Trending News

Gold Price Drop – সোনার দাম আবার কমলো, পুজোর আগে বড় সুযোগ মধ্যবিত্তের জন্য।

আজ ২৯ সেপ্টেম্বর, শুক্রবার কলকাতায় ফের সোনার দাম কমল (Gold Price Drop), উৎসবের মরসুমে সোনা ক্রেতা ও বিক্রেতাদের উভয়ের জন্যই যেটি এক দারুণ সুখবর বলা যায়। আন্তর্জাতিক বাজারেও আজ সোনা ও রুপোর দাম কমেছে। ফলস্বরূপ কলকাতাসহ ভারতবর্ষের বিভিন্ন জায়গায় সোনার দাম আজ অনেক কমেছে। ভারতে সোনা এবং রুপোর দাম দেশের টাকা, মার্কিন ডলার, আন্তর্জাতিক বাজারে সোনার চাহিদা এবং দেশের বাজারের অবস্থা দেখে ঠিক হয়।

Gold Price Drop Latest News.

বিভিন্ন রাজ্যে আলাদা করের হারের জন্য সোনা এবং রুপোর দামও রাজ্য বিশেষে আলাদা হয়। সোনা মুদ্রাস্ফীতির বিরুদ্ধে কাজ করে থাকে। বিনিয়োগকারীরা তাই সোনাকে (Gold Price Drop) গুরুত্বপূর্ণ বিনিয়োগ বলে মনে করেন। সমগ্র ভারতে সোনার দাম আজ ২২ ক্যারেট প্রতি গ্রাম ৫৩৯০ টাকা ও ২৪ ক্যারেট প্রতি গ্রাম সোনার দাম ৫৮৮০ টাকা।

জিএসটি (GST) এবং টিসিএস (TCS) বাদে আজ কলকাতায় সোনার রেট (Gold Price Drop) আজ ২৪ ক্যারেট ১০ গ্রাম সোনার দাম ৫৮৮০০ টাকা। আজ ২২ ক্যারেট ১০ গ্রাম হলমার্ক সোনার দাম ৫৩৯০০ টাকা। গতকাল ২৮ সেপ্টেম্বর, বৃহস্পতিবারের তুলনায় আজ জিএসটি এবং টিসিএস বাদে কলকাতায় সোনার রেট (Gold Rate Today) পরিবর্তন।

গতকাল ২৪ ক্যারেট ১০ গ্রাম সোনার দাম (Gold Price Drop) ছিল ৫৮৮০০ টাকা। আজ ২৪ ক্যারেট ১০ গ্রাম সোনার দাম ৫৮৭৯০ টাকা অর্থাৎ গতকালের তুলনায় আজ কলকাতায় সোনার দাম কমেছে ১০ টাকা। গতকাল ২২ ক্যারেট ১০ গ্রাম হলমার্ক সোনার দাম (Gold Price) ছিল ৫৩৯০০ টাকা। আজ ২২ ক্যারেট ১০ গ্রাম হলমার্ক সোনার দাম ৫৩৮৯০ টাকা অর্থাৎ গতকালের তুলনায় আজ কলকাতায় হলমার্ক সোনার দাম (Hallmark Gold Price) কমেছে ১০ টাকা।

জিএসটি এবং টিসিএস বাদে আজ কলকাতায় রূপোর রেট, আজ কলকাতায় রূপোর বাট প্রতি কেজি ৭৩৭০০ টাকা। আজ কলকাতায় খুচরো রূপোর বাট প্রতি কেজি ৭১৫০০ টাকা। গতকাল ২৮ সেপ্টেম্বর, বৃহস্পতিবারের তুলনায় আজ জিএসটি এবং টিসিএস বাদে কলকাতায় রূপোর রেট পরিবর্তন, গতকাল কলকাতায় রূপোর বাট প্রতি কেজি ছিল ৭১৪০০ টাকা।

Gas Cylinder Rules (গ্যাস সিলিন্ডারের নিয়ম)

আজ কলকাতায় রূপোর বাট প্রতি কেজি ৭১৪০০ টাকা অর্থাৎ প্রতি কেজিতে রুপোর বাটের দামের কোনো পরিবর্তন হয়নি আজকে। গতকাল কলকাতায় খুচরো রূপোর বাট প্রতি কেজি ৭১৫০০ টাকা। আজ কলকাতায় খুচরো রূপোর বাট প্রতি কেজি ৭১৫০০ টাকা অর্থাৎ প্রতি কেজিতে খুচরো রুপোর বাটের দামের কোনো (Silver Gold Price Drop) পরিবর্তন হয়নি আজকে।

Govt Employees – সরকারি কর্মচারীদের জন্য বড় ঘোষণা সরকারের তরফে, উৎসবের মরশুমে খুশির খবর।

উল্লেখ্য, ২৭ সেপ্টেম্বর, বুধবার এর তুলনায় গতকাল ২৮ সেপ্টেম্বর, বৃহস্পতিবার প্রতি কেজিতে রূপো এবং খুচরো রূপোর বাটের দাম ৩০০ টাকা বেড়ে গিয়েছিল। উৎসবের মরসুমে অনেকেই সোনা (Gold Price Drop) কিনতে পছন্দ করে থাকেন। তাই, সপ্তাহে প্রায় প্রতিদিনই এভাবে সোনার দাম কমায় স্বস্তি পাচ্ছেন সাধারণ মানুষেরা।

WhatsApp Channel – হোয়াটসঅ্যাপ চ্যানেলের মাধ্যমে প্রতি মাসে 30000 টাকা আয় করার সহজ

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button