টেকনোলজি

JIO True 5G – নতুন 5G প্ল্যান, কত খরচ বাড়বে গ্রাহকদের? দেখুন।

Reliance এর পরিষেবা (JIO True 5G) ব্যবহারকারীরা খুব শীঘ্রই একাধিক 5G প্ল্যান উপভোগ করতে পারবেন। সেক্ষেত্রে প্ল্যানের দাম কিছুটা বাড়তে পারে। প্রথম 5G নেটওয়ার্ক চালু করেছে এই টেলিকম কোম্পানিটি। আগে Relaince Jio ঘোষণা করেছিল তারা ২০২৩ এর ডিসেম্বর মাসের শেষ নাগাদ সমগ্র ভারতে 5G পরিষেবা পৌঁছে দেবে।

JIO True 5G Plan Details.

আর সেই ঘোষণা সাফল্য আনতে আজ আবার রিলায়েন্স চেয়ারম্যান মুকেশ আম্বানি ৪৬ তম সাধারণ সভায় JIO True 5G এর জন্য একটি বড় ঘোষণা করেছেন। কোম্পানির কর্ণধার জানিয়েছেন যে, চলতি বছরের ডিসেম্বরের মধ্যেই তারা ব্যবহারকারীদের জন্য বিভিন্ন 5G প্রিপেইড এবং পোস্টপেইড প্ল্যান লঞ্চ করতে পারে।

ব্যবহারকারীরা খুব শীঘ্রই একাধিকJIO True 5G প্ল্যান উপভোগ করতে পারবেন। সেক্ষেত্রে প্ল্যানের দাম কিছুটা বাড়তে পারে। তবে নতুন প্ল্যান আসার আগে চলুন। Reliance Jio এই মুহূর্তে ৫০০ টাকার কমে কি কি প্ল্যান রয়েছে? Jio র ২৫৯ টাকার প্ল্যান, এই প্ল্যানের ভ্যালিডিটি ৩০ দিন। এতে ব্যবহারকারীদের মাসে ১.৫ জিবি ৪জি ডেটা এবং আনলিমিটেড ৫জি ডেটা অফার করা হচ্ছে।

একই সঙ্গে এতে গ্রাহকদের আনলিমিটেড ভয়েস কলিং এর সুবিধাও দেওয়া হচ্ছে। পাশাপাশি, গ্রাহকেরা পেয়ে যাচ্ছেন ১০০ টি এস এম এস ও জিও অ্যাপ অ্যাক্সেসের সুবিধা। Jio র ২৬৯ টাকার প্ল্যান জিওর এই প্ল্যানের ভ্যালিডিটি আগের থেকে দাম বেশি হলেও এতে ২৮ দিন এর সুবিধা পাওয়া যাবে। এতে ব্যবহারকারীরা প্রতিদিন ১.৫ জিবি ৪জি ডেটা এবং JIO True 5G আনলিমিটেড ডেটা উপভোগ করতে পারবেন।

সেই সঙ্গে আনলিমিটেড ভয়েস কলিং ও প্রতিদিন ১০০ টি এস এম এস এর সুবিধাও পাওয়া যাবে। পাশাপাশি গ্রাহকেরা পেয়ে যাবেন জিও অ্যাপের অ্যাক্সেস এবং বিনামূল্যে জিও সাভান প্রো-এর সাবস্ক্রিপশন। Jio র ৩৪৯ টাকার প্ল্যান, এই প্ল্যানে ও জিও তার গ্রাহকদের আগের JIO True 5G প্ল্যান গুলোর মতো ২৮ দিনের ভ্যালিডিটি অফার করে।

Ration Card (রেশন কার্ড)

এছাড়াও, এর সাথে ২.৫ জিবি ৪ জি ডেটা এবং আনলিমিটেড ৫ জি ডেটাও অফার করা হয়। ব্যবহারকারীরা এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং, প্রতিদিন ১০০ টি এসএমএস ও জিও অ্যাপ অ্যাক্সেস করার সুযোগও পেয়ে থাকেন। Jio র ৩৯৯ টাকার প্ল্যান, ৩৯৯ টাকার জিও JIO True 5G রিচার্জ প্ল্যানে ব্যবহারকারীরা পেয়ে যাবেন ২৮ দিনের ভ্যালিডিটি, ৩ জিবি ৪ জি ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন ১০০ টি এস এম এস।

LPG Price – রান্নার গ্যাসের দাম আবার কমলো, গরিব ও মধ্যবিত্তদের জন্য সুখবর।

এছাড়া, ব্যবহারকারীদের দেওয়া হবে আনলিমিটেড ৫জি ডেটা এবং জিও অ্যাপ অ্যাক্সেস করার সুযোগ। ৫০০ টাকার কমে JIO True 5G এই প্ল্যান গুলি লঞ্চ করেছে এতে গ্রাহকদের খরচের পরিমাণ একটু বৃদ্ধি পেলেও গ্রাহকরা পাবে হাই স্পিড ইন্টারনেট। এই সকল প্ল্যান নিয়ে আপনাদের মত নিচে কমেন্ট করে জানাবেন, সঙ্গে থাকুন এই ধরণের আরও খবরের আপডেট পাওয়ার জন্য, ধন্যবাদ।

Bank Notes – পশ্চিমবঙ্গবাসীদের জন্য 2000 টাকার নোট নিয়ে নবান্নের নির্দেশ। সকলের জানা উচিত।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button