টাকা পয়সা

1 কোটি টাকার Lottery জিততে চান? এই নিয়মে টিকিট কিনে কোটিপতি হয়েছেন অনেকে!

লটারি টিকিট (Lottery Ticket) হলো এমন একটি খেলা যার মাধ্যমে কোনো গরিব ব্যাক্তিও এক পলকে কোটি কোটি টাকার মালিক হয়ে যেতে পারে। এর জন্য কোনো পরিশ্রম বা দীর্ঘকালীন ইনভেস্টমেন্টের (Investment) প্রয়োজন নেই। লটারি যেমন কোনো ব্যাক্তিকে এক পলকে কোটিপতি (Millionaire) করে দিতে পারে। আর এই জন্য লটারি জেতার সঠিক কৌশল সম্পর্কে সকলের জানার আগ্রহ অনেক।

Dear Lottery Winning Tricks in Bengali.

কিন্তু বিনা পরিশ্রমে যেহেতু এককালীন বিশাল পরিমাণ একটি টাকা হাতে আসে সেই কারণেই বহু যুগ ধরে মানুষের মধ্যে লটারি খেলা বা লটারি কাটার (Buying Lottery Ticket) প্রচলন আছে। শুধু পশ্চিমবঙ্গেই নয় ভারতের আরো বিভিন্ন রাজ্যে লটারি খেলার প্রচলন আছে যা খুবই জনপ্রিয়। ভারতবর্ষের আরো ১২ টি রাজ্য যথা কেরালা, গোয়া, মহারাষ্ট্র, মধ্যপ্রদেশ, পাঞ্জাব, মিজোরাম, নাগাল্যান্ড, সিকিম, মণিপুর, মেঘালয়, অরুণাচল প্রদেশ, অসম রাজ্যে এই Lottery খেলার চল বহু প্রচলিত।

লটারি টিকিট কেনার সঠিক উপায়

এর মধ্যে নাগাল্যান্ডের একটি কোম্পানি হলো ডিয়ার লটারি (Dear Lottery), যা এখন পুরো মার্কেট জুড়ে রয়েছে। তবে লটারি কাটার ক্ষেত্রে বিশেষ কত গুলো নিয়ম আছে যা ফলো করলে আপনারা বেশিরভাগ ক্ষেত্রে লাভের মুখ দেখতে পারবেন। এই পদ্ধতি গুলো অবলম্বনে আপনাদের ক্ষতির আশঙ্কা থাকবে খুবই কম। ধন সম্পত্তির দেবী লক্ষী আপনার ঘরের অধিপতি হবেন।

লটারি জেতার সেরা ফর্মুলা 2024

১) প্রথমেই যে কোনো লটারি কাটার ক্ষেত্রে ব্যাক্তির মানসিক অবস্থা খুবই শান্ত এবং ধীর পরিস্থিতির হতে হবে।
২) ভারতীয় নীতিতে হিন্দু, মুসলিম সহ আরো একাধিক ধর্মে ৭ এবং ৯ সংখ্যাটিকে খুব লাকি সংখ্যা হিসাবে মানা হয়।
৩) সেক্ষেত্রে আপনারা এই দুই সংখ্যা বিশিষ্ট Lottery Ticket কিনতে পারেন।

৪) পর্যবেক্ষণ করে দেখা গেছে বেশির ভাগ পুরস্কার প্রাপ্ত টিকিটে ১ সংখ্যাটি রয়েছে।
৫) সেই নিয়ম মেনে আপনারা ১ সংখ্যা বিশিষ্ট লটারি গুলো কিনতে পারেন।
৬) গত সপ্তাহে যে সংখ্যার Lottery টাকা পাওয়া গেছে সেই সংখ্যার লটারি বাদ দিয়ে কিনতে হবে।
৭) প্রথম অল্প টাকার লটারি থেকে শুরু করে ধীরে ধীরে বেশি টাকার লটারির দিকে অগ্রসর হতে পারে। এতে টাকার ঝুঁকির পরিমাণও কম থাকবে।

৮) এছাড়া লটারিতে কোনো অভিজ্ঞ ব্যাক্তির থেকে খেলা সম্পর্কে সঠিক ধারণা এবং অভিজ্ঞতা অর্জন করতে পারেন।
৯) এমন কোনো দিন বা বার যা আপনার পক্ষে শুভ বা শাস্ত্র মতে ভালো দিনক্ষণ দেখে লটারি কাটা যেতে পারে।
১০) ০-৯ এর মধ্যে সব সংখ্যাই টিকিটে থাকে, যদি এর আগে যেই টিকিটে পুরস্কার পাওয়া গেছে তার নম্বর ৭ দিয়ে শুরু ছিল, তাহলে এবার ৮ সংখ্যা দিয়ে শুরু টিকিট কিনতে হবে।

Post Office Scheme (পোস্ট অফিস স্কিম)

লটারি জেতার গোপন পদ্ধতি

পূর্বে উল্লেখিত পদ্ধতি অবলম্বন করার মাধ্যমে আপনাদের Lottery জেতার সম্ভাবনা অনেকটাই বৃদ্ধি পেয়ে যাবে। কিন্তু জীবনে সব জিনিসই কম থেকে শুরু করা উচিত। আর এই কারণের জন্য আপনারা প্রথমে অনলাইনে (Online Lottery) কিনতে পারেন। দেখার জন্য যে আপনি জিতছেন কিনা! আর এই পেমেন্ট আপনারা সব সময় নিজেদের E Wallet App থেকে করলেই বেশি ভালো।

স্টেট ব্যাংক গ্রাহকদের স্বপ্নপূরণ! আর লাইনে না দাড়িয়ে সব হবে মাত্র 2 মিনিটে

লটারি কাটা নিয়ে সতর্কতা

Lottery যেমন সকলকে রাতারাতি কোটিপতি এবং টার বিপরিত রাতারাতি রোডপতিও করে দিতে পারে। সেই জন্য আপনারা নিজেদের সজ্ঞানে এবং সদিচ্ছায় এই নিয়ে সিদ্ধান্ত নেবেন এবং লটারি জেতার ১০০% টিপস আপনারা হয়তো কোন জায়গাতেই পাবেন না। আর এই কারণের জন্য আপনারা সতর্ক হয়ে টিকিট কিনুন এবং এই জিনিসের নেশা যাতে না হয় সেই দিকে অবশ্যই নজর দিন, ধন্যবাদ।
Written by Sathi Roy.

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button