Trending News

Gold Price Today – 22 ক্যারেট সোনার দামে বড় পরিবর্তন। গরীব ও মধ্যবিত্তের সুবর্ণ সুযোগ।

নতুন বছরের শুরুতেই কমল সোনার দাম (Gold Price Today). পাশাপাশি কমলো রূপোর দামও। সোনা কিংবা রুপো ক্রেতা ও বিক্রেতাদের কাছে এটি এক দারুণ সুখবর। বাংলা ক্যালেন্ডার অনুযায়ী, পৌষ মাস পেরিয়ে মাঘ মাস শুরু হতে চলেছে। আর মাঘ মাস মানেই বাংলায় চলে বিয়ের মরশুম। আর এই বিয়ের মরশুমে শাড়ির পাশাপাশি মানুষ প্রচুর পরিমাণে যেটি কেনে সেটি হল সোনার গয়না।

Gold Price Today In Kolkata.

তবে বিগত বেশ কিছুদিন ধরে সোনার দাম বৃদ্ধি (Gold Price Today) পাওয়ায় চিন্তায় পড়ে গিয়েছিলেন সোনা ক্রেতা ও বিক্রেতা সকলেই। এরপর সোনার দাম অবশ্য কিছুটা কমলেও আজ ফের সামান্য বেড়েছে সোনার দাম। সোনার দামের পাশাপাশি আজ বেড়েছে রুপোর দামও। আজ কলকাতায় সোনার রেট। ২৪ ক্যারেট পাকা সোনার বাটের দাম ১ গ্রামে ৬৩১৫ টাকা অর্থাৎ ১০ গ্রামের দাম ৬৩১৫০ টাকা।

২৪ ক্যারেট খুচরো পাকা সোনার বাটের দাম (Gold Price Today) ১ গ্রামে ৬৩৪৫ টাকা অর্থাৎ ১০ গ্রামের দাম ৬৩৪৫০ টাকা। ২২ ক্যারেট হলমার্ক সোনার গয়নার দাম ১ গ্রামে ৬০৩৫ টাকা অর্থাৎ ১০ গ্রামের দাম ৬০৩৫০ টাকা। ৬ জানুয়ারি, শনিবার অর্থাৎ গতকালের তুলনায় আজ কলকাতায় সোনার দামের (Gold Price Today) পরিবর্তনের পরিসংখ্যান। গতকাল পাকা সোনার বাটের দাম ছিল ২৪ ক্যারেট ১০ গ্রামে ৬৩০৫০ টাকা।

আজ পাকা সোনার বাটের দাম ২৪ ক্যারেট ১০ গ্রামে ৬৩১৫০ টাকা অর্থাৎ গতকালের তুলনায় আজকে পাকা সোনার বাটের দাম (Gold Price Today) বেড়েছে ১০০ টাকা।গতকাল খুচরো পাকা সোনার বাটের দাম ছিল ২৪ ক্যারেট ১০ গ্রামে ৬৩৩৫০ টাকা। আজ খুচরো পাকা সোনার বাট ২৪ ক্যারেট ১০ গ্রামে ৬৩৪৫০ টাকা অর্থাৎ গতকালের তুলনায় আজকে পাকা সোনার বাটের দাম বেড়েছে ১০০ টাকা।

গতকাল হলমার্ক সোনার গয়নার দাম (Gold Price Today) ছিল ২২ ক্যারেট ১০ গ্রামে ৬৩৩৫০ টাকা। আজ হলমার্ক সোনার গয়নার দাম ২২ ক্যারেট ১০ গ্রামে ৬৩৪৫০ টাকা অর্থাৎ গতকালের তুলনায় আজকে পাকা সোনার বাটের দাম বেড়েছে ১০০ টাকা। উল্লেখ্য, ৪ জানুয়ারি হলমার্ক সোনার দাম কমেছিল ৩০০ টাকা , ৫ জানুয়ারি হলমার্ক সোনার দাম কমেছিল ৪৫০ টাকা।

জিএসটি এবং টিসিএস বাদে আজকে কলকাতায় রূপোর রেট – রুপোর দাম প্রতি কেজি বাটে ৭২৩০০ টাকা। খুচরো রুপোর দাম প্রতি কেজি বাটে ৭২৪০০ টাকা। ৬ জানুয়ারি, শনিবার অর্থাৎ গতকালের তুলনায় আজ কলকাতায় রূপোর দাম পরিবর্তনের পরিসংখ্যান। শনিবার রূপোর দাম প্রতি কেজি বাটে ছিল ৭২১০০ টাকা। আজ রুপোর দাম প্রতি কেজি বাটে ৭২৩০০ টাকা অর্থাৎ গতকালের তুলনায় আজকে রূপোর বাটের দাম (Gold Price Today) বেড়েছে ২০০ টাকা।

How To Win Lottery (লটারি জেতার সুত্র)

শনিবার খুচরো রূপোর দাম প্রতি কেজি বাটে ছিল ৭২২০০ টাকা। আজ খুচরো রুপোর দাম প্রতি কেজি বাটে ৭২৪০০ টাকা অর্থাৎ গতকালের তুলনায় আজকে খুচরো রূপোর বাটের দাম (Gold Price Today) বেড়েছে ২০০ টাকা। উল্লেখ্য, ৪ জানুয়ারি রুপোর বাটের দাম কমেছিল ১০৫০ টাকা, ৫ জানুয়ারি রুপোর বাটের দাম কমেছিল ১৩০০ টাকা। সব মিলিয়ে, নতুন বছরের শুরুতেই কমছে সোনা ও রূপোর দাম।

টাকা তোলার নিয়মে বড় পরিবর্তন করলো RBI. মাসে কত টাকা তুলতে পারবেন?

তাই আজ রবিবার ছুটির দিনে সোনা কিংবা রুপোর বিক্রি ভালো হবে বলেই আশাবাদী বিক্রেতারা। পাশাপাশি ক্রেতারাও আগ্রহী স্বল্পদামে সোনা কিংবা রুপো কিনতে। কিন্তু এরই সঙ্গে আপনাদের GST দিতে হবে। আর এই কারণের জন্য আপনারা সোনা কেনার আগে অবশ্যই ভালো করে দামাদামি করে নেবেন। নইলে আপনাদের বেশি খরচ হতে পারে।
Written by Sampriti Bose.

কলকাতার ফটাফট খেলার গোপন টিপস! একবার জানলেই বাজিমাত।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button