Trending News

Gold Price – পশ্চিমবঙ্গে কমে গেল সোনার দাম, সঙ্গে পাল্লা দিচ্ছে রুপো। এই সুযোগ কাজে লাগান।

ফেব্রুয়ারি মাসের শেষে সারা রাজ্য জুড়ে এখন অব্যাহত বিয়ের মরশুম (Gold Price). এরই মাঝে রাজ্যবাসীর জন্য এলো এক বড় সুখবর। কারণ কলকাতায় আজ ফের কমলো সোনার দাম। পাশাপাশি কমলো রূপোর দামও। সোনা কিংবা রূপো ক্রেতা ও বিক্রেতাদের জন্য এটি একটি সুসংবাদ বলা যায়। বাংলায় এখন চলছে ফাল্গুন মাস। আর ফাল্গুন মাসেও বাংলায় চলে বিয়ের মরশুম।

Gold Price Today In West Bengal.

এই বিয়ের মরশুমে শাড়ির পাশাপাশি মানুষ প্রচুর পরিমাণে সোনার গয়না কিনে থাকে। আবার অনেকেই রয়েছেন যারা হয়তো শখে সোনা কেনেন। কিন্তু এর আগে, মাঘ মাসে বেশ কিছুদিন ধরে সোনার দাম বৃদ্ধি পাওয়ায় চিন্তায় পড়ে গিয়েছিলেন সোনা ক্রেতা ও বিক্রেতা অনেকেই। তবে এবার একলাফে অনেকটাই কমেছে সোনার দাম (Hallmark Gold Price). পাশাপাশি কমেছে রুপোর দামও।

Today Gold Price

1) ২৪ ক্যারেট পাকা সোনার বাটের দাম ১ গ্রামে ৬২৭৫ টাকা অর্থাৎ ১০ গ্রামের দাম ৬২৭৫০ টাকা।
2) ২৪ ক্যারেট খুচরো পাকা সোনার বাটের দাম ১ গ্রামে ৬৩০৫ টাকা অর্থাৎ ১০ গ্রামের দাম ৬৩০৫০ টাকা।
3) ২২ ক্যারেট হলমার্ক সোনার বাটের দাম ১ গ্রামে ৫৯৯৫ টাকা অর্থাৎ ১০ গ্রামের দাম ৫৯৯৫০ টাকা।

Yesterday And Today Gold Price Comparison

1) গতকাল পাকা সোনার বাটের দাম ছিল ২৪ ক্যারেট ১০ গ্রামে ৬২৭৫০ টাকা। আজ পাকা সোনার বাটের দাম ২৪ ক্যারেট ১০ গ্রামে ৬২৭৫০ টাকা অর্থাৎ গতকালের তুলনায় আজকে পাকা সোনার বাটের দামের (Gold As Investment) কোনো পরিবর্তন হয়নি।
2) গতকাল খুচরো পাকা সোনার বাটের দাম ছিল ২৪ ক্যারেট ১০ গ্রামে ৬৩০৫০ টাকা। আজ খুচরো পাকা সোনার বাট ২৪ ক্যারেট ১০ গ্রামে ৬৩০৫০ টাকা অর্থাৎ গতকালের তুলনায় আজকে খুচরো পাকা সোনার বাটের দামের কোনো পরিবর্তন হয়নি।

3) গতকাল হলমার্ক সোনার গয়নার দাম (Hallmark Gold Price) ছিল ২২ ক্যারেট ১০ গ্রামে ৫৯৯৫০ টাকা। আজ হলমার্ক সোনার গয়নার দাম ২২ ক্যারেট ১০ গ্রামে ৫৯৯৫০ টাকা অর্থাৎ গতকালের তুলনায় আজকে পাকা সোনার বাটের দামের কোনো পরিবর্তন হয়নি। উল্লেখ্য, ২৫ ফেব্রুয়ারি হলমার্ক সোনার দাম ২৫০ টাকা করে বেড়েছিল। তবে, ২৪ ফেব্রুয়ারি হলমার্ক সোনার দাম কমেছিল ২৫০ টাকা।

Home Loan (হোম লোন)

Today And Yesterday Silver Price

1) রুপোর দাম প্রতি কেজি বাটে ৭০২৫০ টাকা।
2) খুচরো রুপোর দাম প্রতি কেজি বাটে ৭০৩৫০ টাকা।
3) সোমবার রুপোর দাম প্রতি কেজি বাটে ছিল ৭০৩৫০ টাকা। আজ রুপোর দাম প্রতি কেজি বাটে ৭০২৫০ টাকা। অর্থাৎ গতকালের তুলনায় আজকে রুপোর বাটের দাম কমেছে ১০০ টাকা।
4) সোমবার খুচরো রুপোর দাম প্রতি কেজি বাটে ছিল ৭০৪৫০ টাকা। আজ খুচরো রুপোর দাম প্রতি কেজি বাটে ৭০৩৫০ টাকা। অর্থাৎ গতকালের তুলনায় আজকে খুচরো রুপোর বাটের দাম কমেছে ১০০ টাকা (Gold Price).

নতুন করে পশ্চিমবঙ্গে অ্যাক্সিস ব্যাংকে কর্মী নিয়োগ। HS Pass, অনলাইনে আবেদন, পার্মানেন্ট চাকরি।

উল্লেখ্য, ২৫ ফেব্রুয়ারি রুপোর বাটের দাম বেড়েছিল যথাক্রমে ৪০০ টাকা। আবার, ২৪ ফেব্রুয়ারি রুপোর বাটের দাম কমেছিল ১২০০ টাকা। সবমিলিয়ে, বিয়ের এই মরশুমে কমছে সোনা ও রূপোর দাম। তাই সোনা কিংবা রুপোর বিক্রি ভালো হবে বলেই আশাবাদী বিক্রেতারা। পাশাপাশি ক্রেতারাও আগ্রহী স্বল্পদামে সোনা (Gold Price) কিংবা রুপো কিনতে।
Written by Sampriti Bose.

SBI গ্রাহকদের লাস্ট ওয়ার্নিং দিলো স্টেট ব্যাংক। 29 ফেব্রুয়ারির আগে এই কাজ না করলে দায় নেবেনা ব্যাংক কতৃপক্ষ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button