চাকরির খবর

ICDS Supervisor Result – ICDS সুপারভাইজার রেজাল্ট প্রকাশিত। অনলাইনে কিভাবে দেখবেন?

পশ্চিমবঙ্গের চাকরিপ্রার্থীদের জন্য রয়েছে এক দারুণ সুখবর (ICDS Supervisor Result). এবার পাবলিক সার্ভিস কমিশনের (Public Service Commission) তরফে প্রকাশিত হলো ICDS Supervisor পদের রেজাল্ট। দীর্ঘ পাঁচ বছর পর আইসিডিএস প্রমোশনাল পদের জন্য রেজাল্ট প্রকাশ করা হলো, আর তাতেই এই বিষয়টি নিয়ে রাজ্যের চাকরিপ্রার্থীদের মধ্যে রীতিমতো হইচই পড়ে গিয়েছে। বর্তমানে রাজ্যে চাকরিপ্রার্থীর সংখ্যা নিতান্তই কম নয়।

ICDS Supervisor Result 2024.

কিন্তু দীর্ঘদিন ধরে চাকরির জন্য চেষ্টা করার পরেও অনেকেই চাকরি পাননি। এবার তাদের জন্য এসে গেল বড়ো সুখবর। দীর্ঘ পাঁচ বছর পর আইসিডিএস সুপারভাইজার পদের জন্য কর্মী নিয়োগের রেজাল্ট প্রকাশ করা হলেও এই রেজাল্ট অনুসারে চাকরিপ্রার্থীদের কবে নিয়োগ করা হবে তা সম্পর্কিত কোনরূপ তথ্য প্রকাশে আনা হয়নি। যদিও আগামী দিনে খুব শীঘ্রই এই সমস্ত চাকরিপ্রার্থীদের যথেষ্ট দ্রুততার সঙ্গে নিয়োগ (ICDS Supervisor Result) করা হবে বলেই মনে করা হচ্ছে।

তবে এক্ষেত্রে এখনো পর্যন্ত পাবলিক সার্ভিস কমিশনের তরফে কোনরূপ নোটিফিকেশন কিংবা বিজ্ঞপ্তি জারি করা হয়নি। এক্ষেত্রে উল্লেখ্য, যে দীর্ঘ পাঁচ বছর পর আইসিডিএস সুপারভাইজার পদের জন্য রেজাল্ট (ICDS Supervisor Result) প্রকাশে আনায় এই বিষয়টি নিয়ে পুনরায় আশার আলো দেখছেন চাকরিপ্রার্থীরা। নিয়োগ সংক্রান্ত জটিলতা কাটিয়ে আগামীদিনে যথেষ্ট দ্রুততার সঙ্গে কর্মী নিয়োগের প্রক্রিয়া কার্যকর করা হবে বলেই আশা রাখছেন রাজ্যের চাকরিপ্রার্থীরা।

WBPSC Clerkship Exam (পশ্চিমবঙ্গে ক্লার্কের পরীক্ষা)

ICDS Supervisor Result Check Process

1) পাবলিক সার্ভিস কমিশনের অফিসিয়াল ওয়েবসাইট www.psc.wb.gov.in এ যেতে হবে।
2) এরপর পেজটির বাঁদিকে থাকা নোটিশ বোর্ডের View All অপশনে ক্লিক করতে হবে।
3) এরপর লিস্টের একেবারে ওপরে থাকা List Of Candidates Recommended For Appointment To The Post Of ICDS Supervisor (Female Only) Under Women & Child Development & Social Welfare Department, Govt. Of West Bengal On The Basis Of The Results Of ICDS Supervisor.

পশ্চিমবঙ্গের জেলায় জেলায় স্কুল পরিদর্শক তথা সাব ইন্সপেক্টর নিয়োগ। কবে থেকে আবেদন শুরু হবে?

অপশনটির পাশে থাকা PDF আইকনে ক্লিক করলেই রেজাল্টটি চাকরিপ্রার্থীর ফোনে পিডিএফ রূপে ডাউনলোড হয়ে যাবে। এই ICDS Supervisor Result থেকেই চাকরিপ্রার্থী নিজের নামটি খুঁজে নিতে পারবেন। এভাবে উক্ত পদ্ধতি অবলম্বন করে চাকরিপ্রার্থীরা নিজেদের রেজাল্ট দেখতে পারবেন। তাহলে আর দেরি না করে আপনারা এই রেজাল্ট দেখে নিন।
Written by Sampriti Bose.

ভারতীয় রেলে মাধ্যমিক পাশে কর্মী নিয়োগ। শূন্যপদ, বেতন ও কিভাবে আবেদন করবেন?

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button