জানা-অজানা

Jio 900 GB Plan – একবার রিচার্জে সারাবছর আনলিমিটেড ইন্টারনেট ও ২৩ দিনের অতিরিক্ত সুবিধা, জেনে নিন এই প্ল্যান সম্পর্কে।

ভারতের সর্ববৃহৎ টেলিকম সংস্থা হল জিও, এবার তাদের তরফে Jio 900 GB Plan নিয়ে হাজির হয়েছে। এই প্ল্যানের মাধ্যমে একবার রিচার্জ করলে সারাবছর আর কোন ছিতা থাকে না গ্রাহকের। জিওর তরফে দেশের সকল শ্রেণীর মানুষের জন্য বিভিন্ন ধরণের রিচার্জ প্ল্যান আছে। মাত্র ১০০ টাকা থেকে শুরু করে ৩ হাজার টাকা পর্যন্ত এই প্ল্যান পাওয়া যায়। ২৩ দিন, ২৮ দিন, ১, ২, ৩ মাস থেকে শুরু করে ১ বছর পর্যন্ত বহু রিচার্জ প্ল্যান আছে। আজকে আমরা কিছু রিচার্জ প্ল্যান সম্পর্কে জানবো।

Jio 900 GB Plan সম্পর্কে বিস্তারিত তথ্য।

এক পরিসংখ্যান অনুসারে বর্তমানে আমাদের দেশে জিওর প্রায় ৪২ কোটির বেশি গ্রাহক আছে, যার সংখ্যা প্রতিদিন বৃদ্ধি পাচ্ছে। 4G পরিষেবার সঙ্গে জিওর তরফে জোরকদমে সারা দেশে 5G পরিষেবারও বিস্তার করা হচ্ছে ও নতুন অনেক প্ল্যান নিয়ে আসা হচ্ছে। তার মধ্যে Jio 900 GB Plan অন্যতম। আজকে আমরা এই ধরণের কিছু প্ল্যান সম্পর্কে আলোচনা করব।

Aadhaar Card Update – আধার কার্ডে এই আপডেট গুলি করা অত্যন্ত প্রয়োজনীয়, নইলে ভবিষ্যতে সমস্যা হতে পারে।

১) ২০২৩ টাকার প্ল্যান (Jio 900 GB Plan):-
এই প্ল্যানের মাধ্যমে প্রতিদিন ২.৫ জিবি ইন্টারনেট, ১০০ টি মেসেজ ও তার সঙ্গে আনলিমিটেড কলিং এর সুবিধা। এরই সাথে ২৩ দিনের জন্য অতিরিক্ত ৭৫ জিবি ডেটা পাওয়া যাবে সম্পূর্ণ বিনামূল্যে। কিন্তু এই সুবিধা পাওয়ার জন্য আপনাকে এই রিচার্জটি My Jio অ্যাপের মাধ্যমে করতে হবে। এছাড়াও জিওর বাকি সকল অ্যাপ এর সদস্যতা পাওয়া যাবে।

২) ২৮৭৯ টাকার প্ল্যান (Jio 900 GB Plan):-
এটি একটি ৩৬৫ দিনের রিচার্জ প্ল্যান অর্থাৎ কেউ চাইলে একবার রিচার্জ করে নিশ্চিন্ত হয়ে যেতে পারে। এর অন্তর্গত ২ জিবি প্রতিদিন হিসাবে ৭৩০ জিবি ইন্টারনেট পাওয়া যাবে আনলিমিটেড কলিং ও ১০০ টি মেসেজ। এছাড়াও Jio TV, Jio Cinema, Jio Cloud, Jio Security এই সকল অ্যাপ এর সদস্যতা একদম বিনামূল্যে।

৩) ২৯৯৯ টাকার প্ল্যান (Jio 900 GB Plan):-
এই প্ল্যানের মাধ্যমে ৯১২.৫ জিবি ডেটা পাওয়া যাবে। ২.৫ জিবি করে প্রতিদিন ডেটা ও আনলিমিটেড কলিং ও মেসেজ। এরই সঙ্গে ২৩ দিনের অতিরিক্ত বিনামূল্যে ২.৫ জিবি করে ইন্টারনেট পাওয়া যাবে। এছাড়াও Jio TV, Jio Cinema, Jio Cloud, Jio Security র সদস্যতা একদম বিনামূল্যে।

Airtel – দোলে এয়ারটেলের বিশেষ অফার 155 টাকায় 1GB ডেটা সহ বাকি সুবিধা, সময়সীমিত।

এছাড়াও জিওর তরফে আরও অনেক প্ল্যান আছে আপনারা চাইলে জিওর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে দেখে নিতে পারেন। এই নিয়ে আপনাদের মত নিচে কমেন্ট করে জানাবেন। পছন্দ হলে শেয়ার ও সাবসক্রাইব করুন। সঙ্গে থাকুন এই ধরণের আরও খবরের আপডেট পাওয়ার জন্য। ধন্যবাদ।

Related Articles

One Comment

  1. Jio 2999 er plan e je 365 din validity er sathe extra 23 validity seta my jio app theke na kore jodi jio pose lite app theke kora hoy tahole ki 23 extra validity ta paoya jabe ?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button