টেকনোলজি

JIO – 30 দিনের জন্য বিনামূল্যে ইন্টারনেট পাবেন গ্রাহকেরা, জিওর বড় উদ্যোগ।

বিনামূল্যে জিনিস পেতে কার না ভালো লাগে!!! আর এই জন্য JIO র তরফে নিজেদের সকল গ্রাহকদের জন্য সম্পূর্ণ বিনামূল্যে ফের একবারের জন্য ইন্টারনেট ব্যবহার করার সুযোগ করে দিচ্ছে। বর্তমানে এক পরিসংখ্যান অনুসারে দেশের টেলিকম মার্কেটে ৪২ কোটিরও বেশি গ্রাহকদের সঙ্গে একদম প্রথম স্থানে রয়েছে জিও এবং JIO 5G লঞ্চ হওয়ার পর থেকে এই সকল গ্রাহকদের সংখ্যা আরও বৃদ্ধি পাচ্ছে।
ভারতের সর্ববৃহৎ বেসরকারি টেলিকম সংস্থা জিও JIO 5G নিয়ে দেশবাসীর জন্য এক দারুণ ঘোষণা ইতি মধ্যেই করে ফেলেছে।

JIO Free Internet Update.

4G পরিষেবা শুরু করার সময় জিওর তরফে বিনামূল্যে এই পরিষেবা দেওয়া হয়েছিল কিছু দিনের জন্য, 5G পরিষেবাতেও Jio 5G Welcome Offer অ্যাক্টিভেট করার মাধ্যমে এই নতুন প্রযুক্তিও গ্রাহকরা বিনামূল্যে ব্যবহার করতে পারবে। ১ লা অক্টোবর ২০২২ দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সমগ্র দেশে এই পরিষেবা চালু করেছিলেন। এরপর থেকেই সকল টেলিকম সংস্থা গুলি এর বিস্তারের জন্য ময়দানে নেমে পরে।

কিন্তু এখন এই পরিষেবা নেওয়ার জন্য আপনাদের JIO Fiber এর কানেকশান নিতে হবে। এই কানেকশান নেওয়ার পরে আপনারা প্রথম মাসের জন্য সম্পূর্ণ ফ্রিতে ইন্টারনেট সহ কলিং এরও সুবিধা পেয়ে যাবেন। কিন্তু এই জন্য আপনাদের ১ বছরের জিওর প্ল্যান নিতে হবে। তাহলেই আপনারা ১ মাসের জন্য এই সুবিধা সম্পূর্ণ বিনামূল্যে উপভোগ করতে পারবেন। এই প্ল্যানের মুল্য হল ৪৭৮৮ টাকা।

এই JIO Fiber Broadband প্ল্যানের মাধ্যমে আপনারা সারা বছর আনলিমিটেড ইন্টারনেট (Unlimited Internet) পাবেন তাও আবার 30 Mbps এর স্পিড অনুসারে এবং আপনারা সারা বছর 24×7 এই স্পিড পাবেন এবং এরই সঙ্গে আরও কলিং এর সঙ্গে আরও অনেক OTT প্ল্যাটফর্মে আপনারা বিনামূল্যে অনেক ধরণের ওয়েব সিরিজ দেখতে পারবেন।

Aadhaar Card (আধার কার্ড)

RIL – Reliance Industries Limited এর তরফে জিওর স্থাপনা করা হয়েছিল। এর হেড কোয়াটার মহারাষ্ট্রের রাজধানী মুম্বাইতে অবস্থিত। ২০১৬ সালের ৫ ই সেপ্টেম্বর থেকে এই সংস্থা দেশের সর্বত্র নিজেদের পরিষেবা দেওয়া শুরু করে। তার পর থেকে এই সাত বছরের মধ্যে দেশের সব থেকে জনপ্রিয় মোবাইল নেটওয়ার্ক কোম্পানি হল জিও।

Salary Increase – রাজ্যের শিক্ষকদের জন্য সুখবর, শীঘ্রই বেতন বৃদ্ধির সিদ্ধান্ত ঘোষণা।

আর এখন এই কোম্পানির তরফে JIO 5G নিয়ে নিজেদের True 5G পরিষেবা সকল গ্রাহকদের কাছে পৌঁছিয়ে দেওয়ার জন্য সকল ইঞ্জিনিয়াররা অক্লান্ত পরিশ্রম করে চলেছে এবং এইভাবে কাজ চলতে থাকলে নির্দিষ্ট লক্ষ্য মাত্রার মধ্যে সকলকে এই পরিষেবা দেওয়া সম্ভব হবে বলে ঘোষণা করা হয়েছে। স্বতন্ত্র পরিষেবা দেওয়ার মাধ্যমে এই 5G সমগ্র দেশে পাঠানো হবে।

Anti Ragging Helpline – র‍্যাগিং রুখতে মুখ্যমন্ত্রীর কড়া নির্দেশ, ফোন নম্বর লিখে নিন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button