টাকা পয়সা

Lottery Tips – লটারি জেতার গোপন সুত্র, সঠিক ভাবে লটারি কাটুন, কোটি টাকা ঘরে আনুন।

বর্তমানে আমরা সকলেই চাই কিছু বেশি উপার্জন করতে তার জন্য আমরা সকলেই লটারি কেটে থাকি কিন্তু Lottery Tips জেনে যদি আমরা লটারির টিকিট কিনি তাহলে আমাদের পুরস্কার জেতার সম্ভাবনা বৃদ্ধি পেয়ে থাকে। আমরা অনেকেই মনে করে থাকি যে, লটারিতে পুরস্কার জেতা সম্পূর্ণ ভাগ্যের ওপর নির্ভর করে। এটা ঠিক কিন্তু আমরা ছোট বেলা থেকে এটাও জেনে আসছি কর্ম না করলে ভাগ্য কখনই সঙ্গ দেয়না। যাই হোক এই নিয়ে মত পার্থক্য চলতেই থাকবে। এবার জেনে নেওয়া যাক আজকের বিষয় সম্পর্কে। এছাড়াও আমাদের দেশ ও রাজ্যে বেকারত্বের হার বেশি হওয়ার ফলেও সকলেই এই লটারি জেতার জন্য মরিয়া চেষ্টা করে থাকে এবং Lottery Tips ও জানতে চান।

Lottery Tips নিয়ে কিছু অজানা তথ্য।

কিন্তু সকল জিনিসের মধ্যে অভিজ্ঞতা অন্যতম, যেই বিষয়ে মানুষের অভিজ্ঞতা আছে সেই বিষয়ের ওপরে সফলতা পাওয়া খুবই সহজ। সেই রকমই Lottery Tips নিয়ে যদি আপনার পূর্বে অভিজ্ঞতা থাকে তাহলে আপনার খুবই অল্প সময়ের মধ্যে বাকিদের তুলনায় পুরস্কার পাওয়া সহজ হয়ে উঠবে। কিন্তু আমাদের মনে রাখতে হবে যে, লটারির টিকিট কাটা যেন কোন নেশায় রূপান্তরিত না হয়ে যায়।

সর্বপ্রথম ১৯৬৭ সালে ভারতের কেরালা রাজ্যে প্রথমবারের জন্য লটারি খেলা শুরু হয়। দেশের মধ্যে মোট ১৩ টি রাজ্যে এই লটারি খেলা হয়ে থাকে, এগুলি হল – কেরালা, গোয়া, মহারাষ্ট্র, মধ্যপ্রদেশ, পাঞ্জাব, পশ্চিমবঙ্গ, আসাম, অরুণাচল প্রদেশ, মেঘালয়, মণিপুর, সিকিম, নাগাল্যান্ড, মিজোরাম। আমাদের রাজ্যেও লটারি কাটার চলন খুবই পুরনো ও প্রচলিত। এই কারণে রাজ্যের নাগরিকেরা Lottery Tips সম্পর্কে জানতে ইচ্ছুক।

Post Office – সকল পোস্ট অফিস গ্রাহকদের আগামী মাসের আগে এই কাজ করতে হবে, নইলে টাকা তুলতে সমস্যা হতে পারে।

Lottery Tips নিয়ে কিছু পদ্ধতি সম্পর্কে জেনে নিনঃ-
১) তাড়াহুড়ো না করে শান্ত মনে, সময় দিয়ে চিন্তা করে টিকিট কাটুন। নিজের পছন্দের সংখ্যা দেখে লটারি কাটতে পারেন।
২) Lottery Tips অনেকেই শুভ সংখ্যা ও দিন মানেন, তারা নিজেদের শুভ দিন ও শুভ সংখ্যা মেনে টিকিট কাটতে পারবেন।

৩) আগে যেই নম্বর গুলিতে পুরস্কার উঠেছে সেই নম্বর গুলি বাদ দিয়ে টিকিট কাটবেন।
৪) Lottery Tips এর অন্যতম সূত্র, ৭, ৯ নম্বর থাকা টিকিট আপনারা কাটতে পারেন।
৫) বেশিরভাগ পুরস্কার প্রাপ্ত টিকিটে ১ নম্বরটি দেখতে পাওয়া যায়, আপনারা চাইলে এই সংখ্যাটি থাকা টিকিট কাটতে পারেন। মানে যেই সকল টিকিটে ১ নম্বর বেশি দেখতে পাওয়া যায় সেই সকল টিকিট আপনারা কিনতে পারেন।

৬) আপনার আগে কেউ লটারি জিতেছে এমন হলে তার থেকেও কিছু Lottery Tips আপনি সংগ্রহ করতে পারবেন।
৭) সবচেয়ে বেশি আপনি আপনার নিজের পছন্দের মতো নম্বর বেছে নিয়ে টিকিট কাটতে পারেন।
৮) সব সময় কম দামের টিকিট কেনা থেকে শুরু করতে পারবেন এবং এই বিষয়ে অভিজ্ঞতা প্রাপ্ত হলে বেশি দামি টিকিট কাটতে পারেন।

Lottery Tips জেনেই কি আপনারা পুরস্কার জিততে পারবেন?

কিছু জিনিস জেনে রাখা উচিত, এই আলোচনাতে উল্লেখিত সকল Lottery Tips মানলেই যে আপনারা ১০০% পুরস্কার পাবেন সেটা কিন্তু নয়। লটারি জেতার এই ধরণের কোন টিপস আপনি কোথাও পাবেন না। কিন্তু লটারির টিকিট কাটার আগে নিজে সতর্ক হয়ে কাটুন। এটি যেন কোন মতেই নেশায় রূপান্তরিত না হয় সেই দিকে নজর দেবেন।

Gold silver price – এইমাসে সোনা কেনার শেষ সুযোগ, হটাত করে দাম কমলো সোনা রূপার, এই সুযোগে কিনে নিন।

PB Tech News এর সদস্যরা কোন ভাবেই এই লটারির টিকিট কেনার জন্য কাউকে উৎসাহিত করে না এবং এই জিনিসের বিরোধ বা সমর্থনও করে না। সম্পূর্ণ নিজের দায়িত্বে এই সিদ্ধান্ত আপনারা নেবেন। এই নিয়ে আপনাদের মত নিচে কমেন্ট করে জানাবেন। পছন্দ হলে শেয়ার ও সাবসক্রাইব করুন। সঙ্গে থাকুন এই ধরণের আরও খবরের আপডেট সবার আগে পাওয়ার জন্য। ধন্যবাদ।

Related Articles

One Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button