Trending News

Trending News: মায়ের বিরুদ্ধে লজেন্স চুরির অভিযোগ নিয়ে রীতিমতো থানায় হাজির ৩ বছরের ছেলে

বর্তমানে নেট মাধ্যমে খুদে নেটিজেনদের নানারকম কাজকারবার রীতিমতো ভাইরাল কনটেন্ট, তা সে ক্ষুদে শিশুদের নানারকম প্রশ্ন হোক কিংবা স্কুল না যেতে যাওয়ার বায়না। তবে এবারে রীতিমতো চুরির অভিযোগ দিয়ে থানায় হাজির হয়েছে এক ৩ বছরের ছেলে। অভিযোগ মা তার লজেন্স খেয়ে নিয়েছে। আর এতো রীতিমতো ক্ষমার অযোগ্য বড়সড়ো চুরি! আর তাই মায়ের বিরুদ্ধে নালিশ জানাতে থানায় হাজির হয়েছে সে। মধ্যপ্রদেশের বুরহানপুরের পুলিশ ফাঁড়িতে মায়ের বিরুদ্ধে রিপোর্ট লেখাতে যাওয়া এই শিশুর কাণ্ডকারখানা ইতিমধ্যেই মন ছুঁয়েছে সমস্ত নেটিজেনদের।

নেট মাধ্যমে পোস্ট হওয়া একটি ভিডিওতে দেখা গেছে যে, বুরহানপুর পুলিশ ফাঁড়ির বাইরে বসে মায়ের লজেন্স চুরির বিরুদ্ধে কাঁচা হাতের লেখায় অভিযোগ লিখছে এক বছর তিনেকের ছেলে। সাদা কাগজে ফুটে উঠছে তার অপটু হাতের লেখা। আর ওই পুলিশ ফাঁড়ির এক মহিলা পুলিশ আধিকারিক বেশ যত্ন সহকারে শিশুটিকে রিপোর্ট লিখতে সাহায্য করছেন। এমনকী শিশুটির রিপোর্ট জমা নেওয়ার অভিনয়ও করছেন। তবে থানায় সে একা যায়নি, সঙ্গে রয়েছেন তার বাবা। আর ওই মহিলা আধিকারিক লজেন্স চুরির রিপোর্ট জমা নেওয়ার পর শিশুটিকে বুঝিয়ে বাড়ি ফেরার জন্যও রাজি করেছেন। আর শিশুটির এই সরল, ভীতিহীন মনোভাবে হাসির রোল উঠেছে ছোটো থেকে বড়ো সমস্ত রকম নাগরিকদের মধ্যে।

পিএম কিষাণের ১২ তম কিস্তির টাকা আপনি এখনও পাননি? টাকা পাবার জন্য কি করবেন জেনে নিন

যদিও সংবাদ মাধ্যমের কাছে এই লজেন্স চুরির অভিযোগের অন্য আরেকটা দিক নিয়ে উপস্থিত হয়েছেন তার বাবা। শিশুটির বাবার মতে, শিশুটির মা তাকে কাজল পড়াতে গেলেন নানারকম বায়না করছিলো সে। আর তাতেই শিশুটির মা তাকে গালে হাত দিয়ে আদর করেছিলেন। তবে কি মায়ের বিরুদ্ধে উঠে আসা লজেন্স চুরির অভিযোগ মিথ্যে? এ উত্তর না পেলেও শিশুটির কাণ্ডকারখানায় রীতিমতো অবাক সমগ্র দেশের নেট ব্যবহারকারীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button