টেকনোলজি

JIO – পুরো 1 মাস বিনামূল্যে ইন্টারনেট, JIO র তরফে বড় ঘোষণা।

ফের একবারের জন্য JIO এর তরফে বিনামূল্যে ইন্টারনেট বা Free Internet দেওয়ার ঘোষণা করা হল। হ্যাঁ ঠিকই শুনেছেন, এখন আমরা প্রায় অনেকেই মোবাইলে ইন্টারনেট ব্যবহার করে থাকি, কিন্তু এখন অনেকেই নিজেদের অফিসে বা বাড়িতে WIFI নিয়ে থাকেন যার মাধ্যমে দৈনন্দিন জীবনে কখনই ইন্টারনেটের অভাব না হয়। আর এই জিনিসকেই লক্ষ্য করে JIO এর তরফে সকল গ্রাহকদের জন্য এই বড় ঘোষণা করা হয়েছে।

JIO Fiber Internet Details.

এখন থেকে ১২ মাসের কোনো প্ল্যান রিচার্জ করলে অতিরিক্ত ১ মাস অর্থাৎ ১৩ তম মাসটি সম্পূর্ণ বিনামূল্যে পরিষেবা দেবে জিও ফাইবার (JIO Fiber). এছাড়াও ছয় মাসের প্ল্যানের সাথে পাওয়া যাবে ১৫ দিনের অতিরিক্ত ভ্যালিডিটি। সম্প্রতি জিও কোম্পানি তার গ্রাহকদের জন্য এই সুবিধা গুলির কথা ঘোষণা করেছে। উৎসবের মরসুমে জিও ফাইবারের গ্রাহকদের জন্য এটি হতে চলেছে এক অত্যন্ত সুখবর।

বর্তমানে রিলায়েন্স জিও দেশের বেশিরভাগ জায়গায় ফাইভ জি (JIO 5G) পরিষেবা পৌঁছে দিয়ে সর্বশ্রেষ্ঠ টেলিকম অপারেটরে পরিণত হয়েছে। আবার জিও ফাইবার এর মত ফাইবার ব্রডব্যান্ড সার্ভিসের (JIO Broadbrand Services) হাত ধরে খুব অল্প সময়েই দেশের বৃহত্তম ইন্টারনেট সার্ভিস প্রোভাইডারও হয়ে উঠেছে জিও। এর অন্যতম কারণ হলো অন্যান্য ব্রডব্যান্ড সার্ভিস প্রোভাইডারের তুলনায় জিও ফাইবার অত্যন্ত সস্তা এবং বিভিন্ন দীর্ঘমেয়াদি প্ল্যান তারা গ্রাহকদের দিয়ে থাকে।

শুধু তাই নয় সংস্থাটি (JIO) এখন দীর্ঘমেয়াদি প্ল্যানের সঙ্গে অতিরিক্ত ভ্যালিডিটির মতো অনেক সুবিধাও অফার করে। জিও ফাইবার এর তরফ থেকে অতিরিক্ত ভ্যালিডিটি পেতে হলে একটি দীর্ঘমেয়াদি প্ল্যান রিচার্জ করতে হবে। এখন থেকে যদি কোনো ব্যক্তি ১২ মাসের জিওর প্ল্যান রিচার্জ করেন, তাহলে ১৩ মাস প্ল্যানটি উপভোগ করতে পারবেন। এছাড়াও ছয় মাসের প্ল্যানের সাথে পাওয়া যাবে ১৫ দিনের অতিরিক্ত ভ্যালিডিটি।

তবে একটি উল্লেখযোগ্য বিষয় হল যে, ৩০ দিনের জন্য বিনামূল্যে আনলিমিটেড কলিং এবং ইন্টারনেট ব্যবহারের সুযোগ একমাত্র যারা জিও ফাইবারের কানেকশন নিয়েছেন তারাই পাবেন। জিও হোম ব্রডব্যান্ড সার্ভিসের নাম জিও ফাইবার। সেই জিও ফাইবার এর সার্ভিস ৪৭৮৮ টাকা দিয়ে এক বছরের জন্য রিচার্জ করলে তবেই ৩০ দিনের জন্য সম্পূর্ণ বিনামূল্যে আনলিমিটেড কলিং এবং মোবাইল ইন্টারনেট (JIO Internet) ব্যবহারের সুযোগ পাওয়া যাবে।

সম্প্রতি জিও ফাইবারের তরফে আনা একটি বিশেষ প্ল্যান হল ৯৯৯ টাকার প্ল্যান। এই প্ল্যানে গ্রাহকদের জিওর তরফ থেকে একটি সেট টপ বক্স দেওয়া হবে। যার মাধ্যমে বিভিন্ন ওটিটি কনটেন্ট (OTT) দেখতে পাওয়া যাবে। সবথেকে ভালো বিষয়টি হল, এরজন্য আর আলাদা করে কোনো ওটিটি সাবস্ক্রিপশন নিতে হবে না। এই বান্ডিল প্ল্যান গুলি রিচার্জ করলে বিনামূল্যেই বিভিন্ন ওটিটি কনটেন্ট অ্যাক্সেস করতে পারবেন গ্রাহকেরা।

Liquor Shop (মদের দোকান বন্ধ)

এছাড়া এখানে আনলিমিটেড হাই স্পিড ইন্টারনেট ডেটা (High Speed Internet Data) মিলবে। উল্লেখ্য জিও ফাইবার এর এই রিচার্জ প্ল্যানে ৩০ এমবিপিএস ডেটা স্পিড (30 Mbps Data) দেবে। তাদের এই দুর্দান্ত অফার ইতিমধ্যেই বাজারে সাড়া ফেলে দিয়েছে। বিশেষজ্ঞদের ধারণা, খুব দ্রুত জিও ফাইবার হোম ব্রডব্যান্ড পরিষেবার ক্ষেত্রে তাদের জায়গা এক নম্বরে পাকা করে ফেলবেই।

DA News – বকেয়া DA দুর্গা পুজোর আগেই, বড় আপডেট সরকারি কর্মীদের জন্য। খুশিতে উচ্ছসিত সবাই।

উৎসবের মরসুমে জিও ফাইবার তার গ্রাহকদের জন্য যে বিশেষ প্ল্যানগুলি এনেছে তাতে জিও (JIO) ফাইবারের গ্রাহকরা অত্যন্ত খুশি হয়েছেন বলেই আশাবাদী জিও কোম্পানির আধিকারিকরা এবং এই প্ল্যান গুলির মাধ্যমে অল্প খরচে আপনারা টানা ১ মাস সব কিছু একদম বিনামূল্যে পেতে চলেছেন। এই সম্পর্কে আরও বিস্তারিত জানার জন্য আপনারা জিওর অফিসিয়াল ওয়েবসাইটে যেতে পারেন।

পুজোর আগে এই রাজ্য সরকারি কর্মীদের বেতন বৃদ্ধি নিয়ে কি জানালো রাজ্য সরকার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button