Trending News

Gold Rate Today – সোনা কিনুন কম দামে ধনতেরাসের আগে, আকর্ষণীয় ছাড় পাবেন কলকাতায়।

আগামী সপ্তাহে ধনতেরাসের আগেই আজ কলকাতায় হলমার্ক সোনার দাম (Gold Rate Today) কমল ৫০০ টাকা। শুধু সোনার দামই নয় আজ প্রতি কেজিতে রুপোর বাটের দাম কমল ১৪০০ টাকা। দীপাবলীর আগে একই দিনে সোনার এবং রুপোর উভয়েরই দাম কমে যাওয়ায় লক্ষ্মী লাভ হতে পারে বলে আশা করছেন বিক্রেতারা। আজ জিএসটি এবং টিসিএস বাদে কলকাতায় সোনার রেট।

Gold Rate Today After Dhanteras 2023.

এই উৎসবের মরশুমে সকলেই অনেক সোনার গয়না কিনেছেন এবং সামনেই দীপাবলি এবং ধনতেরাস এর সময়ে সকলেই সৌভাগ্যের জন্য সোনা কিনে (Gold Rate Today) থাকেন। আর এই কারণের জন্যই রাজ্যের সকল দোকানে নানা ধরণের আকর্ষণীয় ছাড় দেওয়া হয়ে থাকে সকলকে। আর এই সুযোগকে কাজে লাগিয়ে আপনারা নিজেদের সামর্থ্য ও ইচ্ছে অনুসারে সোনার গয়না কিনে নিতে পারবেন।

1) ২৪ ক্যারেট পাকা সোনার বাটের দাম (Gold Rate Today) ১ গ্রামে ৬১৩০ টাকা অর্থাৎ ১০ গ্রামের দাম ৬১৫৩০ টাকা।
2) ২৪ ক্যারেট খুচরো পাকা সোনার বাটের দাম ১ গ্রামে ৬১৬০ টাকা অর্থাৎ ১০ গ্রামের দাম ৬১৬০০ টাকা।
3) ২২ ক্যারেট হলমার্ক সোনার গয়নার দাম ১ গ্রামে ৫৮৬০ টাকা অর্থাৎ ১০ গ্রামের দাম ৫৬৪০০ টাকা। গতকালের তুলনায় আজ কলকাতায় সোনার দাম (Gold Rate Today) কমার হার।

1) গতকাল পাকা সোনার বাটের দাম ছিল ২৪ ক্যারেট ১০ গ্রামে ৬১৮৫০ টাকা। আজ পাকা সোনার বাটের দাম ২৪ ক্যারেট ১০ গ্রামে ৬১৩০০ টাকা অর্থাৎ গতকালের তুলনায় আজকে পাকা সোনার বাটের দাম (Gold Rate Today) কমেছে ৫৫০ টাকা।
2) গতকাল খুচরো পাকা সোনার বাটের দাম ছিল ২৪ ক্যারেট ১০ গ্রামে ৬২১৫০ টাকা। আজ খুচরো পাকা সোনার বাট ২৪ ক্যারেট ১০ গ্রামে ৬১৬০০ টাকা অর্থাৎ গতকালের তুলনায় আজকে খুচরো পাকা সোনার বাটের দাম কমেছে ৫৫০ টাকা।

3) গতকাল হলমার্ক সোনার গয়নার দাম (Gold Rate Today) ছিল ২২ ক্যারেট ১০ গ্রামে ৫৯১০০ টাকা। আজ হলমার্ক সোনার গয়নার দাম ২২ ক্যারেট ১০ গ্রামে ৫৮৬০০ টাকা অর্থাৎ গতকালের তুলনায় আজকে হলমার্ক সোনার গয়নার দাম কমেছে ৫০০ টাকা। জিএসটি এবং টিসিএস বাদে আজকে কলকাতায় রূপোর রেট। রুপোর দাম প্রতি কেজি বাটে ৭০৯৫০ টাকা, খুচরো রুপোর দাম প্রতি কেজি বাটে ৭১০৫০ টাকা।

Post Office Scheme (পোস্ট অফিস স্কিম)

1) বুধবার রূপোর দাম প্রতি কেজি বাটে ছিল ৭২৫০০ টাকা। আজ রুপোর দাম প্রতি কেজি বাটে ৭০৯৫০ টাকা। অর্থাৎ গতকালের তুলনায় আজকে রুপোর দাম প্রতি কেজি বাটে কমেছে ১৪০০ টাকা।2) বুধবার খুচরো রূপোর দাম প্রতি কেজি বাটে ছিল ৭২৪৫০ টাকা। আজ খুচরো রুপোর দাম প্রতি কেজি বাটে ৭১০৫০ টাকা অর্থাৎ গতকালের তুলনায় আজকে খুচরো রুপোর দাম (Gold Rate Today) প্রতি কেজি বাটে কমেছে ১৪০০ টাকা।

JIO – জিওর সব রিচার্জের খরচ বাড়তে চলেছে, কত টাকা বাড়ল? পুরো তালিকা দেখুন।

সব মিলিয়ে উৎসবের মরশুমে প্রায় প্রতিদিনই সোনা ও রূপোর দাম (Gold Rate Today) কমায় স্বস্তি পাচ্ছেন ক্রেতা এবং বিক্রেতা উভয়ই। আর এখানে উল্লেখিত সকল দাম সদা পরিবর্তিত হতে থাকে, আর এই কারণের জন্য আপনারা কেনার আগে সব দাম জেনে নিয়ে তবেই কিনবেন। আর আসল দামের সঙ্গে GST যুক্ত হয়ে দামে আরও পরিবর্তন হবে।
Written by সম্প্রীতি বোস।

LPG Cylinder Rate – মাসের শুরুতেই সস্তা হল রান্নার গ্যাস সিলিন্ডারের দাম। ভোটের আগে মাস্টার

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button