টাকা পয়সা

Old Coin Sell – এই কয়েনগুলি আছে আপনার কাছে? আজই বিক্রি করুন কালকে টাকা পাবেন।

আমাদের চারপাশে এমন অনেকেই রয়েছেন যাদের কাছে পুরানো মুদ্রা (Old Coin Sell) কিংবা পুরানো নোট এখনও রয়েছে‌। বহু পুরানো জিনিসের পাশাপাশি পুরানো মুদ্রা কিংবা নোটের মূল্যও আজকের বাজারে অনেক বেশি। এক্ষেত্রে অনেকেই এক বিপুল অর্থের বিনিময়ে এই ধরনের পুরানো নোট কিংবা মুদ্রা কিনতে প্রস্তুত থাকেন। আর সেই পরিস্থিতিতে তারা কোনো রকমভাবেই পিছিয়ে আসতে নারাজ। আর এই নোট কিংবা মুদ্রার সূত্র ধরেই যেকেউ কোটিপতি হয়ে যেতে পারেন নিমেষে।

Old Coin Sell In Online.

বর্তমানে এমন দুটি ওয়েবসাইট রয়েছে যে দুটি ওয়েবসাইটের সাহায্যে কোনরকম অতিরিক্ত অর্থ প্রদান না করেই নিজের কাছে থাকা পুরানো নোট (Old Coin Sell) কিংবা মুদ্রা বিক্রয়ের জন্য দেখানো যাবে। আর সেক্ষেত্রে ক্রেতারা নিজে থেকেই কেনার জন্য কাঙ্খিত অর্থ সহযোগে যোগাযোগ করবেন বিক্রেতার সাথে। পুরানো নোট কিংবা মুদ্রা বিক্রি করার দুটি ওয়েবসাইট হল – 1) Quikr এবং 2) Coinbazar.Com. কুইকার ওয়েবসাইটটি ব্যবহার করার বেশ কয়েকটি পদ্বতি রয়েছে, সেগুলি হল।

  • কুইকার অ্যাপ্লিকেশনটি প্লেস্টোর থেকে নিজের মোবাইল ফোনে কিংবা ডেক্সটপে (Old Coin Sell) নামিয়ে লগইন করতে হবে। উল্লেখ্য, এতে লগইন করতে অতিরিক্ত কোন টাকা লাগবে না।
  • নিজের বৈধ ফোন নম্বর কিংবা ইমেইল আইডির সাহায্যে এই অ্যাপটিকে লগইন করতে হবে।
  • এই অ্যাপে লগইন করার পর নিজের কাছে থাকা মুদ্রা কিংবা নোটের এক বা একাধিক ভালো মানের ছবি আপলোড করতে হবে।

ছবি আপলোডের পর সেই ছবি দেখে ইচ্ছুক ক্রেতারা নিজে থেকেই অ্যাপে দেওয়া নম্বর বা ইমেইল আইডির মাধ্যমে ঐ নির্দিষ্ট বিক্রেতার সাথে যোগাযোগ করে নেবেন। মনে রাখবেন কাউকে কোন টাকা দেবেন না বিক্রি (Old Coin Sell) করার আগে। Coinbaazar.Com ওয়েবসাইটটি ব্যবহার করার বেশ কয়েকটি পদ্বতি রয়েছে, সে গুলি হল।

  1. কয়েনবাজার.কম অ্যাপ্লিকেশনটি প্লেস্টোর থেকে নিজের মোবাইল ফোনে কিংবা ডেক্সটপে নামিয়ে লগইন করতে হবে। উল্লেখ্য, এতে লগইন করতে অতিরিক্ত কোন টাকা লাগবে না।
  2. নিজের বৈধ ফোন নম্বর কিংবা ইমেইল আইডির সাহায্যে এই অ্যাপটিকে লগইন করতে হবে।
  3. এই অ্যাপে লগইন করার পর নিজের কাছে থাকা মুদ্রা (Old Coin Sell) কিংবা নোটের এক বা একাধিক ভালো মানের ছবি আপলোড করতে হবে।

কুইকারের মতন এক্ষেত্রেও ছবি আপলোডের পর সেই ছবি দেখে ইচ্ছুক ক্রেতারা নিজে থেকেই অ্যাপে দেওয়া নম্বর বা ইমেইল আইডির মাধ্যমে ঐ নির্দিষ্ট বিক্রেতার সাথে যোগাযোগ করে নেবেন। উল্লেখ্য, প্রয়োজনে কাজের সুবিধার জন্য এই অ্যাপও নামিয়ে নেওয়া যাবে। পুরানো নোট (Old Coin Sell) বা মুদ্রা বেশি দামে বিক্রির ক্ষেত্রে বেশ কিছু শর্তাবলী রয়েছে, সে গুলি হল।

West Bengal (পশ্চিমবঙ্গে নতুন ছুটি)

1) নোট বা মুদ্রা যতো পুরানো (Old Coin Sell) হবে তার দাম তত বৃদ্ধি পাবে। কখনো কখনো তা কোটি পর্যন্ত যেতে পারে।
2) যদি কোনো নোটে ৭৮৬ নম্বর থাকে তাহলে এই নম্বরের উপর ভিত্তি করে ঐ নির্দিষ্ট নোটের বাজার মূল্য অনেক।
3) যদি কারোর কাছে থাকা পুরানো নোটে ট্রাক্টরের ছবি থাকে তাহলে, তা লাখ বা কোটিতে বিক্রি হতে পারে।

DA News – বকেয়া ডিএ নিয়ে জরুরি আপডেট, সকলের একবার জানা উচিত।

পুরানো কারেন্সি বাজার অনুযায়ী, উল্লেখ্য বিষয় গুলি যদি কারোর কাছে থাকা নোট কিংবা মুদ্রার ক্ষেত্রে থাকে তবে তিনি বর্তমানে সময় দাঁড়িয়ে মুহূর্তে কোটিপতি হয়ে যেতে পারেন। তাই যাদের কাছে এরকম পুরানো নোট (Old Coin Sell) কিংবা মুদ্রা রয়েছে, তাদের আর দেরি না করে এই দুটি ওয়েবসাইটের মাধ্যমে নিজেদের পুরানো নোট কিংবা মুদ্রা বিক্রি করে অর্থ লাভ করে নেওয়াই উচিত বলে মনে করা হচ্ছে।

Gold Rate Today – পুজোর আগে সোনা কেনায় বাম্পার ছাড়। বুক করলেই সর্বনিম্ন দাম ও 3টি সুবিধা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button