টাকা পয়সা

Old Note Sell – 5 টাকার এই পুরনো নোট থাকলেই মালামাল হবেন আপনি। বড়লোক হওয়ার স্বপ্ন পূরণ।

এবার মাত্র ৫ টাকার নোট থাকলে বাড়িতে বসেই হয়ে যেতে পারেন লাখপতি বা কোটিপতি (Old Note Sell). শুনতে অবাক লাগলেও এমনটাই বাস্তব। কারণ এখন ৫ টাকার নোট থেকে ১৮ লাখ টাকা পর্যন্ত আয় করতে পারবেন দেশের নাগরিকরা। তবে এই জন্য সকলকে অবশ্যই মেনে চলতে হবে বিশেষ কিছু পদ্ধতি। বর্তমানে অনেকেই দারিদ্রতার সাথে জীবন কাটাচ্ছেন।

Old Note Sell In Indiamart Coinbazzar Ebay OLX.

আর এই সকল মানুষদের মধ্যে অনেকের কাছেই পুরোনো নোট কিংবা মুদ্রা রয়েছে। কিন্তু, এই পুরনো নোট কিংবা মুদ্রা থেকেও যে লাখপতি বা কোটিপতি হওয়া যায় সেই তথ্য তারা অনেকেই জানেন না। তাই তাদের জন্য এই পুরনো নোট বিক্রি (Old Note Sell) করা হলো এক সুবর্ণ সুযোগ। কারোর বাড়িতে যদি ব্রিটিশ আমলের পুরনো নোট থেকে থাকে, তাহলে কোনো দিন তা ফেলে দেওয়া উচিত নয়।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে একটি খবর যেখানে বলা হয়েছে ৫ টাকার একটি নোট বিক্রি (Old Note Sell) করে অনেক টাকা উপার্জন করতে পারেন দেশের নাগরিকরা অর্থাৎ এই ৫ টাকার নোট যদি কারোর কাছে থেকে থাকে তাহলে তিনি রাতারাতি ধনী হয়ে যেতে পারেন। অনলাইন পোর্টালে এই নোট বিক্রি করে লক্ষ লক্ষ টাকা আয় করতে পারেন। উল্লেখ্য, এই বিশেষ ৫ টাকার নোট অনেকেই চড়া দামে কিনতে চান (Old Note Sell).

এই ৫ টাকার নোটটির বিশেষত্ব হলো, এটি ১৯৭০ বা ১৯৮০ সালের সবুজ রঙের ৫ টাকার নোট হতে হবে এবং নোটটির উল্টো দিকে ট্রাক্টরের ও কৃষকের চাষ করার ছবি যুক্ত হতে হবে। এই বৈশিষ্ট্যযুক্ত নোটটি বিক্রি করে গ্রাহকেরা উপার্জন করতে পারবেন লক্ষাধিক টাকা। গ্রাহকের কাছে যদি উক্ত বৈশিষ্ট্য পুরোনো ৫ টাকার নোট (Old Note Sell) থেকে থাকে তবে তিনি সহজেই হয়ে যেতে পারবেন ধনী।

Old Coin Sell ( পুরনো কয়েন বিক্রি)

উক্ত বৈশিষ্ট্য যুক্ত ৫ টাকার নোটটির ক্রমিক সংখ্যা যদি (786 Old Note Sell) হয় তবে উক্ত নোটটির বিনিময়ে তিনি পেতে পাবেন ১৮ লক্ষ টাকা। মূলত Indiamart.com, Coin Bazzar বা OLX এর মত ওয়েবসাইটে নিজের একাউন্ট খুলে ইচ্ছুক ব্যক্তিরা সমস্ত পুরোনো কয়েন বিক্রি করতে পারেন। Indiamart.com, CoinBazzar বা OLX এর মত ওয়েবসাইটে পুরোনো কয়েন বিক্রি করতে গেলে মেনে চলতে হবে বেশ কিছু পদ্ধতি। সেই পদ্ধতি গুলি নিম্নরূপ।

মোট 11 কোটি যুবক যুবতীরা 1 লাখ টাকা পাবে। ভোটের আগে এবারের বাজেটে নতুন প্রকল্প।

Old Note Sell Online Process In India

1) প্রথমে গ্রাহকদের যেকোনো নোট বিক্রির পোর্টালে যেতে হবে।
2) সেখানে একজন বিক্রেতা হিসাবে নিজেকে নিবন্ধন করতে হবে।
3) এরপর সেখানে গ্রাহকের মোবাইল নম্বর এবং ই মেইল নিবন্ধন করতে হবে।
4) তারপর সেখানে তার নোটের ছবি আপলোড করতে হবে।
5) এবার গ্রাহকের সামনে তার বিজ্ঞাপন প্রদর্শিত হবে এবং এবার যে কেউ তার নোট কিনতে চান, তিনি গ্রাহকের সাথে যোগাযোগ করবেন। এভাবে উক্ত পদ্ধতি অবলম্বন করে ইচ্ছুক ব্যক্তিরা তাদের পুরনো মুদ্রা বিক্রি করে সহজেই হয়ে উঠতে পারেন লাখপতি কিংবা কোটিপতি (Old Note Sell).
Written by Sampriti Bose.

মাত্র 4 বছরে বিনিয়োগ হবে আট গুন। এই স্কীমে টাকা রাখলে ঝড়ের গতিতে টাকা বাড়বে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button