Trending News

Gold Rate Today – সোনার দামে রেকর্ড পতন পাল্লা দিয়ে কমলো রুপোর দামও, রাজ্য নতুন দাম।

সোনা হল এমন এক জিনিস যে অনেকেরই প্রথম পছন্দ। কিন্তু এর দামও (Gold Rate Today) আকাশ নয় একেবারে মহাকাশ ছোঁয়ার জন্য অপেক্ষা করছে। গয়না ছাড়াও অনেকেই সোনা কিনে সোনাতে বিনিয়োগ করা পছন্দ করেন যা ভবিষ্যত এর ভরসাও বলা যায়। এখন অনেকে সোনার পাশাপাশি রূপাতে ও বিনিয়োগ সুরক্ষিত বলে মনে করেন। ফলে, যদি সোনা আর রুপোয় বিনিয়োগ করতেই হয়, সবার আগে তার দাম মাথায় রাখা জরুরি। সোনা-রুপোর দাম প্রতি দিনই বদলায়, কখনও বাড়ে, তো কখনও বা কমে

Information About Gold Rate Today.

গত দুই দিন এর সোনা রূপার দর অনুযায়ী আজকে 24 ক্যারেট ১০ গ্রাম সোনার দাম (Gold Rate Today) ৫৯৮৪০ টাকা। গত ৬ সেপ্টেম্বর বুধবার , ২০২৩ তারিখে ১ কেজি রুপোর দাম পড়েছিল ৫০০ টাকা, আবার ২২ এবং ২৪ দুই ক্যারাটেই সোনার দাম পড়েছিল যথাক্রমে ১৫ টাকা এবং ১৬ টাকা। আবার ওই দিন ১ গ্রাম রুপোর দাম ছিল ৭৪.৭০ টাকা, আজ, বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে সমপরিমাণের রুপোর দাম যাচ্ছে ৭৪.৭০ টাকা।

যদি দেখা যায় তবে বুধবার ৬ ই সেপ্টেম্বর ৮ গ্রাম রুপোর দাম ছিল ৫৯৭.৬০ টাকা, আজ, ৯ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে সম পরিমাণের রুপোর দাম যাচ্ছে ১ কিলো ৭৪০০০ টাকা। আবার ৬ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে ১০ গ্রাম রুপোর দাম ছিল ৭৪৭ টাকা প্রতি গ্রাম, আজ এই রুপোর দাম (Silver Price) অনেকটাই কম বলে মনে করা হচ্ছে (Gold Rate Today).

LIC Investment Plan (এলআইসি ইনভেস্টমেন্ট প্ল্যান)

রূপার পাশাপাশি সোনার দাম (Gold Rate Today) একই ভাবে ওঠানামা হয়ে চলে, দেখা যায় ২২ ক্যারাট সোনার দাম গ্রামের নিরিখে, গতকাল, বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে ১ গ্রাম ২২ ক্যারাট সোনার দাম ছিল ৫৫০০ টাকা, আজ ২০২৩ তারিখে সম পরিমাণের সোনার দাম (Gold Rate Today) যাচ্ছে 54850 টাকা।

Lakshmir Bhandar – লক্ষ্মীর ভাণ্ডার প্রকল্পে এখন থেকে 1 হাজার টাকা পাবেন, পুজোর আগে বড় সুখবর।

এর মূল কারণ হল আমাদের বাঙালিদের বারো মাসে তের পার্বণ, এই কথাটা আমরা সকলেই জানি। কিন্তু শ্রাবণে মল মাস এবং এখন ভাদ্র মাস হওয়ার জন্য তেমন কোন শুভ অনুষ্ঠান হচ্ছে না। আর এই কারণের জন্য সোনার দামও (Gold Rate Today) মধ্যবিত্তের নাগালের মধ্যে রয়েছে। কিন্তু কত দিন এই দাম কম থাকবে বলা যাচ্ছে না। তাই দাম কম থাকতে এখনই কিনে নিন বা গয়না বানিয়ে নিন।

HDFC Bank Careers – নিজের জেলায় প্রচুর শূন্যপদে HDFC ব্যাংকে উচ্চ বেতনে চাকরির সুযোগ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button