চাকরির খবর

UIDAI Recruitment 2024 – আধার কার্ড অফিসে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি। অনলাইনে আবেদন করুন।

পশ্চিমবঙ্গের অসংখ্য চাকরিপ্রার্থীদের জন্য এসে গেল দারুন সুখবর (UIDAI Recruitment 2024). সম্প্রতি আধার দপ্তরে কর্মী নিয়োগ সংক্রান্ত নতুন বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। রাজ্যের প্রতিটি জেলা থেকেই এখানে আবেদন জানাতে পারবেন আবেদনকারীরা। বর্তমানে রাজ্যে চাকরিপ্রার্থীর সংখ্যা নিতান্তই কম নয়। কিন্তু দীর্ঘদিন ধরে চাকরির জন্য চেষ্টা করার পরেও অনেকেই চাকরি পাননি।

UIDAI Recruitment 2024 Apply Process & Salary.

এবার তাদের জন্য এসে গেল বড়ো সুখবর। পশ্চিমবঙ্গের আধার দপ্তরে নিয়োগ (UIDAI Recruitment 2024) করা হতে চলেছে অসংখ্য কর্মী। আর যেই সকল চাকরিপ্রার্থীরা কাজের জন্য অনেক চেষ্টা করছিলেন তাদের জন্য এই কাজটি খুবই দরকারি হতে পারে বলে মনে করছেন অনেকে। এই বিষয়ে জারি করা হয়েছে বিজ্ঞপ্তিও। তাহলে এই সম্পর্কে জেনে নেওয়া যাক।

UIDAI Recruitment 2024 Vacancy, Salary, Age

নিয়োগকারী সংস্থা – Unique Identification Authority Of India, Consultant Accountant পদের জন্য এই নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করছে। কম শূন্যপদে এই আবেদন চলছে, সেই জন্য আপনারা যত তাড়াতাড়ি সম্ভব এই কাজের জন্য আবেদন সেরে ফেলুন। এই পদে চাকরি হলে প্রতিমাসে ৪০০০০ টাকা বেতন দেওয়া হবে চাকরিপ্রার্থীকে, এখানে আবেদন করতে চাইলে, প্রার্থীর বয়স হতে হবে সর্বোচ্চ ৬৩ বছরের মধ্যে।

Primary TET (প্রাইমারী টেট)

UIDAI Recruitment 2024 Online Apply Process

১) আবেদন করতে ইচ্ছুক প্রার্থীদের সম্পূর্ণ অফলাইনের মাধ্যমে এখানে আবেদন জানাতে হবে।
২) অফিশিয়াল বিজ্ঞপ্তির সাথে আবেদন ফর্ম দেওয়া আছে,সেটা প্রিন্ট করে সঠিকভাবে ফিলাপ করুন।
৩) এরপরে, প্রয়োজনীয় ডকুমেন্টের জেরক্স আবেদন ফর্মের সাথে একটি মুখবন্ধ খামে ভরে, নির্দিষ্ট ঠিকানায় পাঠাতে হবে।

পোস্ট অফিসের এই স্কিমে দ্বিগুণ লাভ পাবেন। সঙ্গে ভারত সরকারের গ্যারান্টি।

UIDAI Recruitment 2024 Recruitment Educational Qualifications

এই পদে আবেদন করতে চাইলে, প্রার্থীকে অবশ্যই কম্পিউটারে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।পাশাপাশি, এখানে কেবলমাত্র সরকারি রিটায়ার্ড কর্মীরাই আবেদনযোগ্য। উল্লেখ্য, ইতিমধ্যেই ২২শে এপ্রিল, ২০২৪ তারিখ থেকে আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে।আবেদনের শেষ তারিখ হলো ২২শে মে, ২০২৪। তাই আর দেরি না করে ইচ্ছুক ব্যক্তিদের অতি দ্রুত আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।
Written by Sampriti Bose.

পশ্চিমবঙ্গে PSC এর মাধ্যমে সরকারি চাকরির সুবর্ণ সুযোগ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button