Trending News

Breaking News – 18000 টাকা প্রতিমাসে দেবে সরকার! সত্যিই কি পাওয়া যাবে?

সরকার নাকি প্রত্যেক মাসে 18 হাজার টাকা করে দিতে চলেছে! আদৌ কি এই কথা সত্যি? (Breaking News). লোকসভা নির্বাচন (Lok Sabha Election 2024) ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। চলছে ভোট গ্রহণ প্রক্রিয়া। এই আবহে ছড়িয়ে পড়েছে এক নতুন খবর। যা দেখে রীতিমতো অনেকেই বিশ্বাস করতে পারছেন না। খুব স্বাভাবিকভাবেই যেখানে আজকালকার বাজারে ভালো কাজ করেও মাসে আঠারো হাজার টাকা পাওয়া যায় না।

Citizens Get 18000 Rupees Breaking News & Trending News.

সেখানে যদি বলা হয় সরকার একেবারে ফ্রিতে দিচ্ছে আঠারো হাজার টাকা, সেখানে সন্দেহ হওয়াটাই খুব স্বাভাবিক (Breaking News). গোটা দেশ জুড়ে চলছে অষ্টাদশ লোকসভা নির্বাচন। আদর্শ আচরণবিধি বলবৎ থাকায় কেন্দ্র বা রাজ্য কোনও সরকারি এই সময় নতুন করে কোন ঘোষণা করতে পারবেন না এমনটাই পরিষ্কার জানিয়ে দিয়েছিল নির্বাচন কমিশন (Election Commission Of India).

এই রকম অবস্থায় দাঁড়িয়ে মাসে 18 হাজার টাকা পাওয়া যাবে এই কথাটি খুব স্বাভাবিকভাবেই কারোর বিশ্বাস হচ্ছে না। সরকার থেকে যে একেবারে বিনামূল্যে প্রত্যেক মাসে 18 হাজার টাকা দেওয়া যেতে পারে তাই বেশিরভাগ মানুষকে বিস্মৃত করে তুলছে। পশ্চিম ইউরোপের ধনী দেশ গুলোতে বিশেষত স্ক্যানডেনেভিয়ান দেশ গুলোর বাসিন্দাদের বেকার ভাতা (Breaking News) হিসেবে প্রত্যেক মাসে সরকার থেকে যে পরিমাণ অর্থ দেওয়া হয় তা দিয়ে খুব ভালোভাবে সংসার চালিয়ে নেওয়া যায়।

কিন্তু আমাদের দেশ ভারতবর্ষ (India) তো তেমন নয়। অর্থ না থাকলে আজও এই দেশের জনগণের মৌলিক অধিকার ঠিকভাবে রক্ষিত হয় না পুরোপুরি। আসলে সরকারের পক্ষ থেকে যে ১৮ হাজার টাকা করে দেওয়া হতে পারে এই খবরটি সম্প্রতি একটি ইউটিউব চ্যানেলের দ্বারা প্রকাশ্যে আসে (Breaking News). যেটি পরবর্তীকালে সত্যতা যাচাইয়ের জন্য ভারত সরকারের আওতাধীন স্বশাসিত প্রেস ইনফরমেশন ব্যুরোর অধীনে পাঠানো হয়।

Aadhaar Card (আধার কার্ড)

এখান থেকেই নিশ্চিত করে বলা হয় এই খবরটি একেবারেই মিথ্যা। বর্তমানে বামপন্থী জনগণেরা ন্যূনতম মাসিক বেতন ১৮ হাজার টাকা করে দেওয়ার দাবি জানান। কিন্তু এই বিষয়ের সঙ্গে কোন ভাবেই যুক্ত নেই সরকার থেকে যে ১৮ হাজার টাকা (Breaking News) দেয়া হতে পারে সেই বিষয়টি। জনগণ যাতে বিভ্রান্ত না হয় সেই অনুরোধই জানিয়েছেন প্রেস ইনফরমেশন ব্যুরো আধিকারিকেরা।

বিনা পরিশ্রমে 5000 টাকা পাবেন এই সরকারি প্রকল্পে! দুর্দান্ত খবর সকলের জন্য।

অতএব এই কথাটি পরিষ্কার যে প্রতিমাসে ১৮০০০ টাকা দেওয়া হবে এই বিষয় সম্পর্কে যেই খবর (Breaking News) পাওয়া যাচ্ছিল এবং অনেক ধরণের সোশ্যাল মিডিয়া এবং অনলাইনে প্ল্যাটফর্মে এই ধরণের খবর সম্প্রচারিত হচ্ছিলো, সেই খবরটি সম্পূর্ণ ভুল এবং এর কোন ভিত্তি নেই। ভোটের মরশুমে এই ধরণের খবর থেকে সকলকে বিরত থাকার অনুরধ করা হল।
Written By Tithi Adak.

কৃষকবন্ধুদের লক্ষ লক্ষ টাকার সুবিধা দেওয়া হবে। নতুন ঘোষণা শুনে খুশি অন্নদাতারা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button