টাকা পয়সা

Lottery Winning Tips – লটারিতে পুরস্কার জেতা এখন আরও সহজ। এই নিয়মে কোটিপতি হয়েছেন অনেকে।

এখন থেকে বৈজ্ঞানিক পদ্ধতিতে লটারি (Lottery Winning Tips) কেটে প্রথম পুরস্কার অর্জন করতে পারবেন গ্রাহকরা। সম্প্রতি আন্তর্জাতিক বিশেষ মাধ্যম সূত্রে খবর, ইংল্যান্ডের দুই বিজ্ঞানী লটারিতে নিশ্চিত পুরস্কার জেতার ফর্মুলা বের করেছেন। আর এই পদ্ধতিতে প্রথম পুরস্কার না জিতলেও অন্ততপক্ষে যেকোনো প্রাইজ জিততে পারেন গ্রাহকরা।

Lottery Winning Tips In Bengali.

নতুন বছরের শুরুতে নিজের ভাগ্যকে যাচাই করতে অনেকেই লটারি (Lottery Winning Tips) কেটে থাকেন। মূলত একটা লটারি লেগে গেলেই ঘুরে যেতে পারে ভাগ্যের চাকা। সেই আশা নিয়েই মানুষ লটারির টিকিট কাটেন। কিন্তু কয়েকটি নম্বর না মেলায়, হাতছাড়া হওয়া টাকার জন্য অনেকেই আবার আফশোস করেন। শুধু ভারতে নয়, বিশ্বের বিভিন্ন দেশেই লটারির প্রচলন রয়েছে।

তবে, দিনের পর দিন লটারি কিনলেও (Lottery Winning Tips) অনেকেই রয়েছেন যারা পুরস্কার জিততে পারেন না। কিন্তু এখন থেকে বিশেষ একটি নিয়ম মেনে চললেই নিশ্চিত লটারি জেতার সুযোগ পাবেন গ্রাহকরা। লটারি জেতার এই অভিনব পন্থা আবিষ্কার করে রীতিমতো সাড়া ফেলে দিয়েছেন ইংল্যান্ডের দুই গণিতজ্ঞ। ম্যাঞ্চেস্টার বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক এবং গণিতজ্ঞ ডেভিড স্টিউয়ার্ট এবং ডেভিড কাশিং জানিয়েছেন।

প্রায় সাড়ে চার কোটির মধ্যে ২৭টি টিকিট কাটলেই বাজিমাত করা সম্ভব। ম্যাঞ্চেস্টার বিশ্ববিদ্যালয়ের গণিতজ্ঞ উক্ত দুই বিজ্ঞানী জানিয়েছেন, যুক্তরাজ্যের জাতীয় লটারি খেলা জ্যাকপটে (Jackpot Lottery Winning Tips তাদের নিয়ম অনুসারে প্রাইজ জিতে নিতে পারেন সাধার মানুষ। তাদের নিয়মে লটারি কাটতে হলে এবং নিশ্চিত যেকোনো পুরস্কার জিততে হলে একজন ব্যক্তিকে কম পক্ষে সাতাশটি টিকিট কাটতে হবে।

ইংল্যান্ডের ন্যাশনাল জ্যাকপট টিকিটে (Lottery Winning Tips) এক থেকে উনষাট এর মধ্যে যেকোনো ছয়টি সংখ্যা বেঁছে নিতে হয়। এবং উক্ত ছয়টি সংখ্যার মধ্যে দুইটি সংখ্যা মিলে গেলেই পুরস্কার নিশ্চিত থাকে। সম্প্রতি স্টিউয়ার্ট ও কাশিং নামে ওই দুই গণিতবিদ লটারি জেতার এই ফর্মুলা বের করেছেন। এই লটারি জেতার সংখ্যা ও তত্ত্ব তারা গবেষণা করে তারা তৈরি করেছেন।

How To Win Lottery (লটারি জেতার সুত্র)

মূলত কোন নম্বর দেখে টিকিট কাটলে জেতার (Lottery Winning Tips) সম্ভাবনা বেশি তা নিয়ে গবেষণা করতে গিয়ে গবেষকেরা দেখেন, অঙ্কের ‘ফাইনাইট জিয়োমেট্রি’ প্রয়োগ করা যায়। ১ থেকে ৫৯ নম্বরের মধ্যে এক জোড়া অথবা তিনটি সংখ্যার বিভিন্ন জ্যামিতিক আকারের উপর সূত্র তৈরি করা হয়েছে। প্রতিটি সেটের সঙ্গে ৬ সংখ্যার লটারির নম্বরে কোনও না কোনও সাদৃশ্য থাকবে।

22 ক্যারেট সোনার দামে বড় পরিবর্তন। গরীব ও মধ্যবিত্তের সুবর্ণ সুযোগ।

সেই বুঝেই লটারির টিকিট (Lottery Winning Tips) কিনতে হবে। তবে এই সুত্র অনুযায়ী টিকিট কাটলেই যে লটারিতে নিশ্চিত রূপে জেতা যাবে সেটা পুরোপুরি ভাবে কখনোই বলা যায় না। কিন্তু এখন থেকে এই সূত্র ব্যবহার করে লটারি কেটে নিজের ভাগ্যকে একবার যাচাই করতে পারেন সকলেই। আর এই কারণের জন্যই আপনাদের এই নিয়ম জেনে নেওয়া উচিত।
Written by Sampriti Bose.

এলআইসির দুর্দান্ত 4 টি নতুন প্ল্যান! বিনিয়োগে মাত্রই মিলবে একাধিক সুবিধা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button