টাকা পয়সা

Lottery Tricks To Win – লটারিতে পুরস্কার জেতার সঠিক উপায়, না জানলে 1 টাকা পাওয়াও মুশকিল।

বর্তমানে আমরা সকলেই চাই কিছু বেশি উপার্জন করতে তার জন্য আমরা সকলেই লটারি কেটে থাকি কিন্তু সঠিক নিয়ম (Lottery Tricks To Win) জেনে যদি আমরা লটারির টিকিট কিনি তাহলে আমাদের পুরস্কার জেতার সম্ভাবনা বৃদ্ধি পেয়ে থাকে। আমরা অনেকেই মনে করে থাকি যে, লটারিতে পুরস্কার জেতা সম্পূর্ণ ভাগ্যের ওপর নির্ভর করে। এটা ঠিক কিন্তু আমরা ছোট বেলা থেকে এটাও জেনে আসছি কর্ম না করলে ভাগ্য কখনই সঙ্গ দেয়না।

Lottery Tricks For All Indian.

যাই হোক এই নিয়ে মত পার্থক্য চলতেই থাকবে। এবার জেনে নেওয়া যাক আজকের বিষয় সম্পর্কে। এছাড়াও আমাদের দেশ ও রাজ্যে বেকারত্বের হার বেশি হওয়ার ফলেও সকলেই এই লটারি জেতার জন্য মরিয়া চেষ্টা করে থাকে এবং Lottery Tricks To Win সম্পর্কেও জানতে চান। কিন্তু সকল জিনিসের মধ্যে অভিজ্ঞতা অন্যতম, যেই বিষয়ে মানুষের অভিজ্ঞতা আছে সেই বিষয়ের ওপরে সফলতা পাওয়া খুবই সহজ।

সেই রকমই Lottery Tricks To Win নিয়ে যদি আপনার পূর্বে অভিজ্ঞতা থাকে তাহলে আপনার খুবই অল্প সময়ের মধ্যে বাকিদের তুলনায় পুরস্কার পাওয়া সহজ হয়ে উঠবে। কিন্তু আমাদের মনে রাখতে হবে যে, লটারির টিকিট কাটা যেন কোন নেশায় রূপান্তরিত না হয়ে যায়। লটারি খেলা হয়ে থাকে এমন কয়েকটি রাজ্য হল – কেরালা, গোয়া, মহারাষ্ট্র, মধ্যপ্রদেশ, পাঞ্জাব, পশ্চিমবঙ্গ, আসাম, অরুণাচল প্রদেশ, মেঘালয়।

সর্বপ্রথম ১৯৬৭ সালে ভারতের কেরালা রাজ্যে প্রথমবারের জন্য লটারি খেলা শুরু হয়। দেশের মধ্যে মোট ১৩ টি রাজ্যে এই, মণিপুর, সিকিম, নাগাল্যান্ড, মিজোরাম। আমাদের রাজ্যেও লটারি কাটার চলন খুবই পুরনো ও প্রচলিত। এই কারণে রাজ্যের নাগরিকেরা Lottery Tricks To Win সম্পর্কে জানতে ইচ্ছুক।

Lottery Tricks To Win নিয়ে কিছু পদ্ধতি সম্পর্কে জেনে নিনঃ-
১) তাড়াহুড়ো না করে শান্ত মনে, সময় দিয়ে চিন্তা করে টিকিট কাটুন। নিজের পছন্দের সংখ্যা দেখে লটারি কাটতে পারেন (Lottery Tricks).
২) অনেকেই শুভ সংখ্যা ও দিন মানেন, তারা নিজেদের শুভ দিন ও শুভ সংখ্যা মেনে টিকিট কাটতে পারবেন।

৩) আগে যেই নম্বর গুলিতে পুরস্কার উঠেছে সেই নম্বর গুলি বাদ দিয়ে টিকিট কাটবেন।
৪) ৭, ৯ নম্বর থাকা টিকিট আপনারা কাটতে পারেন।
৫) বেশিরভাগ পুরস্কার প্রাপ্ত টিকিটে ১ নম্বরটি দেখতে পাওয়া যায়, আপনারা চাইলে এই সংখ্যাটি থাকা টিকিট কাটতে পারেন। মানে যেই সকল টিকিটে ১ নম্বর বেশি দেখতে পাওয়া যায় সেই সকল টিকিট আপনারা কিনতে পারেন (Lottery Tricks).

৬) আপনার আগে কেউ লটারি জিতেছে এমন হলে তার থেকেও কিছু তথ্য আপনি সংগ্রহ করতে পারবেন।
৭) সবচেয়ে বেশি আপনি আপনার নিজের পছন্দের মতো নম্বর বেছে নিয়ে টিকিট কাটতে পারেন।
৮) সব সময় কম দামের টিকিট কেনা থেকে শুরু করতে পারবেন এবং এই বিষয়ে অভিজ্ঞতা প্রাপ্ত হলে বেশি দামি টিকিট কাটতে পারেন।

৯) সর্বদা কম দামের লটারি কাটা থেকে নিজের অভিজ্ঞতা বৃদ্ধি করবেন।
১০) কোন মানুষের অভিজ্ঞতা আছে এমন লোকের থেকে কিছু তথ্য আপনারা নিতে পারেন বা দোকানদার এর থেকেও কিছু জানতে পারেন (Lottery Tricks).
১১) যেই দিন আপনি লটারি কাটতে যাচ্ছেন, তার ১ সপ্তাহ আগের রেজাল্টের দিকে নজর রাখুন।

১২) সব সময় দোকানে না গিয়ে অনলাইনের মাধ্যমেও আপনারা লটারি কিনে দেখতে পারেন।
১৩) কিন্তু খেয়াল রাখবেন, ভরসা যোগ্য কোন ওয়েবসাইট বা অ্যাপ এর মাধ্যমে আপনারা এই কাজ করবেন।
১৪) ০ – ৯ এর মধ্যে সব সংখ্যাই টিকিটে থাকে, ধরুন – এর আগে যেই টিকিটে পুরস্কার পাওয়া গেছে তার নম্বর ৭ দিয়ে শুরু ছিল, তাহলে আপনি ৮ সংখ্যা দিয়ে শুরু টিকিট কাটবেন (Lottery Tricks).

১৫) অনলাইনে টিকিট কেটে যখন আপনি পেমেন্ট করবেন, চেষ্টা করবেন যে অনলাইন ওয়ালেট এর মাধ্যমে টাকা দেওয়ার।
১৬) ব্যাংকের থেকে বা ক্রেডিট ও ডেবিট কার্ড যত কম ব্যবহার করা যায়, ততই ভালো।
১৭) কোন ধরণের প্রলোভনে পা দেবেন না (Lottery Tricks).

কিছু জিনিস জেনে রাখা উচিত, এই আলোচনাতে উল্লেখিত সকল Lottery Tricks To Win মানলেই যে আপনারা ১০০% পুরস্কার পাবেন সেটা কিন্তু নয়। লটারি জেতার এই ধরণের কোন টিপস আপনি কোথাও পাবেন না। কিন্তু লটারির টিকিট কাটার আগে নিজে সতর্ক হয়ে কাটুন। এটি যেন কোন মতেই নেশায় রূপান্তরিত না হয় সেই দিকে অবশ্যই নজর দেবেন।

Lakshmir Bhandar Update – এই সামান্য ভুলের জন্য লক্ষ্মীর ভাণ্ডারের টাকা পাবেন না কয়েক লক্ষ মহিলা।

PB Tech News এর সদস্যরা কোন ভাবেই এই লটারির টিকিট (Lottery Tricks) কেনার জন্য কাউকে উৎসাহিত করে না এবং এই জিনিসের বিরোধ বা সমর্থনও করে না। সম্পূর্ণ নিজের দায়িত্বে এই সিদ্ধান্ত আপনারা নেবেন। এই নিয়ে আপনাদের মত নিচে কমেন্ট করে জানাবেন। পছন্দ হলে শেয়ার ও সাবসক্রাইব করুন। সঙ্গে থাকুন এই ধরণের আরও খবরের আপডেট সবার আগে পাওয়ার জন্য। ধন্যবাদ।

LPG Price Decrease – অবশেষে রান্নার গ্যাসের দাম কমলো, খুশি আমজনতা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button