ব্যবসা-বাণিজ্য

Mother Dairy Franchise – মাদার ডেইরি ফ্রাঞ্চাইজির মাধ্যমে লাখ টাকা আয়। কম খরচে খুলে নিন

দেশের অসংখ্য বেকার যুবক যুবতীদের জন্য এসে গেল বড়ো সুযোগ। এখন থেকে মাদার ডেয়ারির ফ্রাঞ্চাইজি (Mother Dairy Franchise Business) নিয়ে ব্যবসা শুরু করতে পারেন তারা। এতে মাসে আয় হবে কয়েক লক্ষ টাকা। বর্তমানে দেশে বেকার যুবক যুবতীর সংখ্যাটা নিতান্তই কম নয়। এদের মধ্যে অনেকেই রয়েছেন যারা ভালো চাকরি খুঁজছেন।

How to Open Mother Dairy Franchise in India.

কিন্তু আবার অনেকেই রয়েছেন, যারা ব্যবসা করে নিজেকে সুপ্রতিষ্ঠিত করতে চান কিন্তু কিভাবে ব্যবসা (Franchise Business) শুরু করবেন সেটি বুঝতে পারছেন না। তবে, এবার ব্যবসা শুরু করতে ইচ্ছুক সকল মানুষদের জন্য এসে গেছে বড়ো সুযোগ। মূলত নতুন ব্যবসা শুরু করার ক্ষেত্রে ফ্রাঞ্চাইজি (Mother Dairy Franchise) নিয়ে ব্যবসা শুরু করলে ক্ষতির সম্ভাবনা থাকে অনেক কম।

মাদার ডেইরি ফ্রাঞ্চাইজির মাধ্যমে দুধের ব্যবসা করুন

যে সকল ব্যক্তিরা ব্যবসা করতে আগ্রহী, তাঁরা কোনও একটি কোম্পানির ফ্র্যাঞ্চাইজি (Mother Dairy Franchise) নিয়ে ব্যবসা করে লাভবান হতে পারেন। এখানে এমন একটি কোম্পানির ফ্র্যাঞ্চাইজির বিষয়ে বলা হচ্ছে, যেটি যথেষ্ট সুপরিচিত। বড় শহর থেকে মফস্বল, এমনকি ছোট গ্রামেও দাপটের সঙ্গে ব্যবসা করছে কোম্পানিটি। এখানে বলা হচ্ছে মাদার ডেয়ারির ফ্রাঞ্চাইজির বিষয়ে। যেখান থেকে কোনও ব্যক্তি মাসে লাখ টাকাও উপার্জন করতে পারেন।

Mother Dairy Franchise 2024

মূলত মাদার ডেয়ারি একটি অত্যন্ত সুপরিচিত এবং দেশের অন্যতম প্রধান দুধ সরবরাহকারী কোম্পানি। সংস্থাটি দুধ, দই, পনির, আইসক্রিম, মিল্ক সেক, ঘি ইত্যাদি বিক্রির ক্ষেত্রে আমজনতার ভরসা আদায় করতে পেরেছে। বর্তমানে সারা দেশে মাদার ডেয়ারির প্রায় ২৫০০ টি আউটলেট রয়েছে। যে কোনও বয়সের মানুষই যে মাদার ডেয়ারির (Mother Dairy Franchise) নানা জিনিস পছন্দ করেন, তা আর বলে দেওয়ার দরকার পড়ে না।

How Much Earn in Mother Dairy Franchise?

সেই কারণেই মাদার ডেয়ারির বুথে বিভিন্ন ধরনের পণ্য বিক্রি করে কোনও ব্যক্তি প্রতিদিন বিপুল পরিমাণে আয় করতে পারেন। এছাড়াও মাদার ডেয়ারির আইসক্রিম ফ্র্যাঞ্চাইজি নিয়ে একটি আইসক্রিম পার্লার (Ice Cream Parlour Business Idea) খোলাও দুর্দান্ত আইডিয়া হতে পারে। এতে খুব বেশি বিনিয়োগের প্রয়োজন হবে না এবং মুনাফাও পাওয়া যাবে। তবে, যে ব্যক্তি মাদার ডেয়ারি ফ্রাঞ্চাইজি শুরু করার পরিকল্পনা করছেন, তাঁকে এর জন্য কিছু বিষয়ে জানতে হবে। মাদার ডেয়ারি ফ্রাঞ্চাইজি নিয়ে ব্যবসা শুরু করতে ইচ্ছুক ব্যক্তিতে যে যে বিষয়গুলো জানতে হবে।

Mother Dairy Franchise Online Apply

এই ব্যবসা শুরু করতে প্রথমে মাদার ডেয়ারি (Mother Dairy) কোম্পানির ওয়েবসাইটে যেতে হবে। যদি কোনো ব্যক্তির কোম্পানির সঙ্গে সরাসরি যোগাযোগ করতে চায়, তবে A-3, সেক্টর 1, নয়ডাতে গিয়ে মাদার ডেয়ারির অফিসেও কথা বলতে পারেন। এছাড়াও, 120-4399500 বা 4399501 নম্বরে ফোন করেও এই বিষয়ে আবেদন করা যেতে পারে।

Double Your Money (পোস্ট অফিসে টাকা ডবল)

How Much Investment Required to Start Mother Dairy Franchise Business

মাদার ডেয়ারির ফ্র্যাঞ্চাইজির ক্ষেত্রে সেটি কোন এলাকায় অবস্থিত তা অত্যন্ত গুরুত্বপূর্ণ। মূলত লোকেশন অনুযায়ী বিনিয়োগের ক্ষেত্রে টাকার পরিমাণ নির্ধারিত হয়। এই বিনিয়োগ কম বেশি হতে পারে। তবে ৫ থেকে ১০ লাখ টাকা কিন্তু লাগবেই। উল্লেখ্য, এই টাকার মধ্যে ব্র্যান্ড ফি হিসাবে ৫০০০০ টাকাও ধরে নেওয়া হয়েছে।

৩ গুন মুনাফা হবে প্রথম মাসেই! বাড়ি বসে নতুন ব্যবসার আইডিয়া

Per Month Earning in Mother Dairy Franchise

কোনো ব্যক্তি যদি মাদার ডেয়ারির ফ্রাঞ্চাইজি নেন, তবে তিনি ৩০ শতাংশের বেশি লাভ পেতে পারেন। মাদার ডেয়ারিতে বিনিয়োগ করে কোনও ব্যক্তি সহজেই প্রতি মাসে প্রায় ৬০০০০ থেকে ১ লাখ টাকা আয় করতে পারেন।তাই আর দেরি না করে ইচ্ছুক ব্যক্তিদের অতি দ্রুত মাদার ডেয়ারি ফ্রাঞ্চাইজি নিয়ে ব্যবসা শুরু করার জন্য আবেদন জানানো উচিত।
Written by Sampriti Bose.

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button