Trending News

Gold – সোনা কিনুন মাত্র 100 টাকায়, গরিব ও মধ্যবিত্তের স্বপ্নপূরণ।

আমাদের দেশে গুরুত্বপূর্ণ সম্পদ গুলোর মধ্যে সোনার (Gold) গুরুত্ব সব থেকে বেশি। আর ভারতবর্ষে সোনার চহিদাও বেশি। এখন বিশ্বএর অধিকাংশ মানুষ সোনাতে বিনিয়োগ (Gold As An Investment) করেন। কারন এটি অনেক নিরাপদ। তাছাড়া ভারতে মেয়ে বা ছেলের বিয়েতে সোনা একতি গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে। কিন্তু বর্তমানে যে পরিমানে সোনার দাম বাড়ছে তাতে মধ্যবিত্তদের পক্ষে সোনা কেনা দুষ্কর।

Tanishq Digital Gold As An Investment.

আর ঠিক এমন পরিস্থিতিতেই টাটা গ্রুপ গরিব মানুষদের জন্যে নিয়ে এসেছে দারুন স্কীম। সেখানে মাত্র 100 টাকাতে সোনা কিনতে বা সোনাতে বিনিয়োগ করতে পারবেন। শুনতে অবাক লাগলেও এটি সত্যি।টাটা গ্রুপের তানিষ্ক ব্রান্ডের তরফ থেকে মাত্র 100 টাকা সোনার (Tanishq Gold) ওপর বিনিয়োগ করার স্কিম নিয়ে আসা হয়েছে। এই স্কিমের মাধ্যমে সোনাতে বিনিয়োগ করে নিজেদের অর্থ বৃদ্ধি করে পরবর্তীতে সেই টাকা দিয়ে সোনাও কেনা যাবে।

Income Tax (আয়কর)

এই 100 টাকা করে সোনাতে বিনিয়োগ করার জন্যে Tanishq এর সে সব শোরুম রয়েছে সে সব শোরুমে যোগযোগ করতে হবে। এই বিনিয়োগ শুধুমাত্র 24 ক্যারেট সোনার দামের (24 Carat Gold) উপর ই করা যাবে। এক্ষেত্রে আপনি চাইলে 100 টাকার বেশি বিনিয়োগ করতে পারবেন। যাক কোন ব্যক্তি গয়না তৈরির জন্য দীর্ঘমেয়াদে নিজের সোনা সঞ্চয় করতে চান। সে ক্ষেত্রে এই স্কিম তার জন্যে উপযুক্ত।

আধার কার্ড তৈরির নিয়মে বড় পরিবর্তন, কতটা সুবিধা হবে?

এছাড়া বর্তমান সময়ে ডিজিটাল উপায়ে সোনার ওপর অর্থ বিনিয়োগ করা হলে সেই সোনার সুরক্ষার জন্য ব্যাংকের লকারের খরচ নিতে হবে না। এরপর বিনিয়োগ তোলার পর সেই টাকা সরাসরি একাউন্টে চলে আসবে। চাইলে আপনি এই টাকা দিয়ে সোনাও (Gold) কিনতে পারবেন আবার অন্য কাজেও লাগতে পারবেন। তাই যারা এই প্রতিবেদন পড়তে পড়তে ভাবছেন বিনিয়োগ করবেন তারা ঝটপট চলে যান তাদের কাছের তনিস্ক শোরুমে।

জনগনের সুবিধার্থে MyScheme Portal চালু করলো সরকার। কোন সরকারী প্রকল্পটি আপনার জন্য এক

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button