টাকা পয়সা

Indiamart Old Coin – এই বিশেষ 2 টাকার কয়েন আপনার কাছে থাকলে বিক্রি করে হবেন লাখপতি।

পুরানো ২ টাকার কয়েন বিক্রি (Indiamart Old Coin) করে মিলতে পারে ৫ লক্ষ টাকা, শুনতে অবাস্তব মনে হলেও দেশের সাধারণ মানুষের জন্য এটি হতে চলেছে এক দারুণ সুখবর। পুরানো ২ টাকার মুদ্রা বিক্রি করে যে কোনো ব্যক্তির ভাগ্যের চাকা ঘোরার সাথে ফিরে আসতে পারে আর্থিক অবস্থাও। তাই এখন থেকে পুরানো মুদ্রা আর কখনোই ফেলে দেওয়া উচিত হবে না। বর্তমানে আমাদের চারপাশে এমন অনেকেই রয়েছেন যাদের কাছে পুরানো ২ টাকার কয়েন এখনও রয়েছে‌।

Indiamart Old Coin Sell Details In India.

পুরানো জিনিসের পাশাপাশি পুরানো মুদ্রার মূল্যও বর্তমান বাজারে অনেক বেশি। এক্ষেত্রে অনেকেই এক বিপুল অর্থের বিনিময়ে এই ধরনের পুরোনো মুদ্রা (Indiamart Old Coin) কিনতে প্রস্তুত থাকেন। আর এভাবেই পুরোন মুদ্রার সূত্র ধরে কোনো ব্যক্তি কোটিপতি হয়ে যেতে পারেন নিমেষে। বর্তমানে এমন দুটি ওয়েবসাইট রয়েছে যে দুটি ওয়েবসাইটের সাহায্যে কোন রকম অতিরিক্ত অর্থ প্রদান না করেই নিজের কাছে থাকা পুরানো কয়েন বিক্রয়ের জন্য দেখানো যাবে।

আর সে ক্ষেত্রে ক্রেতারা নিজে থেকেই মুদ্রা কেনার জন্য কাঙ্খিত অর্থ সহযোগে যোগাযোগ করবেন বিক্রেতার সাথে। পুরানো মুদ্রা বিক্রি (Indiamart Old Coin Sell) করার এই দুটি ওয়েবসাইট হল – 1) Quikr 2) OLX. তবে, কুইকার এবং ওএলএক্স ওয়েবসাইট দুটি ব্যবহার করার ক্ষেত্রে বেশ কয়েকটি পদ্বতি রয়েছে। আর আপনারা নিজেরা সতর্ক হয়ে এই সকল কাজ সম্পন্ন করবেন এবং কাউকে কোন অগ্রিম টাকা দেবেন না।

HS Exam (উচ্চমাধ্যমিক পরীক্ষা)

1) প্রথমে সাইটে গিয়ে নিজের একাউন্ট খুলতে হবে।
2) এরপর কোনো ব্যক্তি যে কয়েন গুলি বিক্রি করতে ইচ্ছুক রয়েছেন, তার একটি লিস্ট তৈরি করতে হবে।
3) এবার মুদ্রা বা কয়েন গুলির (Indiamart Old Coin) দুপাশের ছবি অ্যাড করতে হবে।
4) পরিশেষে, ভ্যারিফিকেশনের জন্য লিস্ট জমা করতে হবে।

LPG Gas – রান্নার গ্যাসের খরচ বৃদ্ধি পাবে নভেম্বরে, খরচ বাড়ায় সমস্যায় মধ্যবিত্তরা।

এই ছবি আপলোডের পর সেই ছবি দেখে ইচ্ছুক ক্রেতারা নিজে থেকেই বিক্রেতার সাথে যোগাযোগ করে নেবেন। তবে পুরনো মুদ্রা বিক্রি (Indiamart Old Coin) করলেই যে লাখ টাকা পাওয়া যাবে সেটাও সব ক্ষেত্রে সম্ভব হয় না, তাই নিজের দায়িত্বে সমস্তটা যাচাই করে তারপর পরবর্তী পদক্ষেপ নেওয়া উচিত বলে মনে করছেন বিশেষজ্ঞরা।
Written by সম্প্রীতি বোস

Aadhaar Card Update – আধার কার্ড দেখতে বাড়িতে আসছে সরকারি আধার কর্মীরা। নিয়ম কানুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button