টাকা পয়সা

Old Coin Sell – এই কয়েনটি বিক্রি করে লাখপতি হবেন আপনি। গল্প নয় সত্যি খবর।

এবার মাত্র ২ টাকার কয়েন (Old Coin Sell) থাকলেই বাড়িতে বসে হয়ে যেতে পারেন লাখপতি বা কোটিপতি হয়ে। শুনতে অবাক লাগলেও এমনটাই বাস্তব। কারণ এখন ২ টাকার কয়েন থেকে ৫ লাখ টাকা পর্যন্ত আয় করতে পারবেন দেশের নাগরিকরা। তবে এই জন্য সকলকে অবশ্যই মেনে চলতে হবে বিশেষ কিছু পদ্ধতি। বর্তমানে অনেকেই দারিদ্রতার সাথে জীবন কাটাচ্ছেন।

Old Coin Sell In India.

আর এই সকল মানুষদের মধ্যে অনেকের কাছেই পুরোনো নোট কিংবা মুদ্রা রয়েছে। কিন্তু, এই পুরনো নোট কিংবা মুদ্রা (Old Coin Sell) থেকেও যে লাখপতি বা কোটিপতি হওয়া যায় সেই তথ্য তারা অনেকেই জানেন না। তাই তাদের জন্য এই পুরনো নোট বিক্রি করা হলো এক সুবর্ণ সুযোগ। কারোর বাড়িতে যদি ব্রিটিশ আমলের পুরনো নোট (British India Coin) থেকে থাকে, তাহলে কোনোদিন তা ফেলে দেওয়া উচিত নয়।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে একটি খবর যেখানে বলা হয়েছে ২ টাকার একটি কয়েন বিক্রি (Old Coin Sell) করে অনেক টাকা উপার্জন করতে পারেন দেশের নাগরিকরা। অর্থাৎ এই ২ টাকার কয়েন যদি কারোর কাছে থেকে থাকে তাহলে তিনি রাতারাতি ধনী হয়ে যেতে পারেন। অনলাইন পোর্টালে এই কয়েন বিক্রি করে লক্ষ লক্ষ টাকা আয় করতে পারেন।উল্লেখ্য, এই বিশেষ ২ টাকার কয়েন অনেকেই চড়া দামে কিনতে চান।

এই বিশেষ ২ টাকার মুদ্রার গায়ে ১৯৯৪, ১৯৯৫, ১৯৯৭ বা ২০০০ সাল উল্লেখ থাকতে হবে। যদি কারোর কাছে ২ টাকার এই ধরনের কয়েন থাকে, তাহলে তিনি সে গুলি অনলাইন প্ল্যাটফর্মে বিক্রি করে ৫ লক্ষ টাকা পর্যন্ত উপার্জন করতে পারেন। মূলত Indiamart.com, Coin Bazzar বা OLX এর মত ওয়েবসাইটে নিজের একাউন্ট খুলে ইচ্ছুক ব্যক্তিরা সমস্ত পুরোনো কয়েন বিক্রি (Old Coin Sell) করতে পারেন।

Indiamart.com, CoinBazzar বা OLX এর মত ওয়েবসাইটে পুরোনো কয়েন বিক্রি করতে গেলে মেনে চলতে হবে বেশ কিছু পদ্ধতি। আর এই সকল কয়েন বিক্রি করার জন্য আপনাদের উচিত যে আগের থেকে কোন ধরণের টাকা কেউ চাইলে একদমই দেবেন না। কারণ আপনারা বিক্রি করে আপনি রোজগার করবেন অন্য কাউকে টাকা দেওয়ার কোন মানেই নেই। সেই পদ্ধতি গুলি নিম্নরূপ।

SBI E Mudra Loan (স্টেট ব্যাংক ই মুদ্রা লোন)

Old Coin Sell Online Process

1) প্রথমে গ্রাহকদের যে কোনো নোট বিক্রির পোর্টালে যেতে হবে।
2) সেখানে একজন বিক্রেতা হিসাবে নিজেকে নিবন্ধন করতে হবে।
3) এরপর সেখানে গ্রাহকের মোবাইল নম্বর এবং ই মেইল নিবন্ধন করতে হবে
4) তারপর সেখানে তার নোটের ছবি আপলোড করতে হবে
5) এবার গ্রাহকের সামনে তার বিজ্ঞাপন প্রদর্শিত হবে এবং এবার যে কেউ তার নোট কিনতে চান, তিনি গ্রাহকের সাথে যোগাযোগ করবেন (Old Coin Sell).

প্রতিমাসে 3000 টাকা দেবে মোদী সরকার। এই কার্ড বানালেই। বাজেটের পর দারুণ সুখবর।

এভাবে উক্ত পদ্ধতি অবলম্বন করে ইচ্ছুক ব্যক্তিরা তাদের পুরনো মুদ্রা বিক্রি করে সহজেই হয়ে উঠতে পারেন লাখপতি কিংবা কোটিপতি। Old Coin Sell এর মাধ্যমে এখনো অনেক মানুষই লাখপতি বা কোটিপতি হয়েছে। আর আপনারা Old Coin Sell করার সময়ে আপনাদের সতর্ক ও বিচক্ষণ থেকে এই কাজটি সম্পন্ন করতে হবে। এই সম্পর্কে আপনাদের মত নিচে কমেন্ট করে জানাবেন।
Written by Sampriti Bose.

মাত্র 4 বছরে বিনিয়োগ হবে আট গুন। এই স্কীমে টাকা রাখলে ঝড়ের গতিতে টাকা বাড়বে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button