টাকা পয়সা

Lottery Winning Tips – লটারির টিকিট কেনার সঠিক পদ্ধতি, দীপাবলির আগে এই নিয়মে টিকিট কিনেই দেখুন।

দীপাবলির আগে অনেকেই লটারির টিকিট (Lottery Winning Tips) অবশ্যই কিনবেন বাম্পার জেতার জন্য!!! আজ ধনতেরাস। আজকের এই শুভ দিনে অনেকেই সোনার গহনা কিনে থাকেন। কেউ কেউ আবার আবার আজকের দিনে নতুন ঝাড়ু কেনাকেও শুভ বলে মনে করেন। তবে, বলা হয়ে থাকে শুভ দিন দেখে লটারি কাটলে নাকি ভাগ্য সুপ্রসন্ন হয়!!! আর তাই উৎসবের মরশুমে ধনতেরাস কিংবা দীপাবলির দিনটিতে লটারি কাটার সহজ উপায় জেনে লটারি কেটে (Lottery Winning Tips) নিজের ভাগ্য যাচাই করে দেখতে পারেন কোনো ব্যক্তি।

Lottery Winning Tips For All.

তবে, কিছু সহজ উপায় মেনে লটারির টিকিট কাটলে (Lottery Winning Tips) জেতার চান্স আরও বেড়ে যায়। এক্ষেত্রে উল্লেখ্য, লটারি কাটায় অনেক সময় আর্থিক ঝুঁকির সম্মুখীন হতে হয়। শখের বসে ২ একবার লটারি কাটা যেতে পারে। তবে একে নেশায় পরিনত করা কখনোই উচিত না। তবে, কোন পরিশ্রম ছাড়াই একবারে অনেক টাকা আয়ের অন্যতম একটি সহজ উপায় হলো এই লটারি কাটা। আর অধিকাংশ মানুষেই কিছু ফাটকা আয়ের আশায় প্রায় প্রতিদিন এই লটারি (Lottery) কেটে থাকেন।

ভারতবর্ষে সর্বপ্রথম ১৯৬৭ সালে কেরালা রাজ্যে প্রথমবারের জন্য লটারি (Lottery Winning Tips) খেলা শুরু হয়। ভারতবর্ষের মধ্যে লটারি খেলা হয়ে থাকে এমন কয়েকটি রাজ্য হল – কেরালা, গোয়া, মহারাষ্ট্র, মধ্যপ্রদেশ, পাঞ্জাব, পশ্চিমবঙ্গ, আসাম, অরুণাচল প্রদেশ, মেঘালয়, মণিপুর, সিকিম, নাগাল্যান্ড, মিজোরাম। দেশের মধ্যে মোট যে ১৩ টি রাজ্যে লটারি খেলা হয়, তাদের মধ্যে পশ্চিমবঙ্গের লটারি কাটার চলন খুবই পুরনো ও প্রচলিত।

মূলত বেশিরভাগ মানুষই ভাগ্যের উপর ভরসা করে যেকোনো একটি নম্বর বেছে নিয়ে লটারি কাটেন। তবে বিশেষজ্ঞদের মতে, এমন বেশ কিছু নিয়ম রয়েছে যেসমস্ত নিয়ম গুলি মেনে লটারি টিকিটের (Lottery Winning Tips In Kolkata) নম্বর নির্বাচন করতে পারলে এবং সেই অনুসারে লটারি কাটতে পারলে অবশ্যই পুরস্কার জিততে পারা যায়। লটারি কাটার বেশ কিছু সহজ উপায় রয়েছে যেগুলি মেনে চললে, পুরস্কার জেতার সম্ভাবনা অনেক বেশি বেড়ে যায়। লটারি কাটার সেই সহজ উপায় গুলি হল।

1) তাড়াহুড়ো না করে শান্ত মনে, সময় দিয়ে চিন্তা করে লটারির টিকিট (Lottery Winning Tips) কাটতে হবে। এক্ষেত্রে নিজের পছন্দের সংখ্যা দেখেও লটারি কাটতে পারা যায়।
2) অনেকেই শুভ সংখ্যা ও দিন মানেন, তাদের নিজেদের শুভ দিন ও শুভ সংখ্যা মেনে টিকিট কাটতে হবে।
3) আগে যেই নম্বর গুলিতে পুরস্কার উঠেছে সেই নম্বর গুলি বাদ দিয়ে টিকিট কাটতে হবে।
4) ৭, ৯ নম্বর থাকা টিকিট (Lottery Winning Tips) কাটা যেতে পারে।

5) বেশিরভাগ পুরস্কার প্রাপ্ত টিকিটে ১ নম্বরটি দেখতে পাওয়া যায়, কেউ চাইলে এই সংখ্যাটি থাকা টিকিট কাটতে পারে। মানে যেই সকল টিকিটে ১ নম্বর বেশি দেখতে পাওয়া যায় সেই সকল টিকিট কিনতে পারা যেতে পারে।
6) আগে কেউ লটারি জিতেছে এমন হলে তার থেকেও কিছু তথ্য সংগ্রহ করে লটারির টিকিট (Lottery Winning Tips) কাটা যেতে পারে।
7) সবচেয়ে বেশি আপনার নিজের পছন্দের মতো নম্বর বেছে নিয়ে টিকিট কাটা যেতে পারে।
8) সব সময় কম দামের টিকিট (Lottery Winning Tips) কেনা থেকে শুরু করতে হবে এবং এই বিষয়ে অভিজ্ঞতা প্রাপ্ত হলে তবেই বেশি দামি টিকিট কেটে দেখা যেতে পারে।

9) সর্বদা কম দামের লটারি (Lottery Winning Tips) কাটা থেকে নিজের অভিজ্ঞতা বৃদ্ধি করতে হবে।
10) কোন মানুষের অভিজ্ঞতা আছে এমন লোকের থেকে কিছু তথ্য জেনে কিংবা দোকানদার এর থেকেও কিছু তথ্য জেনে লটারি কাটা মেতে পারে।
11) যেই দিন কেউ লটারি কাটতে যাচ্ছেন, তার ১ সপ্তাহ আগের রেজাল্টের দিকে তাকে নজর রাখতে হবে।

post office (পোস্ট অফিস)

12) সব সময় দোকানে না গিয়ে অনলাইনের মাধ্যমেও লটারি কিনে দেখা যেতে পারে।
13) কিন্তু খেয়াল রাখতে হবে, ভরসা যোগ্য কোন ওয়েবসাইট বা অ্যাপ এর মাধ্যমে এই অনলাইনে লটারি কাটার আবেদন করতে হবে।
14) ০ – ৯ এর মধ্যে সব সংখ্যাই টিকিটে থাকে, যদি এর আগে যেই টিকিটে পুরস্কার পাওয়া গেছে তার নম্বর ৭ দিয়ে শুরু ছিল, তাহলে এবার ৮ সংখ্যা দিয়ে শুরু টিকিট (Lottery Winning Tips) কাটতে হবে।

পশ্চিমবঙ্গের সরকারি কর্মীদের জন্য বিরাট ঘোষণা, কালীপুজোর আগে সুসংবাদ। খুশি হলেন সকলে।

উল্লেখ্য, উক্ত উপায়গুলি মানলেই যে কেউ ১০০% পুরস্কার পাবেন সেটা কিন্তু নয়। মূলত লটারি জেতার এই ধরণের কোন উপায় কেউ কোথাও পাবেন না। কিন্তু লটারির টিকিট কাটার (Lottery Winning Tips) আগে নিজে সতর্ক হয়ে কাটা উচিত সকলের। এটি যেন কোন মতেই নেশায় রূপান্তরিত না হয় সেই দিকে অবশ্যই নজর দিতে হবে সকলকে। তবে একবার নিজের ভাগ্য পরীক্ষা করে দেখাই যেতে পারে!!
Written by Sampriti Bose.

Recruitment Scam – পশ্চিমবঙ্গের SSC এবং TET সমস্ত মামলা থেকে হাত তুলে নিল সুপ্রিম কোর্ট।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button