ব্যবসা-বাণিজ্য

Online Earning – বিনা পরিশ্রমে বাড়িতে বসে মোটা টাকা রোজগারের সুবর্ণ সুযোগ। না জানলে মিস করবেন।

এখন থেকে অনলাইনে বাড়িতে বসেই প্রচুর টাকা আয় (Online Earning) করতে পারবেন সকলে। দেশের অসংখ্য সাধারণ মানুষের জন্য এটি এক দারুন সুযোগ বলা যায়। বর্তমানে দেশে এই রকম অনেক মানুষই রয়েছেন যারা অনলাইনে বিভিন্ন অ্যাপের মাধ্যমে নিজেদের প্রয়োজনীয় জিনিসপত্র কিনে থাকেন। কিন্তু এই অনলাইন অ্যাপ গুলিকে কাজে লাগিয়ে রোজগার করাও সম্ভব, সেটা হয়তো অনেকেই জানেন না।

Online Earning Apps In India 2024.

বর্তমানে অনলাইনে একাধিক প্ল্যাটফর্মে কাজ করে বাড়িতে বসে অনেক টাকা পর্যন্ত রোজগার (Online Earning Money) করা যায়। এখন অনেকে বাড়িতে বসে একাধিক পণ্য বিক্রি করে ইনকাম করছে। ইচ্ছুক ব্যক্তিরা এই কাজটি করতে পারেন বিভিন্ন ই কমার্স ওয়েবসাইটের সঙ্গে অ্যাফিলিয়েট হয়ে। এতে তার বিক্রি করা পণ্যের উপর যা কমিশন থাকবে সেটাই হবে তার ইনকাম

Online Earning E – Commerce Websites

1) ফ্লিপকার্ট (Flipkart).
2) অ্যামাজন (Amazon).
3) মিশো (Meesho).

এই অ্যাপ গুলিতে ফোনের রিচার্জ সহ বিদ্যুতের বিল পেমেন্ট ও একাধিক লেনদেন করলে কিছু টাকা ক্যাশব্যাক পাওয়া যায়। আবার যারা একাধিক স্থানের ভিডিও বা খাবারের ভিডিও বানিয়ে টাকা উপার্জন করতে চান তারা গুগল ওপিনিয়ন রিওয়ার্ডস বা গুগল টাস্ক মেট অ্যাপ ব্যবহার করতে পারেন। আপনার ভিডিওর রিভিউ ভালো থাকলে এখান থেকে আপনি অনেক টাকা (Online Earning) পাবেন।

New Online Earning Apps

1) ফোনপে (Phone Pe).
2) গুগল পে (Google Pay).
3) পেটিএম (Paytm).
4) মোবিকুইক (Mobikwik).
5) ফ্রিচার্জ (Free Charge).
6) অ্যামাজন পে (Amazon Pay).

এই অ্যাপ গুলি ছাড়াও একাধিক ব্রাউজার রয়েছে যে গুলো ব্যবহার করে টাকা ইনকাম করা যায়। এই অ্যাপ গুলিতে একাধিক কাজ দেওয়া থাকে যে গুলো করলে তবেই টাকা ইনকাম করতে পারবেন। তবে এই ব্রাউজিং অ্যাপ ইন্সটল করার পূর্বে তা সঠিকভাবে যাচাই করে তবে ইন্সটল (Online Earning) করতে হবে। ইন্সটল করার সময় তার রিভিউ ভালোভাবে পড়ে নিয়ে তবে ইন্সটল করতে হবে। নিম্নে সেই ব্রাউজার অ্যাপ গুলির নাম উল্লেখ করা হলো।

E Ration Card (রেশন কার্ড)

Freelancing Online Earning Apps

১) আপওয়ার্ক (Upwork).
২) ফাইভার (Fiverr).
৩) ফ্রিল্যান্সিং অ্যাপ (Freelancing App).
৪) ইন্টার্নশালা (Internshala).

রাজ্যে একটানা ছুটির বিজ্ঞপ্তি। সরকারের সিদ্ধান্তে খুশি সকলে।

উপরোক্ত পদ্ধতি ছাড়াও আরো একাধিক পদ্ধতিতে অনলাইনে টাকা ইনকাম করা যায়। যারা ড্রয়িং করতে, মেক আপ করতে ফটো এডিটিং রাইটিং সহ একাধিক কাজ করতে ভালোবাসেন তারা এই কাজের মাধ্যমে দক্ষতা পরিচয় দিয়ে অনলাইন থেকে টাকা ইনকাম করতে পারেন। ইন্টার্নশালা এবং ফাইভারের মতো একাধিক অ্যাপ রয়েছে যেই অ্যাপে সঠিক দক্ষতার পরিচয় দিতে পারলে ভালো টাকা ইনকাম করা যায়। তাই আর দেরি না করে ইচ্ছুক ব্যক্তিরা উক্ত অ্যাপ গুলির মাধ্যমে অনলাইনে নিজেদের ইনকামের ব্যবস্থা করতে পারেন।
Written by Sampriti Bose.

ই শ্রম কার্ডে টাকা ঢোকা শুরু হল। সকলে পাচ্ছে 3000 টাকা। আপনি কি পেলেন?

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button