সরকারি প্রকল্প

New Govt Scheme – বিনা পরিশ্রমে 5000 টাকা পাবেন এই সরকারি প্রকল্পে! দুর্দান্ত খবর সকলের জন্য।

এখন থেকে প্রতিমাসে পাঁচ হাজার টাকা করে পাবেন রাজ্যের অসংখ্য মানুষেরা। নতুন প্রকল্পের (New Govt Scheme) অধীনে মিলতে চলেছে এই সুবিধা। সম্প্রতি ঘোষণা করা হয়েছে এই নতুন প্রকল্পের (Government Scheme). সারা দেশ জুড়ে চলছে লোকসভা নির্বাচন (Lok Sabha Election 2024). আমাদের রাজ্য পশ্চিমবঙ্গেও সম্পন্ন হচ্ছে ভোটগ্রহণ পর্ব।

New Govt Scheme For Citizens Announce By BJP.

এবার ভোটের আবহেই বিরাট ঘোষণা বঙ্গ বিজেপি নেতৃত্বের। এক হাজার নয়। দুই হাজার নয়। একেবারে পাঁচ হাজার টাকা ঢুকবে ব্যাংক একাউন্টে (New Govt Scheme). বঙ্গে সাত দফায় সম্পন্ন হবে চব্বিশের লোকসভা নির্বাচন। এদিন ১৯ এপ্রিল শুক্রবার উত্তরের তিন লোকসভা আসনে প্রথম দফার ভোটগ্রহণ পর্ব অনুষ্ঠিত হয়। প্রথম দফায় পশ্চিমবঙ্গে মোট ভোট পড়েছে ৮১.৯১ শতাংশ।

তার মধ্যে কোচবিহার লোকসভা আসনে ৮২.১৭ শতাংশ। জলপাইগুড়ি কেন্দ্রে ৮৩.৬৬ শতাংশ এবং আলিপুরদুয়ারে ৭৯.৭৬ শতাংশ মানুষ লোকসভা নির্বাচনে অংশ নিয়েছেন। প্রথম দফার এই ভোট গ্রহণের কিছু দিন আগে বিজেপি নেতা শুভেন্দু অধিকারী তার গড় নন্দীগ্রামে বুথ কর্মীদের দলীয় সভায় বিরাট প্রতিশ্রুতি (New Govt Scheme) দেন। তিনি ছাব্বিশে বিধানসভা নির্বাচনের কথা স্মরণে রেখে বলেন।

Gold Price Today (আজকের সোনার দাম)

বাংলায় বিজেপি সরকার ক্ষমতায় এলে পাঁচ হাজার টাকা করে সংগ্রামী ভাতা দেওয়া হবে। যে সকল দলীয় কর্মীদের বিনা অপরাধে জেলের ঘানি টানতে হয়েছে, রাজ্যে জিতলেই তাদের ৫০০০ টাকা করে দেবে সরকার। অবশ্য এই প্রসঙ্গে তৃণমূলের মুখপাত্র কুনাল ঘোষ কটাক্ষের সু্রে বলেন, ক্ষমতায় না এসেই প্রতিশ্রুতি। ইতিপূর্বেই রাজ্যে ভোটের তিন দিন (New Govt Scheme) আগে থেকে নির্বাচনী বিধি লাগু হয়ে গিয়েছে।

নতুন পাসপোর্ট গ্রাহকদের জন্য বড় সিদ্ধান্ত। 1লা তারিখের আগে না জানলে চরম সমস্যা।

তাই আদর্শ নির্বাচনী নিয়ম লাগুর পরে কিভাবে নতুন প্রকল্পের (New Govt Scheme) ঘোষণা করতে করা যায় সেই বিষয়টিতে নির্বাচন কমিশনের (Election Commission Of India) দৃষ্টি আকর্ষণ চাইছেন রাজ্য সরকার। মূলত লোকসভা নির্বাচনকে হাতিয়ার করে বিজেপি চাইছে ছাব্বিশের বিধানসভা নির্বাচনী প্রচার কাজকেও এগিয়ে রাখতে। আর এইটা এখনই নয় ২০২৬ সালে বিজেপি ক্ষমতায় আসলে এই সিদ্ধান্ত কার্যকর হতে পারে।
Written by Sampriti Bose.

পহেলা মে থেকে ATM Card এর খরচ বাড়ছে। গ্রাহকদের বিভিন্ন চার্জ বেড়ে গেল। জেনে নিন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button