চাকরির খবর

Bank of Baroda Recruitment 2024 – ব্যাংক অফ বরোদা নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ। অনলাইনে আবেদন করুন

চাকরিপ্রার্থীদের জন্য এসে গেল বড়ো সুখবর। এবার ব্যাংক অফ বরোদাতে চাকরি (Bank of Baroda Recruitment 2024) পেতে চলেছেন রাজ্যের অসংখ্য চাকরিপ্রার্থী। সম্প্রতি ব্যাংক অফ বরোদার তরফে জারি করা হয়েছে বিজ্ঞপ্তি। বর্তমানে দেশে বেকার যুবক যুবতীর সংখ্যা নিতান্তই কম নয়। এদের মধ্যে অনেকেই রয়েছেন যারা ব্যাংকে চাকরি করতে চান। কিন্তু বারংবার ব্যাংকে চাকরির (Bank Job) জন্য পরীক্ষায় বসেও তারা পরীক্ষায় উত্তীর্ণ হতে পারেননি।

Bank of Baroda Recruitment 2024.

তবে, আশাহত না হয়ে সে সব ব্যক্তিদের এবার খুশি হওয়া উচিত। কারণ যে সমস্ত ব্যক্তিরা ভারতের সর্ব বৃহৎ সরকারি ব্যাংকে কাজ করতে ইচ্ছুক তাদের জন্য রয়েছে চাকরির সুবর্ণ সুযোগ। ইতিমধ্যেই Bank of Baroda Recruitment 2024 বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আর এই বিজ্ঞপ্তি সামনে আসার পর থেকেই উচ্ছ্বাসিত রাজ্যের অসংখ্য চাকরি প্রার্থী।

ব্যাংক অফ বরোদা কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি

যে কোনো ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের ২৩ টি জেলার চাকরি প্রার্থীরা এখানে আবেদন জানাতে পারবেন। পুরুষ এবং মহিলা উভয় চাকরি প্রার্থীরাই আবেদন যোগ্য। আর এবারে Bank of Baroda Recruitment 2024 নিয়ে কিছু গুরুত্বপূর্ণ তথ্য সম্পর্কে আমরা জেনে নিতে চলেছি। আর আবেদন করার আগে এই সম্পর্কে আপনারা সকল তথ্য জেনে নিয়ে তবেই আবেদন করুন।

Bank of Baroda Recruitment 2024 Vacancy Qualification

1) পদের নাম— Manager, Group Head, Product Head ইত্যাদি।
2) মোট শূন্যপদ— ৪৬০ টি।
3) শিক্ষাগত যোগ্যতা— সংশ্লিষ্ট পদ গুলোতে আবেদন জানানোর জন্য আগ্রহী আবেদনকারীদের যে কোনো স্বীকৃত বিশ্ব বিদ্যালয় অথবা শিক্ষা প্রতিষ্ঠান থেকে কম্পিউটার সাইন্স, ইনফরমেশন টেকনোলজি, বি.টেক অথবা এম.টেক, বিজনেস ম্যানেজমেন্ট ইত্যাদি বিষয় গুলোর যে কোনো একটিতে স্নাতক অথবা স্নাতকোত্তর ডিগ্রী অর্জন করে থাকতে হবে।

Bank of Baroda Recruitment 2024 Salary & Age

4) মাসিক বেতন— সংশ্লিষ্ট পদে কর্মরত প্রার্থীদের জন্য বার্ষিক ন্যূনতম ৮ লক্ষ টাকা থেকে সর্বোচ্চ ৪২ লক্ষ টাকা পর্যন্ত ইনকাম প্যাকেজ থাকবে।
5) বয়স সীমা— বিভিন্ন দপ্তরের পদ অনুযায়ী চাকরি প্রার্থীরা ন্যূনতম ২৫ বছর বয়স থেকে এখানে আবেদন জানাতে পারবেন। সরকারি নিয়োগের নিয়ম অনুযায়ী সংরক্ষিত শ্রেণীর চাকরি প্রার্থীদের জন্য বয়সের (Bank of Baroda Recruitment 2024) ছাড় থাকবে।

Post Office SCSS Scheme (পোস্ট অফিস সিনিয়র সিটিজেন সেভিংস স্কিম)

Bank of Baroda Recruitment 2024 Online Apply

অনলাইনের মাধ্যমেই সম্পূর্ণ আবেদন জানাতে হবে চাকরি প্রার্থীদের। সংস্থার নির্দিষ্ট ওয়েবসাইটের মাধ্যমেই চাকরি প্রার্থীরা নিজেদের আবেদন নথিভুক্ত করতে পারবেন। আবেদন জানানোর সময় অবশ্যই চাকরি প্রার্থীদের বৈধ মোবাইল নম্বর এবং ইমেইল আইডি ব্যবহার করতে হবে। অনলাইন আবেদন পত্রটি সম্পূর্ণ নির্ভুলভাবে পূরণ করার পর সমস্ত তথ্য সঠিকভাবে আপলোড করে আবেদনপত্র সাবমিট করতে হবে।

SBI মাসিক আয় স্কিম দিচ্ছে 5800 টাকা! সব গ্রাহকরা পেতে পারে

তপশিলি জাতি ভুক্ত আবেদনকারী, শারীরিকভাবে প্রতিবন্ধী আবেদনকারী এবং মহিলা আবেদনকারীদের জন্য ১০০ টাকা আবেদন ফি লাগবে। অন্যান্য সমস্ত জাতিভুক্ত আবেদনকারীদের জন্য ধার্য্য আবেদন ফি হল ৬০০ টাকা। প্রতিক্ষেত্রেই আবেদন ফি এর সঙ্গে নির্দিষ্ট জিএসটি প্রদান করতে হবে। এখনো হাতে রয়েছে বেশ কয়েক দিন। তাই আর দেরি না করে ইচ্ছুক চাকরিপ্রার্থীদের দ্রুত Bank of Baroda Recruitment 2024 জন্য আবেদন প্রক্রিয়া সম্পন্ন করা উচিত।
Written by Sampriti Bose.

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button