই বিজ্ঞপ্তি আবেদনের ফর্মটি আছে সেটিকে A4 পেপারে প্রিন্ট আউট করে হাতে কলমে সমস্ত কিছু লিখে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ করতে হবে (ICDS Anganwadi Recruitment).

রাজ্যে আবার অঙ্গনওয়াড়ি কর্মী নিয়োগ। আকর্ষণীয় বেতন সঙ্গে অন্যান্য সুবিধা।

সঙ্গে অবশ্যই যে যে নথি গুলি চেয়েছে সে গুলিকে সংযুক্ত করে নির্দিষ্ট টাইম ও ঠিকানায় পাঠিয়ে দিলে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ হবে। উল্লেখ্য এই বিষয়ে আরো বিস্তারিত তথ্য জানার জন্য অবশ্যই অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করবেন দেখতে পারেন সকলে। আর ধীরে ধীরে সমগ্র রাজ্যের সব জেলায় এই বিজ্ঞপ্তি (ICDS Anganwadi Recruitment Official Notification) প্রকাশ করা হবে মনে করছেন অনেকে।
Written by Sampriti Bose.

ভোটের আগে রাজ্যের জেলায় জেলায় প্রচুর সিভিক ভোলান্টিয়ার নিয়োগ। এইভাবে আবেদন করুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button