Trending News

Hallmark Gold Price – পশ্চিমবঙ্গে সোনার দামে মহা পরিবর্তন আবার। আজকের সোনার দাম কত।

ভ্যালেন্টাইনস সপ্তাহ শেষ হলেও সারা রাজ্যজুড়ে এখনো অব্যাহত বিয়ের মরশুম। এই জন্য Hallmark Gold Price বা হলমার্ক সোনার গয়নার দামে আবারও ভালো মত পরিবর্তন লক্ষ করা যাচ্ছে। এরই মাঝে রাজ্যবাসীর জন্য এলো এক বড় সুখবর। কারণ কলকাতায় ফের কমলো সোনার দাম। পাশাপাশি কমলো রূপোর দামও। সোনা কিংবা রুপো ক্রেতা ও বিক্রেতাদের জন্য এটি সুসংবাদ বলা যায়। বাংলা ক্যালেন্ডার অনুযায়ী, সরস্বতী পুজোর দিন মাঘ মাস শেষ হয়ে শুরু হয়ে গিয়েছে ফাল্গুন মাস।

Hallmark Gold Price Today In Kolkata.

আর ফাল্গুন মাসেও বাংলায় চলে বিয়ের মরশুম। এই বিয়ের মরশুমে শাড়ির পাশাপাশি মানুষ প্রচুর পরিমাণে সোনার গয়না কিনে থাকে। আবার অনেকেই রয়েছেন যারা হয়তো শখে সোনা কেনেন। কিন্তু এর আগে, মাঘ মাসে বেশ কিছুদিন ধরে সোনার দাম বৃদ্ধি পাওয়ায় চিন্তায় পড়ে গিয়েছিলেন সোনা ক্রেতা ও বিক্রেতা অনেকেই। তবে এবার একলাফে অনেকটাই কমেছে সোনার দাম (Hallmark Gold Price). পাশাপাশি কমেছে রুপোর দাম (Silver Price Today).

Hallmark Gold Price Today

1) ২৪ ক্যারেট পাকা সোনার বাটের দাম ১ গ্রামে ৬২৪০ টাকা অর্থাৎ ১০ গ্রামের দাম ৬২৪০০ টাকা।
2) ২৪ ক্যারেট খুচরো পাকা সোনার বাটের দাম ১ গ্রামে ৬২৬৫ টাকা অর্থাৎ ১০ গ্রামের দাম ৬২৬৫০ টাকা।
3) ২২ ক্যারেট হলমার্ক সোনার বাটের দাম ১ গ্রামে ৫৯৬০ টাকা অর্থাৎ ১০ গ্রামের দাম ৫৭৭০০ টাকা।

Yesterday Hallmark Gold Price

1) গতকাল পাকা সোনার বাটের দাম ছিল ২৪ ক্যারেট ১০ গ্রামে ৬২৩৫০ টাকা। আজ পাকা সোনার বাটের দাম ২৪ ক্যারেট ১০ গ্রামে ৬২৩৫০ টাকা অর্থাৎ গতকালের তুলনায় আজকে পাকা সোনার বাটের দামের কোনো পরিবর্তন হয়নি।
2) গতকাল খুচরো পাকা সোনার বাটের দাম ছিল ২৪ ক্যারেট ১০ গ্রামে ৬২৬৫০ টাকা। আজ খুচরো পাকা সোনার বাট ২৪ ক্যারেট ১০ গ্রামে ৬২৬৫০ টাকা অর্থাৎ গতকালের তুলনায় আজকে খুচরো পাকা সোনার বাটের দামের কোনো পরিবর্তন হয়নি (Hallmark Gold Price).

3) গতকাল হলমার্ক সোনার গয়নার দাম ছিল ২২ ক্যারেট ১০ গ্রামে ৫৯৬০০ টাকা। আজ হলমার্ক সোনার গয়নার দাম ২২ ক্যারেট ১০ গ্রামে ৫৯৬০০ টাকা অর্থাৎ গতকালের তুলনায় আজকে পাকা সোনার বাটের দামের কোনো পরিবর্তন হয়নি। উল্লেখ্য ১৮ ফেব্রুয়ারি, ১৭ ফেব্রুয়ারি হলমার্ক সোনার দাম ২০০ টাকা করে বেড়েছিল। তবে, ২৬ ফেব্রুয়ারি হলমার্ক সোনার দাম কমেছিল ৮৫০ টাকা (Hallmark Gold Price).

Today And Yesterday Silver Price Today

1) রুপোর দাম প্রতি কেজি বাটে ৭২০০০ টাকা।
2) খুচরো রুপোর দাম প্রতি কেজি বাটে ৭২১০০ টাকা।
3) রবিবার রুপোর দাম প্রতি কেজি বাটে ছিল ৭২০০০ টাকা। আজ রুপোর দাম প্রতি কেজি বাটে ৭২০০০ টাকা। অর্থাৎ গতকালের তুলনায় আজকে রুপোর বাটের দামের কোনো পরিবর্তন হয়নি (Hallmark Gold Price).

SBI Loan (স্টেট ব্যাংক লোন)

2) রবিবার খুচরো রুপোর দাম প্রতি কেজি বাটে ছিল ৭২০০০ টাকা। আজ খুচরো রুপোর দাম প্রতি কেজি বাটে ৭২১০০ টাকা অর্থাৎ গতকালের তুলনায় আজকে খুচরো রুপোর বাটের দামের কোনো পরিবর্তন হয়নি। উল্লেখ্য ১৮ ফেব্রুয়ারি ও ১৭ ফেব্রুয়ারি রুপোর বাটের দাম বেড়েছিল যথাক্রমে ৭০০ টাকা ও ৭৫০ টাকা। আবার ১৬ ফেব্রুয়ারি রুপোর বাটের দাম কমেছিল ৭৫০ টাকা (Hallmark Gold Price).

25 লক্ষ টাকা রিটার্ন পাবেন খুবই কম সময়ে। LIC এর নতুন পলিসি শুরু হল।

সব মিলিয়ে, বিয়ের এই মরশুমে কমছে সোনা ও রূপোর দাম। তাই সোনা কিংবা রুপোর বিক্রি ভালো হবে বলেই আশাবাদী বিক্রেতারা। পাশাপাশি ক্রেতারাও আগ্রহী স্বল্প দামে সোনা কিংবা রুপো কিনতে (Hallmark Gold Price). আর আপনারা যে কোন সোনা বা সোনার গয়না (Gold Jewellery) কেনার আগে সঠিক দাম সম্পর্কে জেনে নিয়ে অবশ্যই কিনবেন।
Written by Sampriti Bose.

বন্ধন ব্যাংকের লোন আছে? নতুন লোন নেবেন? বিরাট সুখবর জেনে নিন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button